মায়ের প্রেম মেয়ের বয়ফ্রেন্ডের সাথে, এই ওয়েব সিরিজ দেখুন-Web Series Updated

Published By: Khabar India Online | Published On:

মায়ের প্রেম মেয়ের বয়ফ্রেন্ডের সাথে, এই ওয়েব সিরিজ দেখুন- Web Series Updated.

ওয়েব সিরিজ টি ১৮+ উর্দ্ধের জন্য। এখন টলিউড বা বলিউডের ধারাবাহিকতা ছিন্ন করে বহু মানুষ আনন্দ করছে  OTT প্ল্যাটফর্মে মুক্তি পাওয়া ওয়েব সিরিজগুলি দেখে। এখন যেগুলি বেশি ভিউ পাচ্ছে তার মধ্যে উল্লেখযোগ্য অ্যাডাল্ট ওয়েব সিরিজগুলি। এই বিষয়টি লক্ষ্য রেখে ডিজিটাল প্লাটফর্ম যেমন উল্লু, প্রাইম শর্টে এবং এমএক্স প্লেয়ার সহ বহু অ্যাপ্লিকেশনে রোজ রিলিজ করা হচ্ছে পর পর সব সাহসী ওয়েব সিরিজগুলি। সেই সব ওয়েব সিরিজের হট দৃশ্যগুলি উপভোগ করছে নেটিজেনরা।

আরও পড়ুন -  Web Series: নেহাল ভাদোদিয়ার উষ্ণ ওয়েব সিরিজ ‘উল্লু’-তে রিলিজ হয়েছে, ঘরের খিল বন্ধ করে দেখুন

বর্তমানে বলিউড বা ডিজিটাল মার্কেটে রিলিজ ওয়েব সিরিজগুলির মধ্যে বাজেটের তারতম্য থাকলেও রিভিউয়ের দিক থেকে কয়েক ধাপ এগিয়ে আছে সাহসী ওয়েব সিরিজগুলি।

ইরোটিক ওয়েব সিরিজের চাহিদা কেন বেশি?

উল্লেখ্য, সিনেমা দুনিয়ায় সেই একঘেঁয়ে বিনোদন থেকে মুক্তি পেতে এখন  অনেকেই ইরোটিক ওয়েব সিরিজ দেখতে দারুণ পছন্দ করছেন। কিন্তু বেশিরভাগ ওয়েব সিরিজ এতোই উষ্ণতায় ভরপুর থাকে, পরিবারের সঙ্গে  বসে সেগুলো উপভোগ করা সম্ভব একদম নয়।

আরও পড়ুন -  ছাত্রীর সঙ্গে এই কাজ করে ফেললেন শিক্ষক, প্রাইভেট টিউশনে পড়তে গিয়ে, ভিডিও দেখুন কিন্তু ঘাবড়াবেন না, Web Series

উপভোগ করতে হলে অবশ্যই ঘরের দরজা বন্ধ রাখতে হবে। তার কারণ এই ওয়েব সিরিজের প্রতিটা মুহূর্তে আছে ঘাম  ঝরানো সিন।

 

রোমান্সে পরিপূর্ণ এই সিরিজটিঃ

আজ যে সাহসী ওয়েব সিরিজের গল্প নিয়ে কথা বলছি, সেটি দেখতে গেলে  ঘরের দরজা বন্ধ করতে হবে। উল্লুতে রিলিজ হয়েছে “মম অ্যান্ড ডটার” নামের একটি ওয়েব সিরিজ। এই ওয়েব সিরিজের দেখানো হয়েছে, নিজের মেয়ের অবর্তমানে কিভাবে তার বয়ফ্রেন্ডকে নিয়ে শারীরিক খিদে মেটান তার মা।

আরও পড়ুন -  Partha Chatterjee: পার্থ চ্যাটার্জিকে মন্ত্রিত্ব থেকে সরিয়ে দেওয়া হল

এখানে শুধু তাই নয়, এক ধাপ এগিয়ে মেয়ের সঙ্গেও শারীরিক সম্পর্ক স্থাপন করে বয়ফ্রেন্ড। প্রতিটা মুহূর্তে ঘাম ঝরানো দৃশ্যে সাঁজানো হয়েছে এই ওয়েব সিরিজে। রোমান্সে পরিপূর্ণ ওয়েব সিরিজের ট্রেলার দেখুন।