28 C
Kolkata
Sunday, July 7, 2024

Dance Video: মঞ্চে কালো পোশাকে পাঞ্জাবী গানে দুর্দান্ত নাচ, ভাইরাল হচ্ছে ভিডিও!

Must Read

Dance Video: মঞ্চে কালো পোশাকে পাঞ্জাবী গানে দুর্দান্ত নাচ, ভাইরাল হচ্ছে ভিডিও!

সব সময়ে প্রায় প্রতি মুহূর্তে সোশ্যাল মিডিয়াতে রোজ নিত্য নতুন ধরনের ভিডিও ভাইরাল হচ্ছে। বর্তমান সময়ে সোশ্যাল মিডিয়া সবাই ব্যবহার করছেন। এখন এইটা জীবনের একটা অবিচ্ছেদ্য অংশ হয়েছে সোশ্যাল মিডিয়ার নানান রকমের অ্যাপ্লিকেশনগুলি।

এই সোশ্যাল মিডিয়ায় বহু অ্যাপ্লিকেশনে মানুষ খুব সময় অতিবাহিত করেন। মানুষজন সোশ্যাল মিডিয়াতে সময় কাটাতে পছন্দ করছেন। তার মধ্যে অবশ্যই আছে ভিডিও দেখা মূল বিষয়। মূলত সোশ্যাল মিডিয়া পুরো বিশ্বের সঙ্গে যোগাযোগ করে দেয়। সোশ্যাল মিডিয়া বর্তমান সময়ে গুরুত্ব খুবই বেড়েছে।

আরও পড়ুন -  Dance Video: একটি ডান্স স্টুডিওতে একটি হিন্দি গানে যুবতীর মন্ত্রমুগ্ধ নাচ, ভিডিও ভাইরাল হয়েছে

পাঞ্জাবী সঙ্গীতে ভাইরাল হওয়া একটি অসাধারণ গান!

এখন ইনস্টাগ্রামে বেশ ভাইরাল হচ্ছে একটি ভিডিও যেখানে দেখা গিয়েছে, একজন নৃত্যশিল্পী মঞ্চে উঠে পাঞ্জাবি গানের সঙ্গে দারুণ নাচ করেছেন। কালো পোশাক পরা এই নৃত্যশিল্পীর সঙ্গে আরও কয়েকজন শিল্পী কোরাসে অংশ নিয়েছেন।

আরও পড়ুন -  সুন্দরী যুবতী কামুক কায়দায় নাচ দেখালেন, ‘ড্রিমাম ওয়েকাআপাম’, চোখ সরাতে পারবেন না VIDEO থেকে

পিছনে পাঞ্জাবি ডিজে গান বাজছে, শিল্পীর সেই দুরন্ত নাচ উপস্থিত সবার মন জয় করে নিয়েছে।

এই ভাইরাল ভিডিওটি পাঞ্জাবি কুইন ডান্স নামক একটি চ্যানেল থেকে আপলোড করা হয়েছে। এই কয়েকদিনের মধ্যেই ভিডিওটিতে প্রায় ৩৮,০০০ লাইক হয়ে গেছে। ভিডিওটিতে দেখা গিয়েছে, নৃত্যশিল্পী অসাধারণ দক্ষতার সঙ্গে নানান রকমের স্টেপে পারফর্ম করেছেন। পাঞ্জাবি গানের তালের সঙ্গে তাল মিলিয়ে তাঁর এই নাচ সকলের মন কেড়েছে।

আরও পড়ুন -  যদি নগদ আটকে যায় ATM থেকে টাকা তোলার সময়, এই কাজটি করুন, সমাধান করবে RBI

মন্তব্যে প্রশংসা ভাসিয়ে দিয়েছেঃ

এই ভিডিওটি ইনস্টাগ্রামে ব্যাপক হারে শেয়ার এবং লাইক করা হয়েছে। নৃত্যশিল্পীর দারুণ পারফর্ম দেখে প্রশংসায় ভরে উঠেছে কমেন্ট বক্স। বহুজন তাঁর নাচের দক্ষতার সাথে তাল দেখে এই নৃত্য করার জন্য প্রশংসায় ভরিয়ে দিয়েছেন।

Latest News

VIRAL VIDEO: ভাইরাল সুহানা খান ‘কাঁটা লাগা’ গানে নেচে, দেখুন ভিডিওটি

VIRAL VIDEO: ভাইরাল সুহানা খান ‘কাঁটা লাগা’ গানে নেচে, দেখুন ভিডিওটি। জনপ্রিয় সোশ্যাল মিডিয়া ব্যক্তিত্ব সুহানা খান আবারও সোশ্যাল মিডিয়ায়...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img