VIDEO: এই অভিনেত্রীকে স্টেজে জড়িয়ে ধরে রোম্যান্স করলেন খেসারি লাল যাদব, ভিডিও হল ভাইরাল

Published By: Khabar India Online | Published On:

VIDEO: এই অভিনেত্রীকে স্টেজে জড়িয়ে ধরে রোম্যান্স করলেন খেসারি লাল যাদব, ভিডিও হল ভাইরাল।

বর্তমানে টপ ট্রেন্ডি রয়েছে ডিজিটাল বিনোদন। এখন টিভি অথবা রেডিওর ব্যবহার প্রায় নেই বলা চলে। এখন সেই জায়গায় নিয়েছে ইউটিউব। এখানে নানান রকমের বিনোদনমূলক ভিডিও ভাইরাল হচ্ছে প্রতিদিন। এখন ইউটিউব ট্রেন্ডিং তালিকায় গেলেই দেখা যাবে নানান ধরনের ভোজপুরি মিউজিক ভিডিওগুলি।

এই সব ভিডিও ইন্টারনেটে আসলে সেখানে লাইক এবং কমেন্ট করে বন্যা করে দেন নেটিজেনরা। ভোজপুরি ইন্ডাস্ট্রির তারকারাও এখন ব্যাপক জনপ্রিয় হচ্ছেন।

আরও পড়ুন -  খুব সাহসী ওয়েব সিরিজ Ullu-র এটি, রাজসী ভার্মার অভিনয় দক্ষতা মানুষকে পাগল করে দেবে

ইন্টারনেট জগতে নতুন কোনো ভোজপুরি মিউজিক ভিডিও আসলে হইচই পড়ে যায় ইউটিউব দুনিয়ায়। এই ইউটিউবে ভোজপুরি মিউজিক ভিডিওগুলি আপলোড করা হলেই সেখানে লাইকের সাথে কমেন্টে ভরিয়ে দেয় নেট দর্শকরা। একটি ভোজপুরি মিউজিক ভিডিওতে ইউটিউবে ভিউ সংখ্যা যদি দেখেন আপনার মাথায় হাত দিয়ে বসে পড়বেন। হবে নাই বা কেন। যেখানে একটি বলিউড মিউজিক ভিডিওতে মাত্র কয়েক মিলিয়ন ভিউ হয়, সেখানে তার দ্বিগুণ অথবা তিন গুণ ভিউ পেয়ে থাকে ভোজপুরি মিউজিক ভিডিওগুলি। সম্প্রতি সেই রকম একটি ভিডিও ব্যাপক ভাইরাল।

আরও পড়ুন -  New Bride Gift: উপহার নতুন কনের বিয়েতে

এখানে ভোজপুরি ইন্ড্রাস্ট্রির নামি অভিনেতা খেসারি লাল যাদবের নাম সবাই জানেন। তিনি অনেক ভোজপুরি মিউজিক ভিডিওতে কাজ করে ফেলেছেন। তিনি সেই সব ভিডিওকে জীবন্ত করে তুলেন।

সম্প্রতি ইন্টারনেট জগতে একটি ভিডিও ব্যাপক ভাইরাল হয়েছে। খেসারি লাল যাদব স্টেজে উঠে ভোজপুরি অভিনেত্রী স্বপ্না চৌহানের সঙ্গে ব্যাপক লাস্যময়ী কায়দায় নাচ করলেন। একে অপরকে জড়িয়ে ধরে রোম্যান্স করে দেখালেন দর্শকদের।

আরও পড়ুন -  অভিনেত্রী রিধীমা তিওয়ারি সীমা লংঘন করলেন সাহসিকতার, ঘামাতে শুরু করবেন এমন দৃশ্যে, Trailer দেখুন

তাঁর এই ধরনের অ্যাকশন দেখে উত্তেজিত হয়ে গেছেন সবাই। এই ভিডিও ‘খেসারি লাল যাদব ফ্যানক্লাব‘ থেকে পোস্ট হয়েছে। এই ভিডিওটি বহু মানুষ দেখে নিয়েছেন। এখন পর্যন্ত প্রায় ৩.৮ লাখের বেশি মানুষ লাইক দিয়েছেন। এই ভিডিওটি যদি দেখতে ইচ্ছা করে দেখে ফেলুন।