34 C
Kolkata
Sunday, May 19, 2024

প্রধানমন্ত্রী, আত্মনির্ভর ভারত ইনোভেশন চ্যালেঞ্জের সূচনা করেছেন

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, নয়াদিল্লিঃ প্রধানমন্ত্রী শ্রী নরেন্দ্র মোদী, দেশের বিভিন্ন শ্রেষ্ঠ অ্যাপ, যেগুলি ইতিমধ্যেই নাগরিকরা ব্যবহার করছেন এবং যেগুলির নিজ নিজ ক্ষেত্রে বিশ্বমানের হয়ে ওঠার সম্ভাবনা রয়েছে, এমন অ্যাপ শনাক্ত করতে ‘আত্মনির্ভর ভারত ইনোভেশন চ্যালেঞ্জে’র সূচনা করেছেন।

আরও পড়ুন -  আবার পালা বদলের খেলা, আবার তৃণমূল কংগ্রেসে ফিরতে চাইছেন মালদহ জেলা পরিষদের সদস্য সরলা মুর্মু

প্রধানমন্ত্রী তাঁর বার্তায় বলেছেন, ‘আজ আমাদের স্টার্টআপ এবং প্রযুক্তি সংস্থাগুলির মধ্যে বিশ্বমানের অ্যাপ তৈরি করার বিপুল উৎসাহ তৈরি হয়েছে। তাদের ভাবনা ও উৎপাদিত সামগ্রীকে উৎসাহ দেবার জন্য বৈদ্যুতিন ও তথ্যপ্রযুক্তি মন্ত্রক @GoI_MeitY এবং অটল ইনোভেশন মিশন @AIMtoInnovate এক যোগে আত্মনির্ভর ভারত অ্যাপ ইনোভেশন চ্যালেঞ্জের সূচনা করেছে।

আরও পড়ুন -  Nora Fatehi: বৃষ্টিতে নাজেহাল নোরা ফাতেহি, শাড়ি ধরলেন এক ব্যক্তি, ভিডিও দেখুন

আপনারা যদি এধরণের কাজ করেন, অথবা আপনাদের এব্যাপারে কাজ করার মত দক্ষতা ও দূরদৃষ্টি আছে তবে এই চ্যালেঞ্জ আপনাদের জন্য। আমি, আমার প্রযুক্তি ক্ষেত্রের সমস্ত বন্ধুকে এই উদ্যোগে সামিল হবার আহ্বান জানাচ্ছি।’ সূত্র – পিআইবি।

আরও পড়ুন -  পশ্চিমবঙ্গ কে বাঁচাতে এবং তৃণমূল ও বিজেপির মত অপশক্তির বিরুদ্ধে লড়াই করতে প্রচার সারলেন জোট প্রার্থী কৌশিক মিশ্র

Latest News

ওয়েব সিরিজে রয়েছে রোম্যান্টিক, দারুন জনপ্রিয় হয়েছে, কিন্তু দেখবেন ঘর বন্ধ করে একলা

ওয়েব সিরিজে রয়েছে রোম্যান্টিক, দারুন জনপ্রিয় হয়েছে, কিন্তু দেখবেন ঘর বন্ধ করে একলা।  এই ওয়েব সিরিজ ১৮+উদ্ধের জন্য। আজকের দিনে...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img