33 C
Kolkata
Friday, July 5, 2024

Bhojpuri Video: আম্রপালি এবং নিরাহুয়া ঘর বন্ধ করে হানিমুন উৎসব, এই দেখে তাঁদের ভক্তরা পাগল

Must Read

Bhojpuri Video: আম্রপালি এবং নিরাহুয়া ঘর বন্ধ করে হানিমুন উৎসব, এই দেখে তাঁদের ভক্তরা পাগল। 

বিনোদন দুনিয়ায় ভোজপুরি সিনেমার সুপারস্টার দীনেশ লাল যাদব ওরফে নিরাহুয়ার সিনেমা বা ভিডিও যখন ইউটিউবে আসে, সেইটা জনপ্রিয়তার শিখরে পৌঁছে যায় এক মুহূর্তে। কিন্তু তাঁর নতুন গান নয়, বহু পুরনো গানও সোশ্যাল মিডিয়াতে অত্যন্ত জনপ্রিয়।

তিনি ভোজপুরি সিনেমার দুনিয়ায় এই রকম তারকা যার নামেই সিনেমা সুপারহিট হতে বাধ্য। এই তারকা ভোজপুরি সিনেমার জন্য খুব লাভকারী এই কারণ, তাঁর জনপ্রিয়তার জন্য ভোজপুরি সিনেমা অন্য মাত্রায় চলে যায়। ইতিমধ্যেই এই রকম ছবিতে অভিনয় করেছেন, যে ছবিগুলি ভোজপুরি দর্শকদের কাছে অত্যন্ত জনপ্রিয় পেয়েছে।

আরও পড়ুন -  Video: তুমুল বৃষ্টিতে আম্রপালির শরীরে উত্তেজনা আরও বাড়িয়ে দিলেন নিরাহুয়া, এই সব ঘনিষ্ঠ দৃশ্যে দেখলে ঘুম আসবে না

এমনকি বিহার, ঝাড়খণ্ড, উত্তরপ্রদেশ ও ছত্তিশগড়ের মত রাজ্যে দীনেশ লাল যাদবের ছবি মানে একে বারে সুপারহিট।

আর যদি তাঁর সাথে অভিনেত্রী আম্রপালি দুবে থাকেন তা হলে কেল্লাফতে। এই দুই জনের অভিনয়ের কেমিস্ট্রি যেকোনো ভোজপুরি সিনেমায় চাঁদ লাগিয়ে দেয়। এনাদের রোম্যান্টিক জুটির সিনেমার তালিকায় এমন কোনো সিনেমা নেই যেটা এখন পর্যন্ত ফ্লপ করেছে।

আরও পড়ুন -  VIDEO: নীরাহুয়া ফুলশয্যার মজা নিলেন দুই নায়িকার সাথে, চোখ কপালে দর্শকদের ভিডিও দেখে

বর্তমানে ভোজপুরি সিনেমার দুনিয়ায় বহু অভিনেত্রীরা অভিনয় করলেও কিন্তু দীনেশ লাল যাদবের সাথে আম্রপালি দুবের মত জুটি এখনো ভোজপুরি সিনেমায় আসেনি। তাঁদের সিনেমা যেকোনো সিনেমা হলেই খুব জনপ্রিয়তা নিয়ে অনেকদিন ধরে চলে।

সম্প্রতি এবার তাঁদের একটি নতুন গানের ভিডিও সোশ্যাল মিডিয়াতে বেশ দারুণ জনপ্রিয়তার দিকে এগিয়ে চলেছে। এই গানের ভিডিওতে আম্রপালি দুবের সাথে নিরাহুয়ার চরম রোম্যান্স দেখে সবার খুব পছন্দ হয়েছে।

আরও পড়ুন -  Blanket Distribution Camp: দুঃস্থ মানুষজনের মধ্যে কম্বল বিতরণ শিবির

এখানে নিরহুয়া ও আম্রপালি দুবের ‘রাজা ডোলি লেকে আজা’ গানটি এখন ইউটিউবে ট্রেন্ডে রয়েছে। এই গানটি এখন পর্যন্ত প্রায় ২,৪০,০৬২ বারের বেশি দেখে নিয়েছে তাঁদের প্রিয় ভক্তরা। এই গানটি নিরহুয়া ও প্রিয়াঙ্কা সিং দুই জনে গেয়েছেন। এই গানটির কথা দিয়েছেন প্যারে লাল যাদব এবং কবি জি। এখানে একটি জলাশয়ের মধ্যে আম্রপালি এবং নিরাহুয়ার এই রোম্যান্স দেখতে পাবেন। এখনও যদি না দেখে থাকেন দেখে নিন।

Latest News

Ratha Yatra: ৫৩ বছর পর ঘটবে অস্বাভাবিক ঘটনা! সাক্ষী থাকবেন ভক্তরা, রথযাত্রা ঘিরে নতুন চমক

Ratha Yatra: ৫৩ বছর পর ঘটবে অস্বাভাবিক ঘটনা! সাক্ষী থাকবেন ভক্তরা, রথযাত্রা ঘিরে নতুন চমক। কার্যত কোনও বাঙালি পুরীর জগন্নাথ...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img