Hot Dance Video: হট স্টাইলে নাচলেন খুশি যাদব হলুদ শাড়িতে, সকলের মুখে একটাই কথা-“সুপার হট”

Published By: Khabar India Online | Published On:

Hot Dance Video: হট স্টাইলে নাচলেন খুশি যাদব হলুদ শাড়িতে, সকলের মুখে একটাই কথা-“সুপার হট”।

বর্তমানে ডিজিটাল প্ল্যাটফর্মগুলো সাধারণ মানুষের বিনোদনের প্রধান মাধ্যম হিসেবে পরিণত হয়েছে। আগে যেখানে বিনোদন মানেই ছিল টিভি বা সিনেমা, এখন সোশ্যাল মিডিয়া অ্যাপসের মাধ্যমে তা হাতের মুঠোয় এসে গেছে। ইউটিউব, ইনস্টাগ্রাম বা ফেসবুকের মতো অ্যাপগুলোতে প্রতি মুহূর্তে নতুন কিছু দেখতে পাওয়া যায়। এর মধ্যে, অনেক যুবতী নিজেদের নাচ, অভিনয় বা অন্যান্য প্রতিভা দেখিয়ে জনপ্রিয় হয়ে উঠেছেন, যা বলিউডের তারকাদের জনপ্রিয়তার চেয়েও কম নয়।

আরও পড়ুন -  Sapna Choudhary: স্বপ্না চৌধুরী নাচ করলেন স্যুট তুলে, এই দেখে তাঁর ভক্তরা পাগল হয়ে উঠলেন

সম্প্রতি এমনই এক ভাইরাল ভিডিওতে দেখা গেছে খুশি যাদবকে। হলুদ শাড়ি পরে তিনি বলিউডের একটি গানের তালে অত্যন্ত আত্মবিশ্বাসী এবং হট নাচ পরিবেশন করেছেন। ভিডিওটি ইনস্টাগ্রামে পোস্ট হওয়ার পরেই ভাইরাল হয়েছে এবং ইতিমধ্যেই প্রায় দুই লক্ষ মানুষ এটি পছন্দ করেছেন। ভিডিওটির মন্তব্য বাক্সেও প্রশংসার বন্যা বইছে, অনেকেই তাকে “সুপার হট” এবং “সেক্সি” বলে অভিহিত করেছেন।

আরও পড়ুন -  Pension: পেনশন প্রক্রিয়াকে ঢেলে সাজানো হচ্ছে, নতুন পোর্টালে মিলবে দারুণ সুবিধা

ডিজিটাল প্ল্যাটফর্মে এই ধরনের নাচের ভিডিওর জনপ্রিয়তা ক্রমেই বাড়ছে। সাহসী এবং স্বতন্ত্র স্টাইলে নাচ পরিবেশন করে অনেক যুবতী বিপুল ফলোয়ার্স অর্জন করেছেন। খুশি যাদবের এই ভিডিওও তার প্রমাণ, যা নজর কেড়েছে অসংখ্য দর্শকের।

 

View this post on Instagram

 

A post shared by Khushi Yadav (@khushiyadav12121)