Paayel Sarkar: স্পষ্ট চাবুক ফিগার, ব্ল্যাক লেডি হয়ে রাত এবং দিনের ঘুম কাড়লেন পায়েল

Published By: Khabar India Online | Published On:

Paayel Sarkar: স্পষ্ট চাবুক ফিগার, ব্ল্যাক লেডি হয়ে রাত এবং দিনের ঘুম কাড়লেন পায়েল।

আপনি যদি বাংলা সিনেমার ভক্ত হন তবে আপনি অবশ্যই একমত হবেন যে প্রেমের কাহিনী, লে ছক্কা, বোঝেনা সে বোঝেনার মতো চলচ্চিত্রগুলি ছিল দুর্দান্ত। দর্শকদের কাছে জনপ্রিয় ছিল এবং আজও তিনি খুব জনপ্রিয়। আর এসব ছবির কথা বলতে গেলে নায়িকা হিসেবে যে নামটি উঠে আসে তা হলো পায়েল সরকার। একসময় ইন্ডাস্ট্রিতে কার্যত দাপটের সঙ্গে রাজত্ব করতেন। প্রায় সব প্রধান নায়কের সঙ্গেই স্ক্রিন শেয়ার করেছেন তিনি। কিন্তু সময়ের সাথে সাথে পায়েল চলচ্চিত্রের সংখ্যা কমিয়ে দিয়েছেন। এখন তিনি বেশ কিছু বাছাই করে ছবি করছেন।

আরও পড়ুন -  ৭ বছরের কারাদণ্ড, সাদ্দাম হোসেনের মেয়েকে

মূলধারার বাণিজ্যিক সিনেমায় পায়েলের দাপট একসময় দেখার মতো ছিল। তিনি দেব, জিৎ, সোহম চক্রবর্তী, অঙ্কুশ হাজরা, আবির চট্টোপাধ্যায়দের সঙ্গে জুটি বেঁধে এ চলচ্চিত্র প্রেমীদের প্রিয় চলচ্চিত্র তালিকায় স্থান করে নিয়েছে। তবে বর্তমানে তিনি সোশ্যাল মিডিয়ায় সক্রিয় নন।

আরও পড়ুন -  ভোজপুরি অভিনেত্রী অঞ্জনা সিং অদ্ভুত ভাবে নাচ করলেন এখানে, ভিডিও দেখলে অবাক হবেন

তবে সম্প্রতি পায়েলের একটি ফটোশুটের একটি ছবি ভাইরাল হয়েছে। তাকে কালো চামড়ার আঁটসাঁট পোশাক পরতে দেখা গেছে। তার সাহসী মেকআপ এবং পিঠের চুলের সাথে তাকে খুব আকর্ষণীয় দেখাচ্ছে। দুটি ভিন্ন ভঙ্গিতে দুটি ছবি তুলেছেন তিনি। কয়েক ঘণ্টার মধ্যেই লাইকের সংখ্যা হাজার ছাড়িয়েছে। পায়েলের প্রশংসাও করেছেন নেটিজেনরা।

প্রসঙ্গত, রাজ চক্রবর্তীর সঙ্গে পায়েলের সম্পর্ক নিয়ে একসময় জোর গুঞ্জন ছিল। কিন্তু সম্পর্কটা বেশিদিন টেকেনি। পায়েল রাজের বেশ কিছু ছবিতে অভিনয় করেছেন। তিনি হিট ছবি বোঝে না সে বোঝে না-তে আবির চ্যাটার্জির বিপরীতে অভিনয় করেছিলেন।

আরও পড়ুন -  ভোটের পর পায়েল, প্রথম পোস্টে এই বাক্যটি দিলেন, “স্টে কাম অ্যান্ড স্টে পজিটিভ।’

পায়েলকে তার সহযোগীদের মধ্যে কথা বলতে শুনেছি যে তাদের দুজনের জীবন সম্পর্কে ভিন্ন দৃষ্টিভঙ্গি ছিল। তাদের প্রেমও বেশিদিন স্থায়ী হয়নি। তখনও পায়েলের সম্পর্ক নিয়ে নানা গুঞ্জন উঠেছিল। কিন্তু সেগুলোর কোনোটিই বেশিদিন স্থায়ী হয়নি। এখন ৪০ বছর বয়সেও পায়েল অবিবাহিত।

 

View this post on Instagram

 

A post shared by Paayel Sarkar (@paayelsarkar)