RG Kar Incident: ফিরহাদ হাকিম বললেন, ‘আর জি করের ঘটনায় মাথা হেঁট’, দোষ দিলেন সোশ্যাল মিডিয়াকে

Published By: Khabar India Online | Published On:

RG Kar Incident: ফিরহাদ হাকিম বললেন,‘আর জি করের ঘটনায় মাথা হেঁট’ দোষ দিলেন সোশ্যাল মিডিয়াকে।

কলকাতার মেয়র ফিরহাদ হাকিম আর জি কর মেডিকেল কলেজে ঘটে যাওয়া ঘটনার জন্য মাথা হেট করে দিয়েছে, এবং সোশ্যাল মিডিয়াকে এর জন্য দায়ী করেছেন। এই ঘটনায়, কিছু ব্যক্তি হাসপাতালের ভিতরে তাণ্ডব চালিয়েছেন, যার ফলে জরুরি বিভাগের টিকিট কাউন্টার এবং ক্রিটিক্যাল কেয়ার ইউনিটগুলি ক্ষতিগ্রস্ত হয়েছে। এই ঘটনা সম্পর্কে মেয়র হাকিম বলেছেন যে এটি তাঁর এবং পশ্চিমবঙ্গের জন্য একটি লজ্জাজনক বিষয়।

আরও পড়ুন -  Hot Dance: ভারতীয় এই তরুণী হিন্দি গানে অপূর্ব ভঙ্গিমায় নাচ করেছেন, সেই ভিডিও ভাইরাল ইন্টারনেটের দুনিয়ায়

স্বাধীনতা দিবসের প্রাক্কালে, রাজ্যের মেয়েরা রাতের অধিকার দাবি করে একটি প্রতিবাদ সমাবেশে অংশ নিয়েছিলেন, যা তাদের স্বাধীনতার নির্ধারণ করার একটি প্রয়াস ছিল। এই প্রতিবাদের সময়, কিছু ব্যক্তি আর জি কর মেডিকেল কলেজে অশান্তি সৃষ্টি করেন, যা নিয়ে মেয়র হাকিম সোশ্যাল মিডিয়ায় ছড়ানো অপপ্রচারের জন্য উদ্বিগ্ন হয়েছেন।

আরও পড়ুন -  কলকাতায় পৌঁছালো পাকিস্তান ক্রিকেট টিম

মেয়র হাকিম বলেছেন যে কলকাতা ঐতিহ্যগত ভাবে ভারতের একটি নিরাপদ শহর হিসেবে পরিচিত, এই ধরনের ঘটনা তার সুনামে ক্ষতি করে। তিনি আরও বলেছেন যে অন্যায়ের বিরুদ্ধে সবাইকে প্রতিবাদ করা উচিত। মেয়র হাকিম এই ঘটনার জন্য সোশ্যাল মিডিয়ায় ছড়ানো অপপ্রচারকে দায়ী করেছেন এবং মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এই ঘটনার সত্য উদ্ঘাটনের জন্য দৃঢ় প্রতিজ্ঞা প্রকাশ করেছেন।

আরও পড়ুন -  Hina Khan: হলুদ পোশাকে বোল্ড হিনা খান, মুগ্ধ নেটজনতা