Mouni Roy: ইনস্টাগ্রামে তার ৫টি হট রিল দেখে নেটিজেনরা বলছেন, “গ্লোবাল ওয়ার্মিং এর আসল কারণ!”

Published By: Khabar India Online | Published On:

মৌনি রায়: ইনস্টাগ্রামে তার ৫টি হট রিল দেখে নেটিজেনরা বলছেন, “গ্লোবাল ওয়ার্মিং এর আসল কারণ!”

টেলিভিশনের এক জনপ্রিয় মুখ মৌনি রায়, শুধু তার অভিনয়ের জন্যই নয়, বরং ফ্যাশন সেন্স এবং মোহনীয় চেহারার জন্যও বিখ্যাত। ইনস্টাগ্রামে তার ফলোয়ার সংখ্যা এখন ৩৩.৫ মিলিয়ন, যা তার জনপ্রিয়তার এক নিখুঁত উদাহরণ। তাঁর প্রতিটি পোস্ট এবং রিল যেন নতুন ট্রেন্ড তৈরি করে, আর ভক্তদের মধ্যে উন্মাদনা ছড়ায়। আজ আমরা দেখব মৌনির সেই পাঁচটি রিল যা নেটিজেনদের উত্তেজনার শীর্ষে নিয়ে গেছে।

১. “চিলিং নিয়ার দ্য ওশান”

এই রিলটি যেন প্রকৃতি এবং সৌন্দর্যের এক নিখুঁত মেলবন্ধন। মৌনি সাদা স্ট্র্যাপলেস টপ এবং সাইড স্লিট স্কার্টে সমুদ্রের ঢেউয়ের সামনে দাঁড়িয়ে। পটভূমিতে “C’est si bon” গানের সুর, আর তার অনবদ্য ফ্যাশন সেন্স মিলে ভিডিওটিকে দিয়েছে ২.৭ মিলিয়ন ভিউ। ভক্তদের মন জয় করতে এমন রিলই যথেষ্ট।

 

View this post on Instagram

 

A post shared by mon (@imouniroy)

২. “হ্যালো মিয়ামি”

আরও পড়ুন -  "আমার মা অসৎ, আমার বাবা অসৎ, আমি অসৎ"

এই রিলে মৌনির আত্মবিশ্বাস এবং সৌন্দর্য এক ভিন্ন মাত্রায় পৌঁছেছে। একটি রঙিন ডিপ-নেক বিকিনিতে, তিনি ক্যামেরার সামনে এমনভাবে হাজির যে, ১৩.৫ মিলিয়ন মানুষ তার রিল দেখেছে। ক্যাপশনে “হ্যালো মিয়ামি” দিয়ে মৌনি যেন জানিয়ে দিলেন যে, তিনি ফ্যাশন এবং গ্ল্যামারের সঙ্গে কখনোই আপস করেন না। ৮৩৭ হাজার লাইক পেয়ে, ভক্তদের মন্তব্যই প্রমাণ করছে তাদের উত্তেজনা—“সো সো হট”।

 

View this post on Instagram

 

A post shared by mon (@imouniroy)

৩. গোলাপী হ্যাল্টারনেক টপ এবং বিকিনি

আরও পড়ুন -  UIDAI Update: বিনামূল্যে আপডেটের সময়সীমা বাড়ালো সরকার, আধার কার্ড

মৌনির আরও একটি হিট রিল, যেখানে তিনি একটি গোলাপী হ্যাল্টারনেক টপ এবং উচ্চ কোমরের বিকিনিতে নীল সমুদ্রের পটভূমিতে দাঁড়িয়ে। ২.১ মিলিয়ন ভিউ অর্জন করা এই রিলে ব্যবহৃত হয়েছে বিলি আইলিশের গান “ব্লু”, যা রিলের মুড আরও গভীর এবং রহস্যময় করেছে।

 

View this post on Instagram

 

A post shared by mon (@imouniroy)

৪. কাট-আউট ব্যাকলেস কমলা পোশাক

স্টাইলিশ এবং গ্ল্যামারাস লুকে মৌনির আরেকটি চমকপ্রদ রিল। কমলা রঙের একটি ব্যাকলেস পোশাকে তিনি যখন ক্যামেরার সামনে ধরা দিলেন, ভিউয়ার্সের হৃদয় যেন থমকে গেল। প্রায় ১.৭ মিলিয়ন ভিউ পাওয়া এই রিলে, তার পোশাকের নকশা এবং তার ফিগার নেটিজেনদের মধ্যে আলোড়ন সৃষ্টি করেছে।

 

View this post on Instagram

 

A post shared by mon (@imouniroy)

৫. “লাভ মাই ফিট অলওয়েজ ডান্সিং”

আরও পড়ুন -  পশ্চিমবঙ্গ প্রাণী বিকাশ কর্মীদের বিক্ষোভ, একাধিক দাবি-দাওয়া নিয়ে

এই রিলে মৌনি তার ফিটনেস এবং নাচের মেলবন্ধন দেখিয়েছেন। একটি গোলাপী মিনি-ড্রেসে তিনি যখন শ্যাম্পেন গ্লাস হাতে নিয়ে নাচছেন, তার হাসি যেন পুরো রিলটিকে আরও আকর্ষণীয় করে তুলেছে। ৪.৮ মিলিয়ন ভিউ পাওয়া এই রিলটি দর্শকদের কাছে এক মজার এবং প্রাণবন্ত মুহূর্ত হিসেবে এসেছে। ভক্তরা তো তাকে ভালোবেসে ‘বার্বি ডল বেবি গার্ল’ বলেই ডাকছে।

মোটকথা, মৌনি রায় তার প্রতিটি রিলের মাধ্যমে প্রমাণ করেছেন, তিনি শুধু ফ্যাশন আইকনই নন, বরং আত্মবিশ্বাস এবং সৌন্দর্যের প্রতীক।

 

View this post on Instagram

 

A post shared by mon (@imouniroy)