VIDEO: আরশী উপাধ্যায় খুব টাইট সালোয়ার পরে নিজের ঘরে রিল ভিডিও করে অবাক করে দিলেন

Published By: Khabar India Online | Published On:

VIDEO: আরশী উপাধ্যায় খুব টাইট সালোয়ার পরে নিজের ঘরে রিল ভিডিও করে অবাক করে দিলেন।

ডিজিটাল যুগে বিনোদনের জগতে এসেছে এক বড় পরিবর্তন। যেখানে আগে মানুষ টিভি কিংবা রেডিওর উপর নির্ভর করত, আজকের দিনে স্মার্টফোনের মাধ্যমে এক নিমিষে সবকিছু হাতের মুঠোয় এসে গেছে। বিশেষ করে ইউটিউবের মতো প্ল্যাটফর্মে বিনামূল্যে বিনোদন দেখার সুযোগ মিলছে। এর মধ্যে হরিয়ানভি ডান্স ভিডিওগুলি ব্যাপক জনপ্রিয়তা লাভ করেছে, যেখানে হরিয়ানভি ডান্সারদের স্টেজ পারফরম্যান্স দর্শকদের মন কাড়ে।

আরও পড়ুন -  Tomader Rani: চুম্বন দুর্জয়-রাণীর ক্যামেরার সামনেই ঠোঁটে ঠোঁট রেখে, এই দৃশ্যের শুটিং নিয়ে মুখ খুলেছেন অভিকা

এই ডান্সারদের মধ্যে অন্যতম আরশী উপাধ্যায়। তিনি তাঁর স্টেজ শো-এর জন্য যথেষ্ট জনপ্রিয়, কিন্তু সম্প্রতি তাঁর একটি রিল ভিডিও ইন্টারনেট দুনিয়ায় ঝড় তুলেছে। ভিডিওতে দেখা যায়, আরশী ঘরের মধ্যে হরিয়ানভি গানের তালে কোমর দুলিয়ে নাচ করছেন। টাইট সালোয়ার কামিজ পরা আরশীকে নাচের সময় তাঁর সুন্দর এক্সপ্রেশনগুলো আরও আকর্ষণীয় করে তুলেছে।

আরও পড়ুন -  ঝড় তুললেন Nirahua ও Amrapali, কালো পোশাকে রোম্যান্টিক গানে, পুরুষ ভক্তদের মন কাড়ল ভিডিও দেখে

এই ভিডিওটি ভাইরাল হওয়ার সঙ্গে সঙ্গে ইতিমধ্যেই ৩ হাজারেরও বেশি মানুষ ভিডিওটি লাইক করেছেন। অনেকেই ভিডিওতে প্রশংসাসূচক কমেন্ট করেছেন, যেমন ‘সুপার’, ‘সো নাইস’ ইত্যাদি। আপনি যদি আরশী উপাধ্যায়ের এই ভাইরাল রিল ভিডিওটি দেখতে চান, তাহলে সেটি এখনই দেখে নিতে পারেন!