29 C
Kolkata
Thursday, July 4, 2024

Viral Video: পাঞ্জাবি হিট গানে মিষ্টি কায়দায় নাচ করলেন সুন্দরী যুবতী, রিল ভিডিও দেখে মন জিতলেন নেটিজেনদের!

Must Read

Viral Video:
পাঞ্জাবি হিট গানে মিষ্টি কায়দায় নাচ করলেন সুন্দরী যুবতী, রিল ভিডিও দেখে মন জিতলেন নেটিজেনদের!

এই সময়ে মানুষের একটা চিন্তা সোশ্যাল মিডিয়াতে নিজের প্রতিভাকে কি ভাবে কাজে লাগাবো? সেই জন্য এখন দারুণ জনপ্রিয়তা পাচ্ছে, নাচ এবং গান। আবার বিভিন্ন ধরনের প্রতিভাকে সোশ্যাল মিডিয়াকে কাজে লাগিয়ে সৎ পথে থেকে উপার্জন করে চলেছেন।

শুধুমাত্র যে সাধারণ মানুষরাই সোশ্যাল মিডিয়াতে অ্যাক্টিভ তা কিন্তু নয়, এখানে তারকারাও তাদের অভিনয় সাথে নিজেদের জীবনযাত্রাকে সোশ্যাল মিডিয়ায় দিয়ে দিচ্ছেন দেখার জন্য। দিয়ে দেন। এর ফলে অনেক বেশি মানুষ তাদের জীবনযাত্রা সম্পর্কে খুব সহজে জানতে পারেন।

আরও পড়ুন -  Horoscope: আজ ২০ই অক্টোবর, রাশিফল দেখুন

বর্তমানে মানুষের জীবনে এত সমস্যা বেড়ে গিয়েছে, এত টেনশন এর মাঝে বিনোদনমূলক ভিডিওগুলো মানুষের কাছে সেই জন্য জনপ্রিয়তা অর্জন করছে। এই ভিডিওগুলো মানুষ একবার ছেড়ে বহুবার দেখেন। তাতে মনটা একটু ভালো হচ্ছে।

মানুষ যখন একলা থাকেন, সেই সময়ে এই রকমের ভিডিওগুলো দেখে খুব আনন্দ পান।

এই নাচের জনপ্রিয়তাঃ

শুধু পকেটে হাত দিয়ে স্মার্টফোন বার করে একটা ক্লিক করলেই সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন ধরনের নাচ, গান, শিক্ষামূলক ভিডিও থেকে বিনোদনমূলক বিভিন্ন ধরনের ভিডিও দেখে নিচ্ছেন। এবার সম্প্রতি অসাধারণ একটা নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গেছে। যেখানে দেখতে পাওয়া গিয়েছে, এক যুবতী সুন্দর কায়দায় নাচ করলেন।

আরও পড়ুন -  Web Series: দুর্দান্ত রোমান্স অন্ধ দম্পতির, বাচ্চাদের সামনে দেখবেন না এই সিরিজ

এই ভিডিওটি কেমন?

এই ভিডিওটি দেখতে পাওয়া গিয়েছে, একটা ট্রেন্ডি পাঞ্জাবি গান ‘দেখা তেনু’ এই গানের সাথে তিনি নাচ করেছেন। তার নাম স্নেহা সবিতা। তিনি একেবারে দেশী স্টাইলে সবুজ রঙের একটা লেহেঙ্গা পরে সেই গানের তালে তালে নাচের স্টেপ দেখালেন।

আরও পড়ুন -  বিরল ঘটনার সাক্ষী কুমারপুরের জেরিনা খাতুন, স্বহৃদয় ব্যক্তিদের কাছে সাহায্যের আবেদন জানিয়েছেন জেরিনা

তার নাচের প্রত্যেকটা স্টেপ মানুষকে পাগল করে দিয়েছে। এই ভিডিওটি বহু মানুষের কাছে পৌঁছে গিয়েছে। প্রায় পাঁচ লক্ষেরও বেশি মানুষ ভিডিওটি দেখে দারুণ পছন্দ করেছেন। আসলে ভিডিও মধ্যে মেয়েটিকে দেখতে খুব ভালো লাগছে বিশেষ করে নেটিজেনদের।

Latest News

বাড়ির জন্য বিনামূল্যে বিদ্যুৎ, প্রতি মাসে 10,000 টাকা ছাড় দেবে, আরো তথ্য দেখুন

বাড়ির জন্য বিনামূল্যে বিদ্যুৎ, আপনাকে প্রতি মাসে 10,000 টাকা ছাড় দেবে। আরো তথ্য দেখুন। দিল্লি সরকার শহরটিকে আরও টেকসই এবং...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img