Hot Dance Video: নিয়ন্ত্রণ হারালেন ভক্তরা অনু শর্মার যৌবনে, সোশ্যাল মিডিয়া প্রেমীরা এই কথা বলছেন

Published By: Khabar India Online | Published On:

Hot Dance Video: নিয়ন্ত্রণ হারালেন ভক্তরা অনু শর্মার যৌবনে, সোশ্যাল মিডিয়া প্রেমীরা এই কথা বলছেন।

এখনকার সময়ে পরিপ্রেক্ষিতে একথা বলা যেতেই পারে, এখন ডিজিটাল প্লাটফর্ম মানেই ভারতীয় যুবতীদের রাজ।

এই ডিজিটাল বা ইন্টারনেটের যুগে প্রতিমুহূর্তে ভাইরাল হচ্ছে পর পর ভিডিওগুলি। কয়েক বছরে সোশ্যাল মিডিয়ার দৌলতে বলিউডের ধারাবাহিকতা কাঁটিয়ে উঠেছেন বিনোদন ভক্তরা। এই স্বল্প সময়ে ভরপুর বিনোদন পেতে বহু মানুষ উপভোগ করেন সোশ্যাল মিডিয়ার ভাইরাল ভিডিওগুলি।

আরও পড়ুন -  Hot Dance: অগোছালো শাড়ি ও স্লীভলেস ব্লাউজের সঙ্গে ভোজপুরি গানে বোল্ড নাচ দেখালেন এই যুবতী

এখন জোর দিয়ে বলা যেতেই পারে, ভারতীয় যুবতীদের হাত ধরে বিনোদন জগতে নব-জোয়ারের সৃষ্টি হচ্ছে। ভারতীয় যুবতীদের সাহসী ডান্সের ভিডিওগুলি এখন সোশ্যাল মিডিয়া ভক্তদের বিনোদনের সেরা মাধ্যম হয়েছে।

ভারতীয় যুবতীদের রাজ

এখনকার সময়ে পরিপ্রেক্ষিতে বলা যেতেই পারে, এই মুহূর্তে ডিজিটাল প্লাটফর্ম হচ্ছে ভারতীয় যুবতীদের রাজ। কয়েক বছর আগে রঙিন আলোর পর্দা ছিল কয়েকজন অভিনেতা-অভিনেত্রীদের মধ্যে সীমাবদ্ধ। এখন সেখানে ইন্টারনেটের সৌজন্যে রঙিন আলোর পর্দার সঙ্গে যোগ হয়েছে আট থেকে আশি বছরের প্রত্যেকে। এখন ইউটিউব, ফেসবুক সহ ইনস্টাগ্রামের মত অ্যাপ্লিকেশনগুলি হয়েছে বিনোদনের সেরা মাধ্যম। এখন ডিজিটাল প্লাটফর্মে ভারতীয় যুবতীদের উত্তপ্ত নাচের ভিডিওগুলি ভাইরাল হচ্ছে দারুণ ভাবে।

আরও পড়ুন -  TRP Bengali Serial: তালিকার শীর্ষে ‘ধুলোকণা’, টেক্কা দিয়ে এগিয়ে ‘জগদ্ধাত্রী’ও

ভাইরাল ভিডিও

বর্তমান সময়ে সোশ্যাল মিডিয়ায় বেশি ভাইরাল ডান্সের ভিডিওটি নিয়ে কথা বলছি। এখানে অনু শর্মা নামের এক ভারতীয় যুবতীকে চরম সাহসিকতা করতে দেখা যাচ্ছে। ভাইরাল এই ভিডিওতে দেখা গিয়েছে, তিনি শর্ট ড্রেসে নিজের কার্ভি ফিগার উন্মুক্ত রেখে সাজিয়ে তুলেছেন এই যুবতী। জনপ্রিয় হিন্দি গানের তালে অবিশ্বাস্য ভঙ্গিতে ডান্স করেছেন। এই ভিডিওটি দেখার পর একজন ইন্টারনেট ব্যবহারকারী লিখেছেন,”গভীর এবং সুন্দর নাভি”। আবার অন্য একজন লিখেছেন,”এমন ভাবে সাহসিকতা দেখাবেন না প্লিজ”। সেই ভাইরাল ভিডিও দেখুন।

 

View this post on Instagram

 

A post shared by Anu Kumari (@anusharma19g)