Deepika Padukone: ভরা প্রেগনেন্সিতেও কাজে ব্যস্ত দীপিকা, স্পষ্ট বেবি বাম্প

Published By: Khabar India Online | Published On:

Deepika Padukone: ভরা প্রেগনেন্সিতেও কাজে ব্যস্ত দীপিকা, স্পষ্ট বেবি বাম্প। 

স্বাগত জানানোর জন্য তৈরি বলিউড নতুন সদস্যকে। খুব তাড়াতাড়ি মা হতে চলেছেন অভিনেত্রী দীপিকা পাডুকোন (Deepika Padukone)। বিয়ের দীর্ঘ ৬ বছর পর সন্তানসম্ভবা হয়েছেন এই অভিনেত্রী। তাঁর-রণবীর সিং এর সংসার আলো করে আসবে এক সুন্দর ফুটফুটে জুনিয়র দীপিকা অথবা জুনিয়র রণবীর।

আগে জানা গিয়েছিল, সেপ্টেম্বর মাসেই সন্তানের জন্ম দিতে চলেছেন অভিনেত্রী। একথা নিজেই একটি সোশ্যাল মিডিয়া পোস্টে জানিয়েছিলেন দীপিকা। সেই হিসেবে সময় খুব বেশি নেই। এখনো পুরো দমে কাজ করে চলেছেন ভাবা যায়।

আরও পড়ুন -  IPL 2022: আইপিএল’এ রণবীর-দীপিকর

এই অন্তঃসত্ত্বা-তে কাজ করছেন!

শীঘ্রই মুক্তি পেতে চলেছে দীপিকা, অমিতাভ বচ্চন ও প্রভাসের আসন্ন ছবি ‘কালকি ২৮৯৮ এডি’। ছবির মুক্তির আগে একটি ইভেন্টে যোগ দিয়েছিলেন ছবির তারকারা। সেখানেই নজর কাড়েন দীপিকা। একটি কালো বডিকন পোশাকে দেখা গিয়েছে। আঁটোসাঁটো পোশাকে স্পষ্ট বোঝা যাচ্ছে তাঁর বেবি বাম্প। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিওতে দেখা যায়, সাবধানে বেবি বাম্প সামলে মঞ্চে ওঠেন। সহ অভিনেত্রীকে সাহায্য করতে এগিয়ে আসেন অমিতাভ। তাঁর হাত ধরেই মঞ্চে ওঠেন দীপিকা। প্রভাসের পাশে দাঁড়িয়ে হাসিমুখে ছবি তুলেছেন।

আরও পড়ুন -  Deepika Padukone: নিজেকে ফিট রাখতে দীপিকা পাড়ুকোনের ডায়েটে কোন খাবার!

এই ভিডিও ভাইরালঃ

সেকেন্ড ট্রাইমেস্টার চলছে দীপিকার। কিন্তু এর মধ্যেই দিব্যি কাজ চালিয়ে যাচ্ছেন। সাথে করছেন আসন্ন ছবির প্রচার। ভিডিও দেখে দীপিকার প্রশংসাও করেছেন নেটদর্শকরা। অতীতে অনেক বলিউড অভিনেত্রীকেই দেখা গিয়েছে অন্তঃসত্ত্বা অবস্থায় কাজ করে যেতে। এবার যুক্ত হলেন দীপিকাও।

সন্তান আসছে কবে?

প্রসঙ্গত, ফেব্রুয়ারি মাসের শেষে সোশ্যাল মিডিয়ায় সকলকে চমকে দিয়েছিলেন দীপিকা। স্বামী রণবীর সিং এর সাথে একটি যৌথ পোস্টে সন্তান আগমনের সুখবর দিয়েছিলেন তিনি। গোলাপি, নীল রঙের বাচ্চাদের জামা, জুতো, খেলনা এবং বেলুন দিয়ে তৈরি একটি ফ্রেমের মাঝে লেখা ছিল সেপ্টেম্বর, ২০২৪।

আরও পড়ুন -  Sri Lanka: প্রধানমন্ত্রীর বাসভবনে সংঘর্ষ, আহত ১০, শ্রীলঙ্কায়

তার নীচে লেখা ছিল দীপিকা ও রণবীর। পোস্টটি শেয়ার করে দুটি নমস্কার ও একটি ইভল আই এর ইমোজি দিয়েছিলেন অভিনেত্রী। আগে একাধিক বার দীপিকার মা হতে চলার গুঞ্জন ছড়িয়ে পড়েছিল বলিপাড়ার দুনিয়ায়। প্রতিবারই অনুরাগীদের সব আশায় জল ঢেলে দিয়েছিলেন দীপিকা। কিন্তু এবারে নিজেই সুখবর শেয়ার করেন।

 

View this post on Instagram

 

A post shared by Voompla (@voompla)