Rashmika Mandanna: হলুদ বিকিনিতে রশ্মিকা মান্দানা, ভাইরাল ভিডিও দেখুন গোপনে

Published By: Khabar India Online | Published On:

Rashmika Mandanna: হলুদ বিকিনিতে রশ্মিকা মান্দানা, ভাইরাল ভিডিও দেখুন গোপনে।

তেলেগু, তামিল এবং হিন্দি সিনেমায় দক্ষ অভিনয়ের মাধ্যমে রশ্মিকা মান্দানা ইতিমধ্যেই বিশাল ফ্যান ফলোয়ার তৈরি করেছেন। স্মার্টফোনের সৌজন্যে আজ পুরো পৃথিবী মানুষের হাতের মুঠোয়। যেকোন প্রান্তের ঘটনা মুহূর্তেই মোবাইলের স্ক্রিনে ভেসে ওঠে। অন্যান্য ঘটনা ছাড়াও ভারতীয় যুবতীদের উত্তপ্ত নাচের ভিডিওগুলি সোশ্যাল মিডিয়ায় ব্যাপক চর্চার বিষয়বস্তু হয়ে দাঁড়িয়েছে।

পরিসংখ্যান অনুযায়ী, সোশ্যাল মিডিয়া এখন ভারতীয় যুবতীদের দখলে। সাহসী ভিডিও বা ছবি পোস্ট করে তারা সোশ্যাল মিডিয়ার পেজ সবসময় ব্যস্ত রাখছেন। বিশেষ করে, যদি সেই ভিডিও বা ছবি কোন জনপ্রিয় অভিনেত্রীর হয়, তবে তা মুহূর্তের মধ্যেই ডিজিটাল প্ল্যাটফর্মে ট্রেন্ড হয়।

আরও পড়ুন -  Karim Benzema: উয়েফার বর্ষসেরার পুরস্কার, প্রথমবার বেনজেমার হাতে উঠলো

রশ্মিকার জনপ্রিয়তা বর্তমানে

তেলেগু ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় অভিনেত্রী রশ্মিকা মান্দানার সাথে নিশ্চয়ই আপনি পরিচিত। এই জনপ্রিয় অভিনেত্রীর একটি নতুন ভিডিও সম্প্রতি ডিজিটাল মিডিয়ার মাধ্যমে প্রকাশ্যে এসেছে। এই ভিডিওতে সেক্সি অভিনেত্রীকে হট লুকে পোজ দিতে দেখা গেছে, যা সোশ্যাল মিডিয়া প্রেমীদের হার্টবিট বাড়িয়ে দিয়েছে। তেলেগু, তামিল এবং হিন্দি ভাষায় দক্ষ অভিনয়ের মাধ্যমে রশ্মিকা ইতিমধ্যেই বিশাল ফ্যান ফলোয়ার তৈরি করেছেন, যারা তার প্রতিটি আপডেট মুহূর্তেই উপভোগ করেন।

আরও পড়ুন -  প্রেমিকা করোনা পজিটিভ, তা বলে বিয়ে হবে না ? পিপিই কিট পরেই বিয়ে করলেন !

ভাইরাল ভিডিও

সম্প্রতি এই জনপ্রিয় অভিনেত্রী তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি কয়েক সেকেন্ডের শর্ট ভিডিও শেয়ার করেছেন। এই ভিডিওতে তাকে বোল্ড লুকে দেখে সোশ্যাল মিডিয়া প্রেমীরা নিয়ন্ত্রণ হারাচ্ছেন। ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে, হলুদ রঙের স্লিভলেস ব্লাউজের সাথে ম্যাচিং শাড়ি পরে বোল্ড ভঙ্গিতে পোজ দিচ্ছেন রশ্মিকা।

আরও পড়ুন -  Aryan Khan: ‘লজ্জাজনক রাজনীতি হচ্ছে’, বিস্ফোরক অভিনেত্রী রবীনা ট‍্যান্ডন

এই ভিডিওটি দেখার পর একজন ভক্ত মন্তব্য করেছেন, “এটাই হলুদের কারিশমা”। অন্য একজন ইন্টারনেট ব্যবহারকারী লিখেছেন, “আমি তোমাকে ভালোবাসি রশ্মিকা”। কয়েক মুহূর্ত আগে শেয়ার করা এই ভিডিওটি ইতিমধ্যে প্রায় ২৫ হাজারেরও বেশি মানুষ পছন্দ করেছেন। ভাইরাল ভিডিওর লিংক।