Dance Video: কাঁপছে মঞ্চ স্বপ্না চৌধুরীর জোরদার ঠুমকায়, দর্শকরা উত্তেজিত হয়ে পড়লেন

Published By: Khabar India Online | Published On:

Dance Video: কাঁপছে মঞ্চ স্বপ্না চৌধুরীর জোরদার ঠুমকায়, দর্শকরা উত্তেজিত হয়ে পড়লেন।

সোশ্যাল মিডিয়া নতুন প্রজন্মের জন্য একটি গুরুত্বপূর্ণ মাধ্যম, যেখানে নানা ধরনের প্রতিভা সহজেই সবার কাছে পৌঁছানো যায়। যদিও পুরনো প্রজন্মের অনেকেই মনে করেন যে মুঠোফোন নতুন প্রজন্মকে নষ্ট করছে, কিন্তু সঠিকভাবে ব্যবহার করলে এই মুঠোফোনের মাধ্যমেই ঘরে বসে উপার্জন করা সম্ভব। গৃহবধূরাও সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তাদের প্রতিভা প্রকাশ করছেন।

আরও পড়ুন -  Dance Video: ফিনফিনে লাল শাড়িতে দুরন্ত নাচ যুবতীর সমুদ্রের কাছে, উষ্ণতা ছড়িয়েছে নেটদুনিয়ায়

সোশ্যাল মিডিয়ায় অনেক কিছুই ভাইরাল হয়। আগে স্টেজ প্রোগ্রামগুলো টেলিভিশনের মাধ্যমে দর্শকদের কাছে পৌঁছাতো, কিন্তু এখন এসব অনুষ্ঠান আপনি ইউটিউবের মাধ্যমে ঘরে বসেই দেখতে পারেন। ইনস্টাগ্রাম, ফেসবুক এবং ইউটিউবের মতো সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মের মাধ্যমে ভিডিওগুলো খুব সহজেই সবাই দেখতে পান।

যেমন রানাঘাটের রানু মণ্ডল বা বাদাম কাকু, যারা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে মানুষের মনে জায়গা করে নিয়েছেন। আপনিও চাইলে আপনার প্রতিভা ছড়িয়ে দিতে সোশ্যাল মিডিয়াকে ব্যবহার করতে পারেন।

আরও পড়ুন -  Web Series: হাতেনাতে ধরলেন বৌমা অন্ধ শশুরের কুকীর্তি, একদম কারও সামনে দেখা যাবে না

সম্প্রতি একটি অসাধারণ নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে, যেখানে স্বপ্না চৌধুরী হলুদ রঙের টাইট সালোয়ার কামিজ পরে দুর্দান্ত নাচ পরিবেশন করেছেন। ‘বন্দুক চালেগী’ গানের তালে তার নাচটি দারুণ জনপ্রিয় হয়েছে। সোশ্যাল মিডিয়ায় তার প্রতিটি নাচ ঝড়ের গতিতে ভাইরাল হয়, কারণ তিনি একজন অত্যন্ত জনপ্রিয় শিল্পী। এই ভিডিওটি প্রায় এক বছর আগে প্রকাশিত হয়েছে এবং প্রায় এক কোটি মানুষ এটি দেখে ফেলেছেন। ‘ত্রিমুর্তি ক্যাসেটস’ নামে একটি ইউটিউব চ্যানেলে এই ভিডিওটি পাঁচ বছর আগে আপলোড করা হয়েছিল, যা এখন পর্যন্ত ২২ কোটি ভিউস পেয়েছে।

আরও পড়ুন -  উত্তরাখন্ডের পিথরাগড়ে ভারত-নেপাল যৌথ সামরিক প্রশিক্ষণ মহড়া সূর্য কিরণ