Hot Dance Video: নিতু শর্মার সাহসী ডান্স পারফর্ম, এই দেখে নেটিজেনদের ঘুম নেই, একলা উপভোগ করুন ভিডিওটি

Published By: Khabar India Online | Published On:

Hot Dance Video: নিতু শর্মার সাহসী ডান্স পারফর্ম, এই দেখে নেটিজেনদের ঘুম নেই, একলা উপভোগ করুন ভিডিওটি।

এই সোশ্যাল মিডিয়ার জগতে যে কেও নিজেদের সাহসী সব কর্মকান্ডের মাধ্যমে বর্তমানে সোশ্যাল মিডিয়া সেন্সেশনে।এখানে বিশেষ করে ভারতীয় যুবতীদের সাহসী ডান্সগুলি নিয়ে যাচ্ছে অনন্য শিখরে। নিজের অজান্তেই অনেকে ভাইরাল হচ্ছে নেটদুনিয়ায়। আবার অনেকেই ভাইরাল হওয়ার জন্য সাহসের সর্বসীমা অতিক্রম করে ফেলছেন।

কিন্তু ইন্টারনেটে প্রতিমুহূর্তে ভাইরাল হওয়া হাজার হাজার ভিডিওর মধ্যে সাহসী ভিডিওগুলো খুব বেশিই পছন্দ করেন নেটিজেনরা। সেই জন্য বহু মেয়ে বাধা নিষেধের সব সীমা অতিক্রম করে চলেছেন।

আরও পড়ুন -  নেইমার এইগুলো করতে পারবেন না, সৌদিতে

লাবণ্যময়ীদের উষ্ণ পারফর্মঃ

এখন সোশ্যাল মিডিয়ার সৌজন্যে রোজ বহু ভিডিও ভাইরাল হলেও ভারতীয় যুবতীদের হট ডান্সের ভিডিও ভাইরাল হয় সব চেয়ে বেশি। বিশেষ করে তাঁদের সংক্ষিপ্ত ড্রেসে লাবণ্যময়ীদের উষ্ণতম পারফর্মগুলি অনেক বার উপভোগ করেন নেটিজেনরা।

কয়েক বছর ধরে ধারাবাহিকভাবে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে একের পর এক ভিডিওগুলি। যেখানে ভারতীয় যুবতীদের সাহসী পারফর্ম দেখা যাচ্ছে বেশি করে। সেই সব ভিডিওগুলি উপভোগ করে অবসর সময় অতিবাহিত করছেন সকলে।

আরও পড়ুন -  Sapna Choudhary: এই রকম সাহসী স্টাইলে নাচ দেখালেন স্বপ্না চৌধুরী ‘বন্ধুক চালেগি’ গানে, ভাইরাল ভিডিও দেখে নিন

এখানে গোপন অঙ্গ ঝাঁকিয়ে নাচলেন যুবতীঃ

আজ এমন একটি সাহসী নাচের ভিডিও নিয়ে কথা বলছি, যেটি মুহূর্তের মধ্যে সবার একাকীত্ব দূর করে দেবে নিমেষে। কিছুদিন আগে ইনস্টাগ্রামে শেয়ার করা একটি শর্ট ভিডিও এখন ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ার দুনিয়ায়।

আরও পড়ুন -  Bhojpuri Video: কাজল রাঘওয়ানির যৌবনে ডুব দিলেন খেসারী লাল, মরিয়া হয়ে করলেন চরম রোমান্স

এই ভিডিওতে নিতু শর্মা নামের এক সেক্সি যুবতীকে সাহসিকতার সঙ্গে তাঁর নিজের শরীরের গোপন অঙ্গ ঝাঁকিয়ে ডান্স করতে দেখা যাচ্ছে। শুধু তাই নয়, ব্লাউজের ফাঁক দিয়ে প্রকাশ্যে হৃদয় দেখিয়ে নাচ করে দেখালেন। ভারতীয় ওই সেক্সি যুবতীর হট এক্সপ্রেশন রাতের ঘুম উড়িয়ে দিয়েছে সোশ্যাল মিডিয়ার দর্শকদের। এবার গোপনে দেখুন ভাইরাল এই ভিডিওটি।

 

View this post on Instagram

 

A post shared by Neetu (@i_am_neetusharma)