Bhojpuri Dance: ঘুটঘুটে অন্ধকার রাতে আম্রপালির বুকে মাথা দিলেন নিরাহুয়া, এই দেখে ঝড়ের গতিতে ভাইরাল ভিডিওটি

Published By: Khabar India Online | Published On:

Bhojpuri Dance: ঘুটঘুটে অন্ধকার রাতে আম্রপালির বুকে মাথা দিলেন নিরাহুয়া, এই দেখে ঝড়ের গতিতে ভাইরাল ভিডিওটি।

ভোজপুরী সিনেমা জগতের অন্যতম সুপারস্টার দীনেশ লাল যাদব, যিনি নিরাহুয়া নামেই অধিক পরিচিত, সম্প্রতি একটি পুরনো গানের ভিডিওর মাধ্যমে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছেন। ইউটিউবে আপলোড করা এই ভিডিওতে নিরাহুয়া এবং আম্রপালির অসাধারণ ঘনিষ্ঠ দৃশ্য দেখে নেটিজেনরা রীতিমতো কুপোকাত।

আরও পড়ুন -  Dance Video: এই সব নায়িকাদের সাথে মাখোমাখো রোমান্স করেছেন, খেসারির দারুণ জনপ্রিয় কয়েকটি ভিডিও বাচ্চাদের সামনে দেখা যাবে না

দীনেশ লাল যাদবের জনপ্রিয়তা:

দীনেশ লাল যাদব ভোজপুরী সিনেমার এক উজ্জ্বল নক্ষত্র। শুধুমাত্র বিহার, ঝাড়খন্ড, উত্তর প্রদেশ বা ছত্রিশগড় নয়, তার জনপ্রিয়তা সারা দেশজুড়ে এবং দেশের বাইরেও পৌঁছে গেছে। ইউটিউবে তার সিনেমা বা গান আপলোড হওয়ার পরই তা মুহূর্তের মধ্যে লক্ষ লক্ষ মানুষের কাছে পৌঁছে যায়। নতুন গান তো বটেই, তার পুরনো গান ও ভিডিওগুলি এখনও সমানভাবে জনপ্রিয়।

আরও পড়ুন -  ভোজপুরি অভিনেত্রী মধু শর্মা তুমুল বৃষ্টির মধ্যেই নীরাহুয়ার সাথে গভীর রোমান্টিক, আবার তোলপাড় ইন্টারনেট

আম্রপালির সাথে ভাইরাল ভিডিও:
সম্প্রতি ‘আয়ে মিলান কি রাত’ গানের একটি ভিডিওতে নিরাহুয়া এবং আম্রপালির দুর্দান্ত রোমান্স এবং উদ্দাম নাচ নেটিজেনদের মন জয় করেছে। ইউটিউবে এন্টারটেইন রঙ্গিলা নামক চ্যানেলের মাধ্যমে ভিডিওটি আপলোড হওয়ার পর থেকেই এটি ব্যাপকভাবে ভাইরাল হয়ে পড়েছে। পুরনো হলেও, এই ভিডিওর দেখা কমেনি, বরং সময়ের সঙ্গে সঙ্গে এটি আরও বেশি জনপ্রিয় হয়েছে।

আরও পড়ুন -  Viral: গভীর রাতে ছাদে গিয়ে রোম্যান্স, নীরহুয়া এবং অক্ষরা সিং, কপালে ঘাম বিন্দু ভিডিও দেখে নেট দর্শকদের

ভিডিওটি দেখতে আগ্রহী?
আপনি যদি এখনও এই ভিডিওটি না দেখে থাকেন, তবে দেরি না করে এখনই দেখে নিতে পারেন। নিরাহুয়া এবং আম্রপালির এই অসাধারণ রোমান্টিক ভিডিওটি আপনাকে মুগ্ধ করবে।