Srabanti Chatterjee: এবার তরুণী বয়সের লাবণ্য দেখালেন শ্রাবন্তী, কাজলকালো চোখ, ঠোঁটে রয়েছে হালকা লিপস্টিক

Published By: Khabar India Online | Published On:

Srabanti Chatterjee: এবার তরুণী বয়সের লাবণ্য দেখালেন শ্রাবন্তী, কাজলকালো চোখ, ঠোঁটে রয়েছে হালকা লিপস্টিক। 

এই সময়ে সোশ্যাল মিডিয়া ছাড়া ভাবা যায় না আমাদের দৈনন্দিন জীবনের সাথে এমন ভাবে জড়িয়ে গেছে। সেখানে বিশেষ করে তারকাদের হাঁড়ির খবর জানতে গেলে আপনাকে সোশ্যাল মিডিয়ার ঘরে প্রবেশ করতেই হবে।

ব্যক্তিগত জীবন থেকে পেশাগত জীবনের টুকিটাকি বিষয়ও নেট পাড়ায় শেয়ার করে থাকেন তারা। অনুরাগীরাও তাঁদের প্রিয় তারকাদের থেকে ছোট আপডেট নেওয়ার জন্য অপেক্ষায় থাকেন। বিশেষ করে অনেকে ছোটবেলার ছবি (Childhood Photo) শেয়ার করে থাকেন সোশ্যাল মিডিয়ায়। সেই শেয়ার করা জিনিসগুলি ভাইরাল হয়ে যায় সাথে সাথে।

আরও পড়ুন -  Srabanti Chatterjee: শ্রাবন্তী কার সাথে সময় কাটাচ্ছেন সমুদ্রের ধারে, অভিনেত্রীর ছবি শেয়ার

সম্প্রতি সেই রকম এক অভিনেত্রীর ছোট বেলার ছবি ভাইরাল হল সোশ্যাল মিডিয়ার দুনিয়ায়। তিনি হলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee)। সম্প্রতি তাঁর নিজের একটি ছোটবেলার ছবি নিজেই শেয়ার করেছেন নেটজগতে। এই ছবিতে খোলা কোঁকড়া চুলে ধরা দিয়েছেন শ্রাবন্তী। রয়েছে মেকআপহীন লুক। দু চোখে কাজল ও ঠোঁটে হালকা গোলাপি লিপস্টিক রয়েছে। সেই দেখে চোখ ফেরানো যাচ্ছে না তরুণী শ্রাবন্তীকে।

আরও পড়ুন -  রোশন সিং, শ্রাবন্তীকে নিয়ে সংসার করতে চেয়ে আদালতের দ্বারস্থ

তিনি ক্যাপশনে লিখেছেন, ‘ছোটবেলা’। নেটিজেনরাও প্রশংসায় ভরিয়েছে অভিনেত্রীকে।

প্রসঙ্গত, কেরিয়ারে প্রথম সারির বেশিরভাগ নায়কের সাথে অভিনয় করে ফেলেছেন শ্রাবন্তী। তিনি প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের মেয়ে হিসেবে ডেবিউ করেছিলেন। আবার পরবর্তীতে তাঁরই নায়িকা হিসেবে দেখা গিয়েছে এই অভিনেত্রীকে। তরুণ প্রজন্মের অভিনেতাদের সাথেও রোম্যান্স করতে দেখা গিয়েছে শ্রাবন্তীকে। কিন্তু বাস্তব জীবনটা একটু আলাদা। বহুবার তাঁর জীবনে প্রেম আসলেও শেষ পর্যন্ত কোনোটাই স্থায়ী হয়নি।

তিনি তিন বার বিয়ের পিঁড়িতে বসেও প্রকৃত ভালোবাসার খোঁজ পেতে ব্যর্থ হন অভিনেত্রী। প্রথম বিয়ে শ্রাবন্তীর খুব কম বয়সে। মাতৃত্বের সুখও পান তিনি কম বয়সে। তাই ছেলে অভিমন্যু চট্টোপাধ্যায়ের সাথে অভিনেত্রীর বয়সের ফারাক অনেকটাই কম। ছেলে অভিমন্যুর সাথে বন্ধুর মতোই মেশেন শ্রাবন্তী।

আরও পড়ুন -  Srabanti: শ্রাবন্তীকে কটাক্ষের সুর নেটজনতার, ‘ছেলের বিয়ের বয়সেও বউ সাজার শখ যাচ্ছে না’

উল্লেখ্য, আগামীতে শুভ্রজিৎ মিত্রের ‘দেবী চৌধুরানী’ ছবিতে মুখ্য ভূমিকায় দেখা যাবে। এই ছবিতে ভবানী পাঠকের চরিত্রে অভিনয় করছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়।