30 C
Kolkata
Sunday, June 30, 2024

Weather Update: দারুণ সুখবর হাওয়া অফিসের, অতিরিক্ত গরমের কষ্ট শেষ

Must Read

Weather Update: দারুণ সুখবর হাওয়া অফিসের, অতিরিক্ত গরমের কষ্ট শেষ। 

অতিরিক্ত গরমের কষ্ট শেষ। সব অপেক্ষার দিন শেষ হলো। দক্ষিণবঙ্গে বর্ষা রানী উপস্থিত। হাওয়া অফিস বলছে, আগামী ২৪ ঘন্টায় দক্ষিণবঙ্গের হালকা থেকে মাঝারি বৃষ্টি হতে পারে। আবার কোথাও বজ্রবিদ্যুৎ সহ বৃষ্টি হবে।

আজকে কেমন দক্ষিণবঙ্গের আবহাওয়া?

গাঙ্গেয় বঙ্গের মুর্শিদাবাদ, নদিয়া, দুই ২৪ পরগনা এবং কলকাতায় বর্ষা এসেছে। কিন্তু ঝেঁপে বৃষ্টি কবে নামবে তা বোঝা যাচ্ছে না। হাওয়া অফিস জানাচ্ছে, বৃষ্টি এখনই জোরালো হবে না। হালকা থেকে মাঝারি বৃষ্টি পাবে বঙ্গবাসি। হালকা বৃষ্টি হলে দিনের তাপমাত্রা কম থাকবে। কলকাতাসহ বহু জায়গাতেই আকাশ মেঘলা থাকবে, আবার কোথাও বৃষ্টি হতে পারে। রাতের দিকে তাপমাত্রা বেশি বাড়বে না।

আরও পড়ুন -  Weather Update: স্বস্তির বৃষ্টি কবে থেকে! গরমে তিতিবিরক্ত দক্ষিণবঙ্গবাসী

কেমন থাকবে আজকে উত্তরবঙ্গের আবহাওয়া?

গত ২৪ ঘন্টায় উত্তরবঙ্গে সব জায়গাতেই মোটামুটি বৃষ্টি হচ্ছে। হাওয়া অফিস বলছে, আগামী দু-তিন দিনে উত্তরবঙ্গে বৃষ্টি কিছুটা কমতে পারে। আগামী সাত দিন উত্তরবঙ্গের সব জেলাতেই হালকা বৃষ্টি হবে।

আরও পড়ুন -  Weather Update: এবার বৃষ্টিতে ভিজবে অনেক জেলা, হাওয়া বদল, হওয়া অফিসের আপডেট দেখুন

কলকাতার আবহাওয়া আজ কেমন?

আগামী ২৪ ঘণ্টা কলকাতার ও আশেপাশের আকাশে মেঘ থাকবে। কোনো জায়গায় হালকা বৃষ্টিও হতে পারে হাওয়া অফিস জানিয়েছে। অস্বস্তি একটু বাড়তে পারে রবিবার ও সোমবার। কিন্তু আগের মত অতো ঘামের কষ্ট পাবে না দক্ষিণবঙ্গবাসীর।

আজকে গরম কি রকম থাকবে?

দক্ষিণবঙ্গের কলকাতা, দুই ২৪ পরগনা এবং নদিয়ায় দক্ষিণ-পশ্চিম মৌসুমি বায়ুর অক্ষরেখায় প্রবেশ করেছে। দক্ষিণবঙ্গের মুর্শিদাবাদ, পূর্ব বর্ধমান, পূর্ব মেদিনীপুর, হুগলি এবং হাওড়া জেলার কিছু অংশের ওপর দিয়ে এই অক্ষরেখা গিয়েছে। এর জন্য দক্ষিণবঙ্গ জুড়ে আকাশে মেঘের ঘনঘটা থাকবে। আবার কোথাও প্রাক বর্ষার বৃষ্টিও শুরু হবে। মোটকথা দক্ষিণবঙ্গবাসীকে চিন্তা করতে হবে না আগের গরমের দিনগুলি, বৃষ্টি রানি এসে গেছে।

আরও পড়ুন -  Cyclone Jawad: কেমন থাকবে আবহাওয়া ? জাওয়াদ আছে

Latest News

MS Dhoni: মহেন্দ্র সিংহ ধোনির টিম ইন্ডিয়াকে শুভেচ্ছা, জানলে অবাক হবেন কী লিখলেন

MS Dhoni: মহেন্দ্র সিংহ ধোনির টিম ইন্ডিয়াকে শুভেচ্ছা, জানলে অবাক হবেন কী লিখলেন।দক্ষিণ আফ্রিকাকে হারিয়ে ২০২৪ সালের টি-২০ বিশ্বকাপের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img