Viral: হরিয়ানভি তারকা গড়াগড়ি সঞ্জনার, মঞ্চে নাচছেন একটি হিন্দি গানের সাথে, ভিডিও ভাইরাল

Published By: Khabar India Online | Published On:

Viral: হরিয়ানভি তারকা গড়াগড়ি সঞ্জনার, মঞ্চে নাচছেন একটি হিন্দি গানের সাথে, ভিডিও ভাইরাল।

হরিয়ানভি নৃত্য ইন্টারনেটে জনপ্রিয়তা পাচ্ছে, হরিয়ানভি নৃত্য বিনোদনের জন্য খুব উপযুক্ত। ভিডিওগুলি হাওয়ার গতিতে মানুষের কাছে পৌঁছায় এবং তাদের আশ্চর্যজনক নাচ মানুষকে অনেক আনন্দ দেয়। আপনি যদি এই নাচটি নিয়মিত দেখে থাকেন তবে আপনি অবশ্যই স্বপ্না চৌধুরীকে চিনবেন। এই নাচের জগতে স্বপ্না চৌধুরী খুব ভালো নৃত্যশিল্পী। তবে শুধু স্বপ্না চৌধুরী, মুসকান বেবি নয়, সুনিতা বেবিও এবং সঞ্জনার নাচ পছন্দ করেছেন এখন।

আরও পড়ুন -  কয়েলের পহেলা বৈশাখের সাজ এ ছবি ভাইরাল হলো

এই ভিডিওটি ইউটিউবের মাধ্যমে হাজার হাজার মানুষের কাছে পৌঁছেছে এবং তারা এই দারুণ নাচটি পছন্দ করেছে।

সোশ্যাল মিডিয়া আমাদের কাছে খুবই জনপ্রিয় একটি জায়গা। যখনই আমরা হতাশ বোধ করি, আমরা বিভিন্ন সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মের মাধ্যমে স্ক্রোল করতে থাকি। নতুন প্রজন্মের কাছে সোশ্যাল মিডিয়াই তাদের প্রতিভা প্রকাশের একমাত্র মাধ্যম। সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্ম রয়েছে যেমন ইউটিউব, ইনস্টাগ্রাম, ফেসবুক ইত্যাদি যেখানে সবার কাছে পৌঁছায়।

আরও পড়ুন -  Horoscope: আজ ২২ শে আগস্ট, রাশিফল পড়ুন

হরিয়ানভির নতুন তারকা সঞ্জনা চৌধুরীর অসাধারণ নাচঃ

সঞ্জনা চৌধুরী সোশ্যাল মিডিয়ায় ব্যাপক জনপ্রিয়। এই নৃত্যশিল্পীকে আজকাল বেশিরভাগ হরিয়ানভি স্টেজ ড্যান্স শোতে দেখা যায়। এই নৃত্যশিল্পীর প্রচুর ফ্যান ফলোয়িং রয়েছে। যখন তিনি মঞ্চে পারফর্ম করেন, তখন সবাই পাগল হয়ে যায় এবং ভিড় চারপাশে হয়। মানুষ তার আশ্চর্যজনক নাচ ভালোবাসে এবং নতুন প্রজন্মের ছেলে-মেয়েরাও এই ধরনের নাচ দেখতে আগ্রহী। অসাধারণ এই ভিডিওটি ইউটিউবে ভাইরাল হয়েছে।

আরও পড়ুন -  Electric Bill: বিদ্যুতের বিলের উপর অতিরিক্ত চার্জ! আবার ধাক্কা সাধারণ মানুষের কাছে

ভাইরাল ভিডিও সম্পর্কে আরও দেখুনঃ

ভাইরাল হওয়া এই ভিডিওতে, সঞ্জনাকে মথুরায় একটি ইভেন্টের মঞ্চে জমকালো নাচতে দেখা গেছে। দোপাট্টাটা মাথায় ও মুখের সামনে দিয়ে টেনে আনলেন। তিনি হলুদ রঙের টাইট সালোয়ার কামিজ পরেছেন।

তিনি বলিউডের হিট গান ‘মুজকো রানা জি মাফ কর্ন’-তে নাচ করেছেন। এই যুবতীর নাম সঞ্জনা চৌধুরী। লোকেরা তার সৌন্দর্য দেখে মানুষ পাগল হয়ে গেছে। ভিডিওটি ইতিমধ্যেই তিন লক্ষেরও বেশি মানুষ পছন্দ করেছেন। শেয়ার করেছেন বহু।