Nirahua-Amrapali: নিরাহুয়া এই ভাবে আম্রপালিকে রোমান্টিক স্টাইলে পাহাড়ের উপরে চুমু দিলেন, হয়ে গেল ভিডিও ভাইরাল

Published By: Khabar India Online | Published On:

Nirahua-Amrapali: নিরাহুয়া এই ভাবে আম্রপালিকে রোমান্টিক স্টাইলে পাহাড়ের উপরে চুমু দিলেন, হয়ে গেল ভিডিও ভাইরাল। 

এই সময়ে ভোজপুরির বিনোদন দুনিয়ায় জনপ্রিয় তারকাদের মধ্যে অন্যতম হচ্ছেন নিরাহুয়া ওরফে দিনেশ লাল যাদব। তাঁর প্রতিটি ছবি এই জগতকে নতুনভাবে অনুপ্রাণিত করে। প্রতিটি ছবি সোশ্যাল মিডিয়ায় খুব জনপ্রিয়। এই সাথে তাঁর নানান রকমের সিনেমার গান ইউটিউবর সাথে অন্যান্য প্ল্যাটফর্মে ভাইরাল।

আর গানের কথা বলি, এই তারকার গান ইউটিউব জগতে আপলোড হওয়ার সাথে সাথেই হয়ে যায় জনপ্রিয়। শুধুমাত্র নতুন গান নয়, বহু পুরনো গানও সোশ্যাল মিডিয়াতে অত্যন্ত জনপ্রিয় রয়েছে। তিনি ভোজপুরি সিনেমার দুনিয়ায় এই রকম একজন তারকা, যার নামেই সিনেমা সুপারহিট।

আরও পড়ুন -  এক শিক্ষিকার ক্লাসরুমেই দুর্দান্ত নাচ হিন্দি গানে, প্রশ্ন নেট দর্শকদের, ‘এমন প্রতিভা কোথা থেকে এলো’, VIDEO

তাঁর জনপ্রিয়তার উপরে ভর করেই ভোজপুরি সিনেমায় অন্য মাত্রা পায়। ইতিমধ্যেই এমন কিছু ছবিতে অভিনয় করেছেন, যে সমস্ত ছবি ভোজপুরি দর্শকদের মধ্যে খুব জনপ্রিয়। যেমন বিহার, ঝাড়খণ্ড, উত্তরপ্রদেশ এবং ছত্তিশগড়ের মত রাজ্যে দীনেশ লাল যাদবের ছবি মানেই সুপারহিট।

আর যদি সাথে থাকে আম্রপালি দুবে, তা হলে কোন কথা নেই। এনাদের অভিনয় কেমিস্ট্রি যেকোনো ভোজপুরি সিনেমায় একেবারে আগুন লাগিয়ে দেয়। এই রোম্যান্টিক জুটির মুভি তালিকায় এখন পর্যন্ত কোনো সিনেমা নেই যেটা ফ্লপ হয়েছে। এখন ভোজপুরি সিনেমার দুনিয়ায় বহু অভিনেত্রীরা অভিনয় করলেও দীনেশ লাল যাদবের সাথে আম্রপালি দুবের জুটি ভোজপুরি সিনেমা জগতে একটাও তৈরি হয়নি।

আরও পড়ুন -  ঘনিষ্ঠ চুম্বনে অনীহা ! কিন্তু বলিউড স্টার

বর্তমানে, দীনেশ লাল যাদব ও আম্রপালি দুবের ধোই কে মাহিনা রাজাউ গানটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। ভিডিওতে আম্রপালিকে বেশ বোল্ড স্টাইলে নাচতে দেখা গিয়েছে। এই দুজনের মধ্যে অন-স্ক্রিন কেমিস্ট্রি সত্যিই অপূর্ব। গানটিতে দেখা গিয়েছে, গোলাপি স্যুটে আম্রপালিকে দারুণ সুন্দর লাগছে। নিরহুয়া এবং আম্রপালি এই গানটিতে অনেক সুন্দর এবং রোমান্টিক দৃশ্য দেখিয়েছেন তাঁদের দর্শকদের জন্য।

আরও পড়ুন -  Vaifonta Festival: শুক্লপক্ষের দ্বিতীয়া তিথিতে ভাইফোঁটা উৎসব পালিত হয়, ভাইয়ের মঙ্গল কামনায়

গানে আম্রপালি দুবে দীনেশ লালকে বোঝান, ‘শাদি সে পেহলা ইয়াতো মিলতা রাহা হামসে রাজাউ’। তাঁদের দুজনের কেমিস্ট্রি এমনিতেই সোশ্যাল মিডিয়ায় দর্শকদের দারুণ লাগে। এই ভিডিওটাও হয়েছে ভাইরাল। এর সঙ্গে আরো একটি গান সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

সেটা হলো তাঁদের দুজনের আরো একটি জনপ্রিয় আই মিলন কি বেলা ছবির গিরাদ পারাদা। এই গানটিতে দুজনকে রাতের অন্ধকারে নাচ করতে দেখা গিয়েছে। এই ভিডিওটিতে দুজনকেই রোম্যান্সে মধ্যে ডুবে যেতে দেখা গেছে। সেই জন্য এই ভিডিওটিও ভাইরাল।