Bhojpuri Song: নিরহুয়া আম্রপালীর সৌন্দর্য দেখে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে, অন্তরঙ্গ দৃশ্যে ভরা এই ভিডিওটি দেখুন

Published By: Khabar India Online | Published On:

Bhojpuri Song: নিরহুয়া আম্রপালীর সৌন্দর্য দেখে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে, অন্তরঙ্গ দৃশ্যে ভরা এই ভিডিওটি দেখুন।

এই মুহূর্তে অবসর সময়ের সবচেয়ে বেশি ব্যবহার করতে চান, তাহলে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি হতে পারে আপনার সঙ্গী। হ্যাঁ, ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি গত কয়েক বছরে সোশ্যাল মিডিয়া প্রেমীদের জন্য বিনোদনের সেরা উৎস হিসেবে পরিচিতি পেয়েছে।

আজকের বিনোদন জগতে বলিউড ছাড়া যদি অন্য কোনো ফিল্ম ইন্ডাস্ট্রি থেকে থাকে, তা হল ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি। আজ, ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি আম্রপালি, মোনালিসা, অক্ষরা সিং এবং অন্যান্যদের মতো সেক্সি অভিনেত্রীদের অভিনয়ের মাধ্যমে সাফল্যের শিখরে পৌঁছেছে।

আরও পড়ুন -  Video: আম্রপালির সর্বাঙ্গে উত্তেজনা সৃষ্টি করলেন খেসারি মধুচন্দ্রিমায়

ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির এতো জনপ্রিয়তাঃ

গত কয়েক বছরে বলিউড ইন্ডাস্ট্রির সঙ্গে প্রতিদ্বন্দ্বিতা করেছেন এমন কেউ থাকলে, সেটা ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রিই বলে নিশ্চিত করে বলা যায়। ভোজপুরি ইন্ডাস্ট্রি গত কয়েক বছরে সুপার হিট ছবি দিয়ে আসছে। বিশেষত সাম্প্রতিক সময়ে, ভোজপুরি সিনেমা এবং গানের ভিডিওগুলিতে ব্যবহৃত সাহসী দৃশ্যগুলি সোশ্যাল মিডিয়ায় গুঞ্জন তৈরি করছে।

আরও পড়ুন -  Weather Update: দক্ষিণবঙ্গের আবহাওয়া পরিস্থিতি, গভীর নিম্নচাপের আশঙ্কা, বন্যার সতর্কতা!

বিয়ে হোক বা ভোজবাড়ি, সব জায়গায় যুবকদের দেখা যায় ভোজপুরি গান গাইতে।

নিরহুয়া আম্রপালীকে একটা গরম চুমু দেয়ঃ

আমরা যদি ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির সবচেয়ে সফল অভিনেতা এবং অভিনেত্রী কথা বলি, অভিনেতা নিরহুয়া এবং সেক্সি অভিনেত্রী আম্রপালি অবশ্যই তালিকার শীর্ষে রয়েছেন।

আরও পড়ুন -  Bhojpuri Video: কাজল রাঘওয়ানির যৌবনে ডুব দিলেন খেসারী লাল, মরিয়া হয়ে করলেন চরম রোমান্স

তাদের রোমান্টিক গানের ভিডিওগুলি খুব অল্প সময়ের মধ্যে ডিজিটাল প্ল্যাটফর্মে বিলিয়ন ভিউ অর্জন করেছে। বর্তমানে, এই জুটির জনপ্রিয় গান “তু হি বড় জান” ইউটিউবে ট্রেন্ড করছে। গানটিতে, দুজনে একটি গরম চুম্বন ভাগাভাগি করেছেন।

ভাইরাল ভিডিওতে দেখা গেছে দুজনের মধ্যে হট রোম্যান্স এবং আশ্চর্যজনক রসায়ন দেখে সোশ্যাল মিডিয়া প্রেমীরা বিস্মিত। ডিজিটাল প্ল্যাটফর্মে এই ভাইরাল ভিডিওটি দেখুন –