বিবাহিত পুরুষের সাথে শরীরের চাহিদা মেটালেন, এই ওয়েব সিরিজ এই নিয়ে তৈরি করেছে-Updated Web Series

Published By: Khabar India Online | Published On:

বিবাহিত পুরুষের সাথে শরীরের চাহিদা মেটালেন, এই ওয়েব সিরিজ এই নিয়ে তৈরি করেছে- Updated Web Series।

এই ওয়েব সিরিজটি ১৮+উর্দ্ধের জন্য। এখনকার সময়ে সিনেমা সিরিয়ালের সাথে যুক্ত হয়েছে গ্ল্যামার ইন্ডাস্ট্রিতে ওয়েব সিরিজ। তার কারণ প্রযুক্তির সঙ্গে চলতে গিয়ে এখন প্রত্যেকেই ইন্টারনেটের মাধ্যমে নানান রকমের ওয়েব সিরিজ দেখতে দারুণ পছন্দ করছেন।

এই ডিজিটাল মার্কেটে সবচেয়ে বেশি জনপ্রিয় কিছু অ্যাডাল্ট ওয়েব সিরিজ। উল্লু, প্রাইম শট এবং কোকু ইত্যাদি জায়গায় প্রায় রোজ কিছু না কিছু ওয়েব সিরিজ রিলিজ করে চলেছে। এইগুলি সব আবার যৌনতায় ভরা ওয়েব সিরিজ। এদের জনপ্রিয়তা দিনেদিনে বাড়ছে।

আরও পড়ুন -  Nushrat-Mimi: আলু কাবলি খাচ্ছেন নুসরাত জাহান রাস্তায় দাঁড়িয়ে, মিমি দেখে কি বললেন?

প্রত্যেকটি ওয়েব সিরিজ প্রায় লাখ লাখ মানুষ দেখেন।

এই অ্যাডাল্ট ওয়েব সিরিজ দুনিয়ায় বাদশা হল কবিতা ভাবি ওয়েব সিরিজগুলি। এই উল্লুতে ওয়েব সিরিজের ৪ টি সিজন আছে। যা অত্যন্ত জনপ্রিয়। কবিতা ভাবি ওয়েব সিরিজে অভিনেত্রীর উদ্দাম যৌনদৃশ্য রাতের ঘুম উড়িয়ে দিয়েছে লাখ লাখ পুরুষ দর্শকদের।

আরও পড়ুন -  ‘গাওঁ কি গারমি’ সিজন ৩, রাতের ঘুম কেড়ে নেবে, উল্লুর নতুন ওয়েব সিরিজ রিলিজ হয়েছে

বলা যেতে পারে ওয়েব সিরিজের প্রতি মুহূর্তে আছে নানান ধরনের সাহসী দৃশ্য। ভুল করেও এই ওয়েব সিরিজ পরিবারের সাথে একদম দেখবেন না।

হিন্দি ইরোটিক ওয়েব সিরিজের জগতে সব চেয়ে জনপ্রিয় ওয়েব সিরিজ হলো কবিতা ভাবি। এই ওয়েব সিরিজে মুখ্য চরিত্রে অভিনয় করেছেন অভিনেত্রী কবিতা রাধেশ্যাম। উল্লু প্লাটফর্ম থেকে এই ওয়েব সিরিজ মুক্তি পেয়েছিল।

আরও পড়ুন -  Kangana Ranaut: স্কুল ড্রেসে শৈশবের মিষ্টি ছবি পোস্ট করলেন, অভিনেত্রী কঙ্গনা

তার পর থেকেই চর্চার কেন্দ্রবিন্দুতে উঠে আসেন কবিতা ভাবি। মূলত ফোনে সঙ্গমের ব্যবসা করেন তিনি। এটা করতেই নিজের এলাকার বেশ কিছু পুরুষের সাথে তিনি শারীরিক সম্পর্কে লিপ্ত হন। এরপরে আসে একটা ক্লাইম্যাক্স। এটা দেখার জন্য এই প্ল্যাটফর্মের সাবস্ক্রিপশন গ্রহণ করে দেখতে হবে।