30 C
Kolkata
Wednesday, June 26, 2024

BHOJPURI: গভীর রাতে পাতলা গোলাপি শাড়ি পরে নিরাহুয়ার সঙ্গে এই ভাবে রোমান্স করলেন আম্রপালি, ভাইরাল হল ভিডিও

Must Read

BHOJPURI: গভীর রাতে পাতলা গোলাপি শাড়ি পরে নিরাহুয়ার সঙ্গে এই ভাবে রোমান্স করলেন আম্রপালি, ভাইরাল হল ভিডিও। 

সবাই জানেন ভোজপুরি বিনোদনে নিরাহুয়া মানেই সেই সিনেমায় থাকবে একটা এক্স ফ্যাক্টর। সোশ্যাল মিডিয়াতে সবথেকে জনপ্রিয় ভোজপুরির এই তারকা। আর আলাদা করে পরিচয় এর দরকার পরে না। তাঁর সবগুলি গান সোশ্যাল মিডিয়াতে দারুণ আলোড়ন সৃষ্টি করে মুক্তি পাওয়ার সাথেই।

সোশ্যাল মিডিয়াতে নিরাহুয়ার একটা বিশাল ভক্ত ফলোয়িং আছে। হাজার হাজার লাখ লাখ মানুষ রোজ তাঁর সাথে কথা বলার জন্য অপেক্ষা করেন। ইউটিউবেও তাঁর জনপ্রিয়তা ঊর্ধ্বমুখী। সেই জন্য এই সোশ্যাল মিডিয়াতে এখনো তাঁর গান সুপার হিট হয়। আর যদি তাঁর সাথে সবার প্রিয় সুপারহিট অভিনেত্রী আম্রপালি দুবে থাকেন, তাহলে কোন কথাই নেই।

আরও পড়ুন -  Homemade Moisturizers: ত্বক থাকবে ভালো ঘরোয়া ময়েশ্চারাইজারে

এই জুটি ভোজপুরি ইন্ডাস্ট্রির সবথেকে জনপ্রিয় জুটি হিসেবে প্রমাণিত হয়েছে। এখনো পর্যন্ত ভোজপুরির বিনোদন দুনিয়ায় বেশ কয়েকটি ভালো ভালো ছবি উপহার দিয়েছেন এই জুটি।

জানিয়ে রাখি, তাঁদের দুজনকে নিয়ে সোশ্যাল মিডিয়াতে গুঞ্জন তৈরি হয়েছে যে, তাঁরা একে অপরকে পছন্দ করেন। সেই জন্য আম্রপালি এখনো বিয়ে করেননি। যদিও নিরাহুয়া আবার বিবাহিত, তাঁর সাংসারিক জীবনেও বেশ ভালো চলছে বলেই জানা যায়। ইতি মধ্যেই এই দুজনের একটি পুরনো ভিডিও সোশ্যাল মিডিয়াতে নতুন করে আবার ভাইরাল হতে শুরু করেছে।

আরও পড়ুন -  হরভজন পত্নী গীতা, সন্তানের ছবি প্রকাশ্যে আনলেন, নামকরণ হয়ে গেল

ভক্তরা এই ভিডিও এখনো তাড়িয়ে তাড়িয়ে উপভোগ করে চলেছেন।

এই দুজনের রোমান্টিক গান তিরিয়া কে ভিরিয়া রাহা এখন ইউটিউবে দারুন ট্রেন্ড করছে। গানটি নেওয়া হয়েছে তাঁদের দুজনের অত্যন্ত জনপ্রিয় ছবি ২০১৭ সালে মুক্তিপ্রাপ্ত নিরাহুয়া সাতল রাহে ছবি থেকে। এই গানের ভিডিওতে দুজনকে দারুন রোমান্স করতে দেখা গিয়েছে করোয়া চৌথের সময়ে।

আরও পড়ুন -  সৃজনের রক্তদান শিবির, রক্ত কোনো কলকারখানায় তৈরি হয় না ?

এই গানটিতে দেখা গিয়েছে, আম্রপালি নিরাহুয়াকে নিজের প্রেমের কথা বোঝাতে চেষ্টা করছেন। গানটির কথা লিখেছেন অরবিন্দ তিওয়ারি। গানের সুর দিয়েছেন ওম ঝা। এই গানটি এখনো পর্যন্ত প্রায় ১৯ মিলিয়নের বেশি মানুষ দেখেছেন। বুজতে পারছেন কি রকম এই গান।

Latest News

VIDEO: যুবতীর দুর্দান্ত নাচ কালো পোশাকে, ইনস্টাগ্রামে সেই ভিডিও ভাইরাল

VIDEO: যুবতীর দুর্দান্ত নাচ কালো পোশাকে, ইনস্টাগ্রামে সেই ভিডিও ভাইরাল। এই সময়ে সোশ্যাল মিডিয়ায় যে কেও ভাইরাল হচ্ছে। সম্প্রতি সোশ্যাল...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img