বাবার বয়সী একজন বৃদ্ধের সাথে তার শারীরিক ইচ্ছা পূরণ করে বৌমা, এই সিরিজটি একা দেখুন (আপডেটেড ওয়েব সিরিজ)

Published By: Khabar India Online | Published On:

বাবার সমান বয়সী একজন বৃদ্ধের সাথে তার শারীরিক ইচ্ছা পূরণ করে বৌমা, এই সিরিজটি একা দেখুন (আপডেটেড ওয়েব সিরিজ)।

এই ওয়েব সিরিজ টি ১৮+ উর্দ্ধের জন্য। 2020 সালে, করোনা মহামারীর কারণে পুরো বিশ্ব প্রায় অচল হয়ে পড়েছিল। থমকে গিয়েছিলো মানুষের স্বাভাবিক জীবনযাত্রা। এর প্রভাব পড়েছে চলচ্চিত্র শিল্পেও। সাধারণ মানুষ সিনেমা হলে গিয়ে সিনেমা দেখা ছেড়ে দিয়েছে। এই সুযোগকে কাজে লাগিয়ে বিভিন্ন ধরনের ওয়েব সিরিজ ইন্টারনেটে ঝড় তুলেছে।

আরও পড়ুন -  Web Series: নেহাল ভাদোদিয়ার উষ্ণ ওয়েব সিরিজ ‘উল্লু’-তে রিলিজ হয়েছে, ঘরের খিল বন্ধ করে দেখুন

ছোট স্ক্রীন এবং মোবাইল ডিভাইসে ইন্টারনেট ব্যবহারকারীদের বিনোদন এবং মজার ঘটনা নিয়ে গল্প তৈরি ওয়েব সিরিজ নির্মাতাদের মূল লক্ষ্য। এটি এখনও নেটপাড়ায় জনপ্রিয়তা পাচ্ছে।

ওয়েব সিরিজের চাহিদাগুলিঃ

বলিউডের বিরক্তিকর বিনোদন থেকে মুক্তি পেতে আজ বেশিরভাগ মানুষ ডিজিটাল প্ল্যাটফর্মের এই অন্তহীন উত্তেজনা উপভোগ করছেন। এর ফলস্বরূপ, উল্লু, প্রাইম শর্ট, এমএক্স প্লেয়ার ইত্যাদির মতো ডিজিটাল প্ল্যাটফর্মে একের পর এক ওয়েব সিরিজ মুক্তি পাচ্ছে৷ জেনে অবাক হবেন যে এই প্ল্যাটফর্মগুলি এমন কিছু ওয়েব সিরিজ প্রকাশ করেছে যা উচ্চ বাজেটের বলিউড সিনেমার চেয়েও বেশি আয় করেছে৷ গত কয়েক বছরে, ডিজিটাল প্ল্যাটফর্মে বেশ কয়েকটি ওয়েব সিরিজ মুক্তি পেয়েছে, তবে রোমান্সে ভরা ওয়েব সিরিজগুলি সবচেয়ে জনপ্রিয়।

আরও পড়ুন -  পরপুরুষের সাথে বৌমার অশ্লীল কাজ, এই সিরিজটি দেখলে বাচ্চাদের থেকে দূরে থাকবেন-Updated Web Series

ঘর্মাক্ত ওয়েব সিরিজের গল্পঃ

আজ নিয়ে এসেছি সবচেয়ে সাহসী ওয়েব সিরিজের গল্প। কিছুদিন আগে জনপ্রিয় ডিজিটাল প্ল্যাটফর্ম ‘উল্লু’-এ মুক্তি পেয়েছে সাহসী ওয়েব সিরিজ “জাল”। এই 30 মিনিটের ওয়েব সিরিজের গল্পটি সাহসী দৃশ্যে পূর্ণ যা আপনি আপনার বাচ্চাদের সামনে কখনই দেখতে পারবেন না।

আরও পড়ুন -  ছাত্রীর সাথে অবাধ সম্পর্ক শিক্ষকের, প্রাইম শর্টসের Web Series, ভীষণ সাহসী সিরিজ

তার বাবার বয়সী বৃদ্ধের সাথে শারীরিক সম্পর্ক এবং দেওরের সাথে তার অন্তরঙ্গ সম্পর্ক এই ওয়েব সিরিজে চিত্রিত করা হয়েছে। আপনি যদি হটেস্ট মুহূর্তগুলি দেখতে চান তবে ঘর্মাক্ত ওয়েব সিরিজ “জাল” দেখতে নীচের লিঙ্কে ক্লিক করুন।