VIDEO: আঁচল সরিয়ে এই ভাবে নাচ করলেন এই সুন্দরী, ইন্টারনেটে এখন ভাইরাল সেই ভিডিও

Published By: Khabar India Online | Published On:

VIDEO: আঁচল সরিয়ে এই ভাবে নাচ করলেন এই সুন্দরী, ইন্টারনেটে এখন ভাইরাল সেই ভিডিও। 

এই ডিজিটাল প্লাটফর্মের দুনিয়ায় প্রতিমুহূর্তে ভাইরাল হয়ে চলেছে পর পর নাচের ভিডিওগুলি। ভাইরাল ভিডিওর তালিকাটি দিনেদিনে বাড়ছে ভারতীয় যুবতীদের। আগে বিনোদন জগতে রাজত্ব করতো বলিউডের কয়েকজন অভিনেতা ও অভিনেত্রীরা।

এখন ডিজিটাল প্লাটফর্মের হাত ধরে বিনোদন দুনিয়ায় হয়েছে ভারতীয় যুবতীদের কাজের জায়গা। আবার শুধু ভাইরাল হবার জন্য নয়, এখান থেকে অর্থ উপার্জনের জন্য ডিজিটাল প্লাটফর্মে খুব সাহস দেখাচ্ছেন ভারতীয় যুবতীরা।

আরও পড়ুন -  Hot Dance: আগুন ধরানো স্টাইল হট ফিগারে ভারতীয় যুবতীর এই রকম নাচ, ইন্টারনেটে হয়েছে ভিডিও ভাইরাল

এই রকম ভিডিও ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়ায়ঃ

রোজ হাজার হাজার ভিডিও ডিজিটাল প্লাটফর্মে ভাইরাল করলেও ভারতীয় যুবতীদের সাহসী ডান্সের ভিডিওগুলি ভাইরাল হচ্ছে কয়েক সেকেন্ডের মধ্যে। বিশেষ ভাবে এই রকম ভিডিওতে শর্ট ড্রেস বা টাইট স্যুটে ভারতীয় যুবতীদের উত্তপ্ত ডান্স করছে। সেই জন্য ভিডিওটি ভাইরাল হচ্ছে খুব তাড়াতাড়ি।

বর্তমানে ডিজিটাল প্লাটফর্মে এই ধরনের যুবতীরা রাজ করছেঃ

এখন সোশ্যাল মিডিয়ায় শুধু ভাইরাল হওয়ার জন্য ব্যবহার করে না সাধারণ মানুষ। বহু অর্থ উপার্জনের অন্যতম রাস্তা এখন এই সোশ্যাল মিডিয়া। সেই জন্য ইনস্টাগ্রাম থেকে শুরু করে ইউটিউব। এই সব জায়গায় তাঁদের নিজেদের কর্মকাণ্ডগুলি আপলোড করে চলেছে সাধারণ মানুষ। বিগত কয়েক বছরে ভারতের পরিপ্রেক্ষিতে তালিকাটি দিনেদিনে বেড়ে চলেছে। এখানে আট থেকে আশি প্রত্যেকেই ভাইরাল হওয়ার দৌড়ে নেমেছেন।

আরও পড়ুন -  করণের নতুন ছবিতে গানের সুযোগ বনগাঁর অরুণিতা, রইলো ভিডিও

ভাইরাল ভিডিওঃ

এখনকার সময়ে জনপ্রিয় সোশ্যাল মিডিয়া মাধ্যম মানে ইনস্টাগ্রামে কয়েক সেকেন্ডের একটি রিলস ভিডিও এই মুহূর্তে ভাইরাল।এই ভাইরাল ভিডিওটিতে লাল ব্লাউজের সঙ্গে একদম ম্যাচিং শাড়ি পরে শ্রেয়া ঘোষালের হিন্দি গানে দারুণ ভঙ্গিমায় ডান্স করেছেন সুয়েতা মেহেরা নামের এক ভারতীয় যুবতী।

আরও পড়ুন -  Sudipta Chakrabarty: এনগেজমেন্ট সেরে ফেলল ইষ্টিকুটুম-র ‘বাহা’ - সুদীপ্তা!

এই ভাইরাল ভিডিওটিতে দেখা গিয়েছে, তিনি ডান্স করতে গিয়ে শাড়ি খুলে যাচ্ছে যুবতীর। আবার দিয়েছেন চোখে কালো চশমা। এই ভারতীয় যুবতীর উত্তপ্ত নাচের ভিডিওটি প্রায় লক্ষাধিক মানুষ দেখে খুব আনন্দ পেয়েছে। ভাইরাল ভিডিওটি দেখে ফেলুন।