টেনশন গেল ৭০ দিনের জন্য, Airtel-এর রিচার্জের মেয়াদ বাড়িয়েছে

Published By: Khabar India Online | Published On:

টেনশন গেল ৭০ দিনের জন্য, Airtel-এর রিচার্জের মেয়াদ বাড়িয়েছে। 

বর্তমানে টক্কর চলছে এয়ারটেল ও রিলায়েন্স জিও টেলিকম কোম্পানির মধ্যে। দুই কোম্পানি বিভিন্ন রিচার্জ প্ল্যান অফার নিয়ে আসছে। সম্প্রতি, দেশের বিখ্যাত টেলিকম সংস্থা এয়ারটেল, রিলায়েন্স জিওর সঙ্গে প্রতিযোগিতা করার জন্য একটি রিচার্জ প্ল্যানে পরিবর্তন নিয়ে এলো।

এয়ারটেল এবার ৩৯৫ টাকার রিচার্জ প্ল্যানের বৈধতা আরও বাড়িয়েছে।

আরও পড়ুন -  Jio 5G ফোন আসছে, আগ্রহীদের জন্য সুখবর

৭০ দিনের জন্য শুধু ৩৯৫ টাকাঃ

সকল ব্যবহারকারীরা এখন ৫৬ দিনের পরিবর্তে ৭০ দিনের জন্য প্ল্যানের পরিষেবার সুবিধা পাবেন। এয়ারটেল ৭০ দিনের বৈধতার জন্য ৩৯৫ টাকার রিচার্জ প্ল্যান অফার দিয়েছে। আপনারা এই প্যাকটি দিয়ে ডাটা, কলিং, এসএমএস সহ অন্যান্য সুবিধা পাবেন।

শুধু ৭০ দিনের জন্য ৩৯৫ টাকায় আনলিমিটেড কলিংয়ের সুবিধা দিচ্ছে এয়ারটেল।

আরও পড়ুন -  Muskan Baby: মুসকান বেবি ভিড় বাড়ালেন টাইট পোশাকে মঞ্চে, তাঁর নাচে রয়েছে ঠুমকা

১৪ দিনের সুবিধাঃ

তাছাড়া রয়েছে ৬০০ ফ্রি এসএমএস এবং ৬ জিবি ডেটার সুবিধা। মেয়াদ বাড়ানোর পর আরও ১৪ দিনের সুবিধা পাবেন ব্যবহারকারীরা। আগে ছিল পরিকল্পনা মাত্র ৫৬ দিন।

এবার ৮৪ দিন পর্যন্ত বৈধতা দিয়েছে জিওঃ

এখন জিও ও এয়ারটেল দুই কোম্পানি ৩৯৫ টাকার রিচার্জ প্ল্যান অফার করে। কিন্তু বৈধতা ও পরিষেবার মধ্যে সামান্য পার্থক্য আছে। এয়ারটেল ৩৯৫ টাকায় দিচ্ছে ৬০০ এসএমএস। আবার একই সাথে ১০০০ এসএমএসের সুবিধা দিয়েছে জিও। এয়ারটেল এই প্যাকের সঙ্গে ৭০ দিনের বৈধতা দেয়।

আরও পড়ুন -  কোনও টাকা ছাড়াই দিচ্ছে JioPhone, বিনা টাকায় পাওয়া যাবে, সঙ্গে এক বছরের ফ্রি রিচার্জ !

আবার ৮৪ দিন পর্যন্ত বৈধতা দিচ্ছে জিও। জিও ও এয়ারটেল উভয়ই মোট ৬ জিবি ডেটার সুবিধা দিয়েছে। দুই সংস্থার ৩৯৫ টাকার রিচার্জ প্ল্যান সম্পর্কে জানুন তারপর সিদ্ধান্ত নিতে পারেন কোনটা নেবেন।