Viral Video: ছাত্রের সঙ্গে একই তালে তাল মিলিয়ে নাচ শিক্ষকের, ‘ইউপি ওয়ালা থুমকা‘ গানে, এই ভিডিও সবার মন জয় করছে

Published By: Khabar India Online | Published On:

Viral Video: ছাত্রের সঙ্গে একই তালে তাল মিলিয়ে নাচ শিক্ষকের, ‘ইউপি ওয়ালা থুমকা‘ গানে, এই ভিডিও সবার মন জয় করছে।

আজকের দিনে সোশ্যাল মিডিয়া শুধু বিনোদনের একটি মাধ্যম নয়, এটি সাধারণ মানুষের জীবনে বিশেষ একটি স্থান দখল করে নিয়েছে। তারকারা তাদের অনুরাগীদের সঙ্গে যোগাযোগ রাখতে যেখানে প্রায়ই ছবি ও ভিডিও শেয়ার করেন, সেখানে সাধারণ মানুষও তাদের সৃজনশীলতা প্রকাশ করতে এই প্ল্যাটফর্ম ব্যবহার করছেন। বিশেষ করে রিল ভিডিওর মাধ্যমে অনেকেই নিজের প্রতিভা সবার সামনে তুলে ধরছেন।

আরও পড়ুন -  Just Studio Originals এর স্বল্প দৈর্ঘ্যের ছবি 'নেমেসিস'

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভাইরাল ভিডিও সকলের মন জয় করে নিয়েছে, যেখানে একজন শিক্ষক ও তার ছাত্রকে জনপ্রিয় গান “ইউপি ওয়ালা থুমকা”র তালে নাচতে দেখা গেছে। গোবিন্দার এই আইকনিক গানের সঙ্গে তাল মিলিয়ে তাদের নাচের ভিডিওটি ইন্টারনেটে ঝড় তুলেছে। ভিডিওতে দেখা যাচ্ছে, শিক্ষক ও ছাত্র দুজনেই কালো শার্ট ও ট্রাউজারে একেবারে মঞ্চ মাতিয়ে তুলেছেন। বিশেষ করে, শিক্ষক যখন কালো সানগ্লাস পরে নাচতে শুরু করেন, তখন দর্শকরা আর হাসি থামাতে পারেননি।

আরও পড়ুন -  Hot Dance: এই যুবতী বুকের অঙ্গ ঝাঁকিয়ে নাচ করেছেন, ভিডিও দেখে কপাল থেকে ঘাম ঝরছে যুবকদের

এই ভিডিওটি ছত্তিশগড়ের ওপি জিন্দাল ইউনিভার্সিটির এবং ইনস্টাগ্রামে আদর্শ এজি নামে একজন এটি শেয়ার করেছেন। শেয়ারের পর থেকেই ভিডিওটি ব্যাপক সাড়া ফেলেছে এবং ১১ লাখেরও বেশি মানুষ ইতিমধ্যেই এটি লাইক করেছেন। নেটিজেনরা ভিডিওটির প্রশংসা করে একের পর এক মন্তব্য করেছেন। অনেকেই বলেছেন, এই শিক্ষক-ছাত্র জুটির অসাধারণ নাচ তাদের মন ভালো করে দিয়েছে।

আরও পড়ুন -  VIDEO: বিদ্যা বালানের আইটেম গানের তালে ভাইরাল যুবতীর নাচ

আপনার মনেও যদি হাসি এনে দিতে পারে এমন কিছু দেখার ইচ্ছে থাকে, তাহলে এই ভাইরাল ভিডিওটি মিস করবেন না।

 

View this post on Instagram

 

A post shared by Adarsh Ag. (@iamadarshag)