রিলিজ করেছে আবার উত্তেজনাময় ওয়েব সিরিজ, একলার দেখার জন্য পারফেক্ট (Updated)

Published By: Khabar India Online | Published On:

রিলিজ করেছে আবার উত্তেজনাময় ওয়েব সিরিজ, একলার দেখার জন্য পারফেক্ট (Updated)। 

ওয়েব সিরিজ টি ১৮+ উর্দ্ধের জন্য। বর্তমানে বিনোদন দুনিয়ায় নিউ সংযোজন ওয়েবসিরিজ। আবার ওয়েব সিরিজ মানেই টান টান উত্তেজনা ময় সব সময়ে কি হয়? কি হয়?

আগের দিনে পর্দায় বিনোদনের একমাত্র উৎস ছিল বলিউড অথবা টলিউডের গোনা কয়েকটি সিনেমা। এখন সেখানে ডিজিটাল প্লাটফর্মের হাত ধরে বিনোদন দুনিয়ায় যুক্ত হয়েছে নতুন ধরনের একটি রাস্তা। কিন্তু সাধারণ ওয়েব সিরিজের তুলনায় ডিজিটাল প্লাটফর্মে ইরোটিক ওয়েব সিরিজগুলি দারুণ উপভোগ্যর জন্য সোশ্যাল মিডিয়ার ভক্তদের কাছে দারুণ লেগেছে।

আরও পড়ুন -  দেশে একদিনে সর্বোচ্চ কোভিডের নমুনা পরীক্ষা হয়েছে- ৪.২ লক্ষর বেশী

অবাক হবেন, ডিজিটাল প্লাটফর্মে এমন বহু ধরনের ওয়েব সিরিজ আছে, সেই গুলি বলিউডের হাই-বাজেট সিনেমার থেকেও অধিক উপার্জন করছে।

শুরুর দিকে, ডিজিটাল প্ল্যাটফর্মে থাকতো থ্রিলার, রোমাঞ্চকর বা কৌতুক জাতীয় ওয়েব সিরিজ রিলিজগুলি। বর্তমানে সোশ্যাল মিডিয়ার ভক্তদের খুব পছন্দের তালিকায় জায়গা করে নিয়েছে এই সব যৌ*তায় ভরা ওয়েব সিরিজগুলি। এখানে যে ওয়েব সিরিজে যত বেশি বেড দৃশ্য থাকবে, সেই ওয়েব সিরিজের ভিউজ তত বেশি হবে।

আরও পড়ুন -  শার্লিন চোপড়া এবার টেক্কা দিলেন উরফি জাভেদকে, ছবিগুলি দেখা মাত্র হৈচৈ শুরু – SHERLYN CHOPRA PHOTOS

বিগত কয়েক বছরে অন্যান্য ডিজিটাল প্লাটফর্মগুলির তুলনায় সাহসিকতার দিক থেকে সব সীমা অতিক্রম করে ফেলেছে উল্লুতে রিলিজ হওয়া ওয়েব সিরিজগুলি।

সম্প্রতি ডিজিটাল প্লাটফর্ম মানে “উল্লু”তে রিলিজ হয়েছে ‘জালেবি বাই’ ওয়েব সিরিজের দ্বিতীয় পার্ট। এই ওয়েব সিরিজের মুখ্য চরিত্রে অভিনয় করেছেন ঋদ্ধিমা তিওয়ারি। এখানে তিনি একজন কাদের মহিলা। তাঁর আবার খুব অর্থ উপার্জনের নেশা। তিনি বাড়ি বাড়ি কাজ করেন।

আরও পড়ুন -  Ullu-র নতুন ওয়েব সিরিজ রোমান্সে পূর্ণ, বাড়ির বড়দের সামনে দেখা যাবে না

কিন্তু এখানেই শেষ নয়, আরও বেশি অর্থ উপার্জনের জন্য তিনি বাড়ির মালিকের সঙ্গে করেন শারীরিক সম্পর্ক। একান্তে এনজয় করুন এই সাহসী ওয়েব সিরিজটি।