Hot Dance Video: ফিনফিনে সাদা শাড়ি স্লিভলেস ব্লাউজের সঙ্গে, এই যুবতীর সাহসে সোশ্যাল মিডিয়ার ভক্তরা ঘামছেন

Published By: Khabar India Online | Published On:

Hot Dance Video: ফিনফিনে সাদা শাড়ি স্লিভলেস ব্লাউজের সঙ্গে, এই যুবতীর সাহসে সোশ্যাল মিডিয়ার ভক্তরা ঘামছেন।

এখন বিনোদন জগতের নতুন সংযোজন ভারতীয় যুবতীদের উত্তপ্ত ডান্সের চাহিদা।

এই সময়ে ডিজিটাল প্লাটফর্মের রোজ রোজ ভাইরাল হচ্ছে হাজার হাজার ভিডিও। আগে বিনোদন জগতের বলিউডের রাজত্ব ছিল। আজ সেখানে বিনোদন দুনিয়ায় যুক্ত হয়েছে ভারতীয় যুবতীদের উত্তপ্ত নাচের ভিডিওগুলি। উল্লেখ্য, ডিজিটাল প্লাটফর্মে বিভিন্ন রকমের ভিডিও ভাইরাল হলেও চোখের পলকে যে জিনিসটি সর্বাধিক ভাইরাল হচ্ছে সেটি হল ভারতীয় যুবতীদের উত্তপ্ত নাচের ভিডিওগুলি।

আরও পড়ুন -  Pawan Singh New Song: সুপারস্টার পবন সিংয়ের নতুন গান ইন্টারনেটে ভাইরাল, পবন ও শিল্পী রাজের নতুন চমক

বিশেষ করে সেক্সি যুবতীদের হট নাচের ভিডিওগুলি ভাইরাল এক মুহূর্তে। এই প্রথমবার নয় যে ভারতীয় যুবতীদের সাহসী নাচের ভিডিও ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়। বিগত কয়েক বছরে পরিসংখ্যান বেড়েছে অনেক।

এই সব ভারতীয় যুবতীর সাহসী ডান্স

বলিউডের হাতে গোনা কয়েকটি সিনেমার বাইরে বিনোদন জগতের নতুন সংযোজন ভারতীয় যুবতীদের উত্তপ্ত ডান্সের চাহিদা বাড়ছে বিশ্বজুড়ে। বিশেষ করে যুবকরা এই সকল সাহসী নাচের ভিডিওগুলি উপভোগ করেন বেশি।
সেই সব কার্ভি ফিগারে ঘাম ঝরানো পারফরমেন্স আজ এনেছি সেই রকম একটি সাহসী নাচের ভিডিও। এই ভিডিওটি দেখতে গেলে অবশ্যই ‘প্রাইভেসি’ মেনে দেখতে হবে।

আরও পড়ুন -  Divorce: অবশেষে বিয়ে বিচ্ছেদের সিদ্ধান্ত নিলেন, দক্ষিণী তারকা জুটি

ভাইরাল ভিডিওর তথ্য

এখন জনপ্রিয় সোশ্যাল মিডিয়া অ্যাপ্লিকেশন অর্থাৎ ইনস্টাগ্রামে কয়েক সেকেন্ডের একটি ভিডিও ভাইরাল হচ্ছে। যেখানে বছর পঁচিশের এক ভারতীয় যুবতীকে উত্তপ্ত ডান্স করতে দেখা যাচ্ছে।

ইন্টারনেটে ভাইরাল হওয়া এই ভিডিওতে দেখা গিয়েছে, স্লিভলেস ব্লাউজের সঙ্গে তাঁর দেহের বেশিরভাগ অংশ উন্মুক্ত রেখে ফিনফিনে সাদা রঙের শাড়ি পরে উত্তপ্ত ডান্স করছেন ওই যুবতী। এই ভিডিওটি দেখার পর রাতের ঘুম নেই বলা চলে পুরুষ ভক্তদের। একজন ইন্টারনেট ব্যবহারকারী লিখেই ফেলেছেন, “তুমি খুব হট”। আবার একজন লিখেছেন,”তোমাকে দেখে রাতের ঘুম উড়ে গেছে”। ভাইরাল ভিডিওটি দেখে নিতে পারেন।

 

View this post on Instagram

 

A post shared by Heer Rathi (@slayywith_heer)