Sandipta Sen: “আমাকে জনপ্রিয় অনুষ্ঠানের প্রস্তাব প্রত্যাখ্যান করতে হয়েছিল,” সন্দীপ্তা সেন

Published By: Khabar India Online | Published On:

Sandipta Sen: “আমাকে জনপ্রিয় অনুষ্ঠানের প্রস্তাব প্রত্যাখ্যান করতে হয়েছিল,” সন্দীপ্তা সেন।

সন্দীপ্তা সেনকে টেলিভিশন দারুণ জনপ্রিয়তা দিয়েছে। তবে এখন তাকে সিরিয়ালে দেখা যাবে না। আমরা অভিনেত্রী সন্দীপ্তা সেনের কথা বলছি। ছোট পর্দা থেকে বড় পর্দা এবং ডিজিটাল মিডিয়া সব জায়গায় তার কাজ করার অভিজ্ঞতা রয়েছে। তবে, এটি সিরিয়ালের ক্ষেত্রে নয় কারণ তাকে প্রায়শই চলচ্চিত্র এবং সিরিজে দেখা যায়। বরং টেলিভিশন থেকে দীর্ঘ বিরতি নিয়েছেন সন্দীপ্তা।

তিনি শুভ বিবাহের প্রস্তাব ফেরান, কেন?

স্টার জলসার সদ্য চালু হওয়া সিরিয়াল ‘শুভ বিবাহ’ চলছে বেশ রমরমিয়ে। হানি বাফনা এবং সোনামণি সাহার জুটি দর্শকদের কাছে দারুণ জনপ্রিয়। কিন্তু জানলে অবাক হবেন যে সোনামণি চরিত্রে অভিনয় করার কথা ছিল সন্দীপ্তার। নির্মাতারা প্রথমে তাকে এই চরিত্রের জন্য যোগাযোগ করেছিলেন। কিন্তু সন্দীপ্তা সেই প্রস্তাব প্রত্যাখ্যান করেন। কিন্তু টেলিভিশনকে কি চিরতরে বিদায় জানিয়েছেন তিনি?

আরও পড়ুন -  Gold Price Today: ছুটির দিনে সোনার বাজার দেখে নিন কি খবর আজকে? স্বস্তির নিঃশ্বাস ফেলবেন ক্রেতারা

তিনি কবে টিভিতে ফিরবেন?

সন্দীপ্তা সংবাদ মাধ্যমকে বলেছেন যে এটি সত্য যে কয়েক মাস আগে তাকে সিরিয়াল শুভ বিবাহ প্রস্তাব তাঁর কাছে এসেছিল। যাইহোক, সে সময়ে ‘নষ্টনীড় ২’ সিরিজের শুটিং শুরু হওয়ার কথা ছিল। শিডিউল সংক্রান্ত সমস্যার কারণে সন্দীপ্তাকে সেই প্রস্তাব ফিরিয়ে দিতে হয়েছিল। এর আগে, একই কারণে ‘গাঁটছড়া’ ধারাবাহিকের প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন। কিন্তু তাকে আবার টিভিতে দেখার জন্য দর্শকদের আর কতদিন অপেক্ষা করতে হবে? অভিনেত্রীর মতে, তিনি যেকোনো মাধ্যমে কাজ করতে চান। কোন বিকল্প নেই। তবে টিভিতে যদি তাকে ভালো চরিত্রের প্রস্তাব দেওয়া হয়, সে অবশ্যই তা করবে। তার অভিনয় জীবন শুরু হয়েছিল টিভি দিয়ে। এটা হতে দেবেন না। তিনি শুধু একটি ভালো চরিত্রের জন্য অপেক্ষা করছেন।

আরও পড়ুন -  Ananya Pandey: অনন্যা পান্ডে গ্রেপ্তার হতে পারেন

সন্দীপ্তা আসন্ন কাজের আপডেট ঘটনাক্রমেঃ

সন্দীপ্তাকে শেষ দেখা গিয়েছিল ‘করুণাময়ী রাণী রাসমণি’র উত্তর পর্বে। প্রায় দুই বছর হয়ে গেল। এদিকে, বড় পর্দায় সন্দীপ্তার শেষ কাজ ছিল ‘দ্য একেন: রুদ্ধশ্বাস রাজস্থান’এ। সন্দীপ্তাকে পরবর্তীতে Hochihai-এর ‘নষ্টনীড় ২’ তে দেখা যাবে সন্দীপ্তাকে। ওয়েব সিরিজটি এই মাসের শেষের দিকে মুক্তি পাবে বলে আশা করা হচ্ছে।

 

View this post on Instagram

 

A post shared by Hoichoi (@hoichoi.tv)