29 C
Kolkata
Thursday, July 4, 2024

MS Dhoni: মহেন্দ্র সিংহ ধোনির টিম ইন্ডিয়াকে শুভেচ্ছা, জানলে অবাক হবেন কী লিখলেন

Must Read

MS Dhoni: মহেন্দ্র সিংহ ধোনির টিম ইন্ডিয়াকে শুভেচ্ছা, জানলে অবাক হবেন কী লিখলেন।

দক্ষিণ আফ্রিকাকে হারিয়ে ২০২৪ সালের টি-২০ বিশ্বকাপের শিরোপা জিতেছে ভারতীয় ক্রিকেট দল। ২০০৭ সালের পর দ্বিতীয়বার এই অসাধারণ কৃতিত্ব অর্জন করে নিলেন টিম ইন্ডিয়া। বার্বাডোজের ফাইনাল ম্যাচে শেষ বলে উত্তেজনাপূর্ণ লড়াইয়ে ৭ রানে জয়ী হয়েছে ভারত।

বিজয়ের পর ট্রফি উত্তোলন করার পরেই ঝড় উঠেছে সোশ্যাল মিডিয়ায়। অভিনন্দনের বার্তায় ভরে গিয়েছে সারা বিশ্বজুড়ে। সোশ্যাল মিডিয়ায় সবাই এদিন সক্রিয়। এই সাথেই সক্রিয় ভারতীয় ক্রিকেট জগতের সবথেকে বড় অধিনায়ক মহেন্দ্র সিং ধোনিও।

সোশ্যাল মিডিয়ায় পোস্ট ধোনিরঃ

সাধারণত সোশ্যাল মিডিয়ায় খুব একটা সক্রিয় নয়। তিনি বিজ্ঞাপন ছাড়া অন্য কোনো পোস্টও খুব একটা দেখা যায় না। এবার এই ঐতিহাসিক জয়ের আনন্দ ধরে রাখতে পারেননি। ফাইনালের শেষে ধোনি ইনস্টাগ্রামে একটি পোস্ট করে টিম ইন্ডিয়াকে অভিনন্দন জানিয়েছেন।

আরও পড়ুন -  T20 World Cup 2024: নামেই রাখা হয়েছে বিশ্বকাপ স্কোয়াডে, তারকা ক্রিকেটারদের

এই পোস্টে তিনি লিখেছেন, “বিশ্বকাপ চ্যাম্পিয়ন্স ২০২৪! আমার হৃদস্পন্দন বেড়ে গিয়েছিল। শান্ত থাকার জন্য, আত্মবিশ্বাসী থাকার জন্য এবং যা করেছ তার জন্য অভিনন্দন। সমস্ত ভারতীয়দের পক্ষ থেকে, বিশ্বকাপ ঘরে আনার জন্য তোমাদের অনেক ধন্যবাদ, অভিনন্দন। জন্মদিনে এই মূল্যবান উপহারের জন্য অনেক ধন্যবাদ।”

সোশ্যাল মিডিয়ায় হয়ে গেছে ভাইরাল এই পোস্টটিঃ

ধোনির এই পোস্টে ভক্তরা প্রতিক্রিয়া জানাচ্ছেন। লাইক এবং শুভেচ্ছা বার্তায় ভরে যাচ্ছে কমেন্ট বক্স। ধোনির এই রকম আবেগপ্রবণ বার্তায় উত্তেজিত হয়ে উঠেছে ভারতীয় ক্রিকেট ভক্তরা।

আরও পড়ুন -  T20 World Cup: শ্রীলঙ্কার সংগ্রহ ১৪১, ইংল্যান্ডের বিপক্ষে

টিম ইন্ডিয়ার জন্য বিশেষ করে গুরুত্বপূর্ণ এই জয়, কেন?

২০২২ সালের টি-২০ বিশ্বকাপের সেমিফাইনালে ইংল্যান্ডের কাছে হেরেছিল ভারত। সেই হতাশার বদলা নেওয়া হলো এবার। সেমিফাইনালে ইংল্যান্ডকে হারিয়ে ফাইনালে পৌঁছায় ভারত। তারপর ২০২৩ বিশ্বকাপে ফাইনালে অস্ট্রেলিয়া হারিয়ে বিশ্বকাপ ছিনিয়ে নিয়েছিল ভারতের কাজ থেকে।

এইবার সুপার এইটে অস্ট্রেলিয়াকে হারিয়ে সেমিফাইনালে যায় ভারত। অপরদিকে, আফগানিস্তান এবং ভারতের কাছে পরাজিত হয়। বাংলাদেশ এবং আফগানদের বিরুদ্ধে জিততে না পারায় সেমিফাইনালের রাস্তা বন্ধ হয় মার্শদের জন্য।

আরও পড়ুন -  Pawandeep Rajan: ২৫ বছর বয়সেই কোটি টাকার মালিক, পবনদ্বীপ

টানা দুটি বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালে পরাজয়। গত বছর ৫০ ওভারের বিশ্বকাপে রানার-আপ হওয়ার পর এই জয় টিম ইন্ডিয়ার জন্য এক মধুর খবর।

বিরাট কোহলীর জন্য এই ম্যাচটি ছিল শেষ টি-২০ আন্তর্জাতিক ম্যাচ। তিনি তাঁর ঝড়ো ইনিংস টিম ইন্ডিয়ার জয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন।

ধোনির জন্মদিন ৭ই জুলাই। এই বিশ্বকাপ জয় তার জন্মদিনের আগাম উপহার হিসেবে গ্রহণ করেছেন। ধোনির এই আন্তরিক বার্তা টিম ইন্ডিয়ার প্রতি ভালোবাসার সাথে তার সমর্থনকে বেশি করে স্পষ্ট করেছে।

 

View this post on Instagram

 

A post shared by M S Dhoni (@mahi7781)

Latest News

Dance Video: একটি ডান্স স্টুডিওতে একটি হিন্দি গানে যুবতীর মন্ত্রমুগ্ধ নাচ, ভিডিও ভাইরাল হয়েছে

Dance Video: একটি ডান্স স্টুডিওতে একটি হিন্দি গানে যুবতীর মন্ত্রমুগ্ধ নাচ, ভিডিও ভাইরাল হয়েছে। বর্তমানে ডিজিটালাইজেশনের কারণে বেশিরভাগ মানুষ স্মার্টফোন...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img