Jio Freedom Offer: স্বাধীনতা দিবসের জন্য রিলায়েন্স জিও গ্রাহকদের জন্য এক অনন্য উপহার নিয়ে এসেছে

Published By: Khabar India Online | Published On:

Jio Freedom Offer: স্বাধীনতা দিবসের জন্য রিলায়েন্স জিও গ্রাহকদের জন্য এক অনন্য উপহার নিয়ে এসেছে।

স্বাধীনতা দিবসের শুভ সময়ে রিলায়েন্স জিও তাদের গ্রাহকদের জন্য এক অনন্য উপহার নিয়ে এসেছে। জিও এয়ার ফাইবার সেবা গ্রহণকারীরা এখন জিও ফ্রিডম অফারের আওতায় আসতে পারবেন, যেখানে নতুন সংযোগের জন্য ইনস্টলেশন চার্জ মুকুব করা হবে। এই অফারটি বিশেষত নতুন গ্রাহকদের জন্য আরও আকর্ষণীয় করে তুলবে, যারা তাদের বাড়িতে নতুন এয়ার ফাইবার সংযোগ স্থাপন করতে চান।

আরও পড়ুন -  Jio Recharge: ২০০ টাকারও কম খরচে দারুন প্ল্যান আনল জিও

জিও ফ্রিডম অফার ২০২৪ অনুযায়ী, যে সকল গ্রাহকরা ২৬ জুলাই থেকে ১৫ আগস্টের মধ্যে নতুন এয়ার ফাইবার সংযোগ নেবেন, তারা ইনস্টলেশন চার্জে ১০০০ টাকা ছাড় পাবেন। এছাড়াও, এয়ারফাইবার ৫জি এবং প্লাস প্ল্যানের গ্রাহকরা বিভিন্ন মেয়াদী প্ল্যানের উপর ইনস্টলেশন চার্জে বিশেষ ছাড় পাবেন।

পূর্বের গ্রাহকরা যারা ৩ মাসের অল-ইন-ওয়ান প্ল্যান গ্রহণ করেছিলেন, তাদের মোট খরচ হতো ৩,১২১ টাকা, যার মধ্যে প্ল্যানের মূল্য ছিল ২,১২১ টাকা এবং ইনস্টলেশন চার্জ ছিল ১,০০০ টাকা। তবে এখন, নতুন গ্রাহকরা কেবল ২,১২১ টাকা দিয়ে একই সেবা পাবেন, অর্থাৎ ইনস্টলেশন চার্জ মুকুব করা হবে।

আরও পড়ুন -  বিবাহিত পুরুষের সাথে শরীরের চাহিদা মেটালেন, এই ওয়েব সিরিজ এই নিয়ে তৈরি করেছে-Updated Web Series

জিও তাদের গ্রাহকদের জন্য বেশ কিছু আকর্ষণীয় প্ল্যান নিয়ে এসেছে, যেমন ১৮৯ টাকা, ৪৭৯ টাকা, এবং ১৮৯৯ টাকা মূল্যের প্ল্যানগুলি। যদি আপনি একটি দীর্ঘমেয়াদী এবং সাশ্রয়ী প্ল্যান খুঁজছেন, তাহলে ১৮৯৯ টাকার প্ল্যানটি আপনার জন্য আদর্শ হতে পারে, যা ৩৩৬ দিনের জন্য বৈধ এবং প্রতিদিনের খরচ মাত্র ৫ টাকা ৬ পয়সা। এই প্ল্যানে আপনি আনলিমিটেড কল এবং ২৪ জিবি ডেটা পাবেন, সাথে বিভিন্ন ওটিটি প্ল্যাটফর্মের অ্যাক্সেসও পাবেন।

আরও পড়ুন -  সোনু নিগম কুম্ভ মেলা নিয়ে কথা বলাতে, নেটিজেনদের কটাক্ষের শিকার

এছাড়াও, জিও আরও দুটি প্ল্যান প্রদান করছে, ৪৭৯ টাকার প্ল্যান, যার মেয়াদ ৮৪ দিন, এবং ১৫৯ টাকার প্ল্যান, যার মেয়াদ ২৮ দিন। এই প্ল্যানগুলি সাথে আপনি ডেটা এবং এসএমএস সুবিধা পাবেন। তাছাড়া, ৩৫৯৯ টাকার একটি বার্ষিক প্ল্যানও রয়েছে, যেখানে প্রতিদিন ২.৫ জিবি ডেটা এবং আনলিমিটেড ভয়েস কল সহ ১০০ টি এসএমএস পাবেন একেবারে ফ্রি।