Viral Video: ভাইরাল ভিডিও বিয়ের আগে পাহাড়ে নিরহুয়া এবং আম্রপালি দুবের মধ্যে রোমান্স

Published By: Khabar India Online | Published On:

Viral Video: ভাইরাল ভিডিও বিয়ের আগে পাহাড়ে নিরহুয়া এবং আম্রপালি দুবের মধ্যে রোমান্স।

ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির সবচেয়ে জনপ্রিয় হল দিনেশ লাল যাদব এবং বিউটি কুইন আম্রপালি দুবে। এই জুটির অনেক ভিডিও ও ছবি এখন সোশ্যাল মিডিয়ায় সবার মন জয় করছে। ইউটিউবে সার্চ লিস্টে এই দুজনের নাম সবসময়ই উপরে থাকে। ট্রেন্ডিং তালিকার শীর্ষে রয়েছে এই দুইজন। দু’জনের এই জুটি বছরের পর বছর ধরে ভোজপুরি দর্শকদের মন জয় করে চলেছে। দীনেশ লাল যাদব এবং আম্রপালি দুবে বছরের পর বছর ধরে ভোজপুরি শ্রোতাদের তাদের শৈলী এবং আকর্ষণ দিয়ে মন্ত্রমুগ্ধ করে চলেছেন।

আরও পড়ুন -  করোনা আক্রান্ত শ্বশুরকে কাধে তুলে হাসপাতালে নিয়ে গেলেন বৌমা , সাহায্য করেনি কেউ !

সম্প্রতি, এই জুটির একটি নতুন ভিডিও, যেখানে আম্রপালি দুবে এবং নিরহুয়াকে একসঙ্গে প্রেম করতে দেখা যায়, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

দীনেশ লাল যাদব এবং আম্রপালি দুবের নতুন গান শাদি সে পেহলে ইয়া তো মিলতা সামসে রাজাউ বর্তমানে বিভিন্ন মিডিয়া জুড়ে খুব জনপ্রিয়। এই গানটি ভোজপুরি ছবিতে দেখানো হয়েছে। এই জুটি ছাড়াও, ছবিতে সুশীল সিং, অঞ্জনা সিং, সঞ্জয় পান্ডে এবং মনোজ টাইগারের মতো শিল্পীরাও রয়েছেন। গানটি গেয়েছেন কল্পনা ও রজনীশ।

আরও পড়ুন -  যুদ্ধবিমান বিধ্বস্ত হয়ে নিহত ৩, ইরানে

এদিকে গানটির কথা লিখেছেন শ্যাম দেহাতি এবং সংগীতায়োজন করেছেন রাজেশ রজনীশ।

ভিডিওটি বর্তমানে ইউটিউবে ব্যাপক আলোড়ন সৃষ্টি করছে। ছবিটি প্রযোজনা করেছেন সুজিত তিওয়ারি এবং পরিচালনা করেছেন সন্তোষ মিশ্র। গানটি ওয়ার্ল্ডওয়াইড রেকর্ড ভোজপুরি ইউটিউব চ্যানেলে প্রকাশিত হয়েছে এবং এখন পর্যন্ত প্রায় 5 মিলিয়নেরও বেশি মানুষ ভিডিওটি দেখেছেন।

আরও পড়ুন -  মধ্যপ্রদেশের রেওয়ায় ৭৫০ মেগাওয়াট সৌর প্রকল্প জাতির উদ্দেশে উৎসর্গ করার পর প্রধানমন্ত্রীর ভাষণ