Namrata Malla: নম্রতা মাল্লা প্রকাশ্যে হৃদয় দেখিয়ে নাচ করে দেখালেন, সেই নাচ ইন্টারনেটে এই গরমে আরও বাড়িয়ে দিলেন এই ভিডিওতে

Published By: Khabar India Online | Published On:

Namrata Malla: নম্রতা মাল্লা প্রকাশ্যে হৃদয় দেখিয়ে নাচ করে দেখালেন, সেই নাচ ইন্টারনেটে এই গরমে আরও বাড়িয়ে দিলেন এই ভিডিওতে। 

এখন সোশ্যাল মিডিয়া যুবতীদের সাহসিকতার প্রকাশের সেরা মাধ্যম। এই ডিজিটাল প্লাটফর্মের হাত ধরে শুরু হয় যুবতীদের সেলিব্রেটি হয়ে ওঠার এক মাত্র হাতিয়ার। তারই প্রেক্ষাপটে ইউটিউব, ফেসবুক এবং ইনস্টাগ্রামের মতো জনপ্রিয় সোশ্যাল মিডিয়া মাধ্যমে রাজ করছেন যুবতীরা।

যেমন সোফিয়া আনসারী, এঞ্জেল রাই ও ববিতা শেরার মত যুবতীরা হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়া সেন্সেশন।

আরও পড়ুন -  Hidden Camera: ঘরে লুকানো ক্যামেরা আছে কি না বুঝবেন কি ভাবে ?

বিগত কয়েক বছরে যদি সাহসী পারফরম্যান্সের দিক থেকে সবাইকে পেছনে ফেলে থাকেন, তিনি হলেন ভোজপুরি সেক্সি অভিনেত্রী নম্রতা মাল্লা। তাঁর ভক্তদের মনের আশা পূর্ণ করতে তিনি দ্বিধাবোধ করেন না। সিনেমার সাথে সোশ্যাল মিডিয়া অ্যাপ্লিকেশনে অত্যন্ত এক্টিভ থাকেন এই অভিনেত্রী।

তিনি যখনই ইনস্টাগ্রামে সংক্ষিপ্ত রিলস শেয়ার করেন, তখনই সংবাদ শিরোনামে আসেন। নিঃসন্দেহে বলা যেতেই পারে তাঁর সেক্সি ফিগার ও চরম হটনেস দেখে নিয়ন্ত্রণ হারাননি সেই রকম মানুষ খুঁজে পাওয়া খুব মুশকিল।

আরও পড়ুন -  হট ডান্স নম্ভ্রতা মাল্লার, সাদা লেহেঙ্গায় এই স্টাইলে, ঘুম উড়বে রাতের ভিডিও দেখলে, Video Watch

অভিনেত্রী নম্রতা মাল্লার যেমন নিজের সেক্সি ফিগারের জন্য সর্বদা আলোচিত হয়ে থাকেন, তেমনি তাঁর সাহসিকতার কারণে প্রশংসিত হন এই অভিনেত্রী। সেক্সি অভিনেত্রী নম্রতা মাল্লার নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে এটি সংক্ষিপ্ত ভিডিও শেয়ার করেছেন। এই ভিডিওতে লাল বিকিনিতে চোখ ধাঁধানো ভঙ্গিতে উত্তপ্ত ডান্স করতে দেখা গিয়েছে।

আরও পড়ুন -  নেত্রীর নির্দেশেই বিক্ষুব্ধ তৃণমূল নেতা কর্মীদের বহিস্কার করা হয়েছে

আবার প্রকাশ্যে হৃদয় দেখিয়ে ভক্তদের এই গরমে আরও গরম বাড়িয়ে দিলেন অভিনেত্রী নম্রতা মাল্লা। ভাইরাল ভিডিওটি কয়েক ঘণ্টার মধ্যে প্রায় লক্ষাধিক ভিউজ অর্জন করেছে। সাথে প্রায় ১০ হাজারেরও বেশি লাইক পেয়ে গেছেন। নম্রতা মাল্লারের সর্বশেষ আপডেট দেখে নিন।

 

View this post on Instagram

 

A post shared by Namrata malla zenith (@namritamalla)