30 C
Kolkata
Tuesday, July 2, 2024

Web Series: উল্লুর এই ওয়েব সিরিজ, গরমের দিনে আরও গরম বাড়িয়ে দেবে, একদম একলা দেখবেন

Must Read

Web Series: উল্লুর এই ওয়েব সিরিজ, গরমের দিনে আরও গরম বাড়িয়ে দেবে, একদম একলা দেখবেন। 

ওয়েব সিরিজ টি ১৮+ উর্দ্ধের জন্য। আপনি যদি পূর্ণবয়স্ক হন, তাহলে এখানে প্রবেশ করে দেখে নিন আজকের ওয়েব সিরিজটি।এটি একটি সাহসী ওয়েব সিরিজের গল্প। ডিজিটাল প্লাটফর্মে মুক্তিপ্রাপ্ত এই ওয়েব সিরিজের প্রতিটি দৃশ্যে রয়েছে উত্তেজনাকর। পরিবারের সামনে এই ওয়েব সিরিজ উপভোগ করবে না।

আরও পড়ুন -  প্রেমে পড়েই সব সীমা অতিক্রম করলেন বাড়ীওয়ালার ছেলে, ঘর বন্ধ করুন তারপর দেখবেন-Web Series

বর্তমানে ডিজিটাল প্লাটফর্মে ওয়েব সিরিজের রাজঃ

সেই ২০২০ সালে করোনা মহামারির পরবর্তী সময়ে ডিজিটাল প্লাটফর্মের ওয়েব সিরিজের পথ চলা শুরু হয়েছিলো। শুরু দিকে গোনা কয়েকটি ওটিটি প্লাটফর্ম থেকে ওয়েব সিরিজ রিলিজ হতো। বর্তমানে প্রায় প্রতিদিন জন্ম নিচ্ছে নতুন নতুন প্ল্যাটফর্মের। এই সকল ডিজিটাল প্লাটফর্ম থেকে প্রতিদিন রিলিজ করা হচ্ছে ঘাম ঝরানো সব ওয়েব সিরিজ।

আরও পড়ুন -  Enzo Fernandez: আর্জেন্টিনার সেরা উদীয়মান খেলোয়াড়, এনজো ফার্নান্দেজ

বলে রাখি, ডিজিটাল প্লাটফর্ম থেকে নানান রকমের ওয়েব সিরিজ রিলিজ করা হলেও সোশ্যাল মিডিয়ার ভক্তরা সাধারণত যৌ*তায় ভরপুর ওয়েব সিরিজগুলি দেখতে বেশি আগ্রহী।

ঘাম ঝরানো এই সকল ওয়েব সিরিজগুলিঃ

বর্তমান সময়ের সবচেয়ে সাহসী ওয়েব সিরিজটির গল্প নিয়ে কথা বলছি। সম্প্রতি উল্লু অ্যাপে রিলিজ করেছে ঘাম ঝরানো ওয়েব সিরিজ “জালিবি বাই”-এর তৃতীয় পর্ব। বরাবরের মতো প্রধান চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছে সেক্সি অভিনেত্রী ঋদ্ধিমা তিওয়ারিকে। এখানে তিনি এই ওয়েব সিরিজে কাজের মহিলার চরিত্রে অভিনয় করেছেন।

আরও পড়ুন -  VIDEO: ওয়েব দুনিয়ায় হটেস্ট সিরিজ মুক্তি পেয়েছে, ঘরের দরজা বন্ধ করে দেখতে হবে

আবার তিনি কাজ করার সাথে সাথে তাঁর হট ফিগার দেখিয়ে বাড়ির মালিককে নিয়ন্ত্রণ করতে দেখা যাচ্ছে। টাকার বিনিময়ে বাড়ির মালিকের সঙ্গে শারীরিক খেলায় মাতামাতি করেছেন ঋদ্ধিমা তিওয়ারি। এই গরমে দেখে দেখে নিন সাহসী এই ওয়েব সিরিজের ট্রেলার।

Latest News

পরপুরুষের সাথে বৌমার অশ্লীল কাজ, এই সিরিজটি দেখলে বাচ্চাদের থেকে দূরে থাকবেন-Updated Web Series

পরপুরুষের সাথে বৌমার অশ্লীল কাজ, এই সিরিজটি দেখলে বাচ্চাদের থেকে দূরে থাকবেন-Updated Web Series. এই ওয়েব সিরিজটি ১৮+ উর্দ্ধের জন্য।...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img