30 C
Kolkata
Monday, July 1, 2024

রোমাঞ্চকর ঘনিষ্ঠ দৃশ্য, গোপনে দেখতে হবে ওয়েব সিরিজটি-Updated Web Series

এবার উল্লু প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে ভাইরাল ওয়েব সিরিজটি।

Must Read

রোমাঞ্চকর ঘনিষ্ঠ দৃশ্য, গোপনে দেখতে হবে ওয়েব সিরিজটি- Updated Web Series. 

ওয়েব সিরিজটি ১৮+ উর্দ্ধের জন্য।

এখন ওটিটি প্ল্যাটফর্মের জনপ্রিয়তা ঊর্ধ্বমুখী। সেই কোভিড মহামারীর পর থেকেই মানুষ ডিজিটাল প্ল্যাটফর্মে বিনোদন দেখতে বেশি আগ্রহী বর্তমানে। কেন এতো ইচ্ছা? সিনেমা এবং সিরিজের পাশে, বোল্ড ওয়েব সিরিজও দর্শকদের কাছে দারুণ জনপ্রিয়তা অর্জন করছে। আজকে সেই রকম গল্প নিয়ে কথা বলছি। এই ‘বেতাব ইশক’ নামক একটি নতুন হট ওয়েব সিরিজ। ওয়েব সিরিজটি উল্লু প্ল্যাটফর্মে মুক্তি পেয়ে গেছে।

আরও পড়ুন -  ওয়েব সিরিজ দুনিয়াতে, প্রিয়া গামরের এই দৃশ্য দেখলে বুক ধড়ফড় করবে, ঘুমানোর আগে দেখবেন, VIDEO

এই ওয়েব সিরিজের স্টোরি প্লট কেমন?

এই ওয়েব সিরিজের গল্প এই রকম, প্রথমে দেখা যায় একজন দম্পতি খুব সুখে শান্তিতে বসবাস করছেন। এবার স্বামীর বন্ধুর মেয়ের আগমন ঘটে বাড়িতে। তারপর বুড়ো স্বামীর সাথে বন্ধুর মেয়ের অবৈধ সম্পর্ক তৈরি হয়। অপরদিকে সে গৃহবধুর সাথে এক অল্প বয়সী যুবক যে তাকে চাচি বলে।

আরও পড়ুন -  ‘চাউল হাউস ৩’ ওয়েব সিরিজে, Sneha Paul এর সাহসী দৃশ্যের কিছু ঝলক, ভিডিও দেখুন

তাঁর সাথেও মাখোমাখো সম্পর্ক তৈরি হয়। এককথায় মোট কথা এই ওয়েব সিরিজে আছে শুধু পরকীয়া সম্পর্ক এবং অন্তরঙ্গ সব বেডসিন। আরও জানতে চাইলে অবশ্যই সিরিজটি Ullu অ্যাপে দেখে নিতে হবে। তাহলে সব জেনে যাবেন।

ওয়েব সিরিজের স্টারকাস্ট কে কে রয়েছেন?

‘বেতাব ইশক’ ওয়েব সিরিজে দারুণ অভিনয় করেছেন ভারতী ঝা, ঋদ্ধিমা তেওয়ারি, পবন শর্মা এবং অনিরুদ্ধ সিং। তাঁদের সেই অসাধারণ অভিনয় দেখে দর্শকরা দারুণ খুশি হয়েছেন।

আরও পড়ুন -  ঘনিষ্ঠ হলেন বৃদ্ধ হাঁটুর বয়সী যুবতীর সাথে, অতিক্রম করলো সাহসিকতার সীমা, এই ওয়েব সিরিজ

এই ওয়েব সিরিজটি ২১ জুলাই উল্লু প্ল্যাটফর্মে মুক্তি পাবে। কিন্তু ওয়েব সিরিজ দেখার আগে বাড়িতে একা থাকলে তখনই দেখবেন। পরিবারের সামনে অথবা বাচ্চাদের সামনে এই ওয়েব সিরিজ একদম দেখবেন না। ট্রেলার আগে দেখে নিন এই খানে।

Latest News

VIDEO: যুবতীর রিল ভিডিও ভাইরাল, ট্রেন্ডি গানের তালে ছোটোখাটো ড্রেসে তুমুল নাচ

VIDEO: যুবতীর রিল ভিডিও ভাইরাল, ট্রেন্ডি গানের তালে ছোটোখাটো ড্রেসে তুমুল নাচ। দিনে দিনে সোশ্যাল মিডিয়া খুব জনপ্রিয় হচ্ছে। এখন...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img