Viral: উদ্দাম নাচ বৃষ্টিতে ভিজে ছাদে এক গৃহবধূর, উষ্ণ দৃশ্যের ভিডিও দেখুন

Published By: Khabar India Online | Published On:

Viral: উদ্দাম নাচ বৃষ্টিতে ভিজে ছাদে এক গৃহবধূর, উষ্ণ দৃশ্যের ভিডিও দেখুন।

বৃষ্টির সময়ে এক গৃহবধূর ছাদে ভিজে উদ্দাম নাচের ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। গরম কমে বৃষ্টি শুরু হওয়ার পর এই ভিডিওটি কালবৈশাখীর মতোই দ্রুত ছড়িয়ে পড়েছে। বর্তমান প্রজন্মের জন্য সোশ্যাল মিডিয়া একটি গুরুত্বপূর্ণ মাধ্যম, যেখানে তারা নিজেদের প্রতিভা সবার সামনে তুলে ধরতে পারেন।

আরও পড়ুন -  Partha-Arpita: পার্থ ঘনিষ্ঠ এই সুন্দরীর পরিচয় জানেন, বাড়ি যেন কুবেরের ভান্ডার!

এদিকে পুরনো প্রজন্মের অনেকের মতে মুঠোফোন তরুণদের বিপথে নিয়ে যাচ্ছে, তবে ভালোভাবে ব্যবহার করলে এটি ঘরে বসে সৎভাবে আয় করার সুযোগও দেয়।

সোশ্যাল মিডিয়া, বিশেষ করে ইনস্টাগ্রাম, ফেসবুক, এবং ইউটিউবের youtube মাধ্যমে গৃহবধূরা তাদের প্রতিভা প্রকাশ করছেন এবং জনপ্রিয় হচ্ছেন। রানাঘাটের রানু মণ্ডল বা বাদাম কাকুর মতো অনেকেই এই মাধ্যমের সাহায্যে মানুষের মনে জায়গা করে নিয়েছেন। আপনি যদি চান আপনার প্রতিভা ছড়িয়ে দিতে, তাহলে সোশ্যাল মিডিয়া ব্যবহার করতে পারেন।

আরও পড়ুন -  গুড ফ্রাইডে ও ইস্টার কেন পালিত হয় খ্রিস্টীয় ধর্মে

সম্প্রতি এক গৃহবধূ বৃষ্টিতে ভিজে নিজের ছাদে দুর্দান্ত নাচের ভিডিও শেয়ার করেছেন। এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছে। সবাই মুগ্ধ হয়ে বারবার দেখছেন। কখনও কালো পোশাকে, কখনও সাদা বা হলুদ-সবুজ শাড়িতে, তিনি অসাধারণ ভঙ্গিতে “সাওয়ান আয়া” গানের সঙ্গে নাচছেন। তাই, দেরি না করে আপনিও এই সুন্দর নাচের ভিডিওটি দেখে নিতে পারেন।

আরও পড়ুন -  Sandipta Sen: বৃষ্টির সাথেই সুইমস্যুটে পুলের জলে সন্দীপ্তা, নেটদুনিয়ায় উঠল ঝড়