28 C
Kolkata
Tuesday, July 2, 2024

বেড সিন নিয়ে তৈরি হয়েছে এই ওয়েব সিরিজ, বাচ্চাদের সামনে একদম ক্লিক করবেন না

শরীরের কামুক চাহিদা পূরণ করার জন্য হাঁটুর বয়সী ছেলের সাথে শারীরিক খেলায় মাতামাতি।

Must Read

বেড সিন নিয়ে তৈরি হয়েছে এই ওয়েব সিরিজ, বাচ্চাদের সামনে একদম ক্লিক করবেন না। 

ওয়েব সিরিজ টি ১৮+ উর্দ্ধের জন্য। এখন সোশ্যাল মিডিয়ার ভক্তদের কথা চিন্তা করে বর্তমানে নানান ডিজিটাল প্লাটফর্মে রিলিজ করে চলেছে পর পর সাহসী ওয়েব সিরিজগুলি। এখানে দেখানো হয় অবাস্তব সব গল্প নিয়ে ওয়েব সিরিজ। যেমন মামার সঙ্গে ভাগ্নির শারীরিক সম্পর্ক থেকে শুরু করে কাকিমার সঙ্গে আবার না হলে ভাতিজার ভরপুর মস্তি এই সব সম্পর্ক নিয়ে।

আরও পড়ুন -  Dance Video: গ্রামের মানুষকে পাগল করে তুলছেন আরশি উপাধ্যায় তাঁর সাহসী ডান্স দেখিয়ে, ভিডিও দেখুন

বিনোদনের এই নতুন মাধ্যম এখন গোগ্রাসে উপভোগ করছেন সোশ্যাল মিডিয়া ভক্তরা। এখানে বলে রাখি, এই সব ওয়েব সিরিজগুলি উপভোগ করতে হলে অবশ্যই ঘরের দরজা বন্ধ করতে হবে।

এই মুহূর্তে ওটিটি প্লাটফর্ম মানেই হচ্ছে সাহসী ওয়েব সিরিজ, সাথে থাকে অন্তরঙ্গ দৃশ্যে। মোট কথা যে ওয়েব সিরিজে যত বেশি যৌনতা, সেই ওয়েব সিরিজের চাহিদা তত বেশি সোশ্যাল মিডিয়া ভক্তদের। শুরু দিকে ডিজিটাল প্লাটফর্মে রোমান্টিক বা থ্রিলার সহ ক্রিমিনাল কর্মকান্ডের সঙ্গে সম্পর্ক নিয়ে গল্প তৈরি করা হতো।

আরও পড়ুন -  Horoscope: আজ ৮ই অক্টোবর, রাশিফল দেখুন

বর্তমানে সোশ্যাল মিডিয়ার ভক্তদের খুব চাহিদার কথা মাথায় রেখে প্রতিমুহূর্তে রিলিজ করা হচ্ছে শারীরিক দৃশ্যে ভরপুর ওয়েব সিরিজগুলি। আজ সেই রকম এমন একটি ওয়েব সিরিজের গল্প নিয়ে কথা বলছি।

কিছুদিন আগে জনপ্রিয় সোশ্যাল ওটিটি প্ল্যাটফর্ম অর্থাৎ উল্লুতে রিলিজ হয়েছে “খালিস পার্ট ২” নামের একটি সাহসী ওয়েব সিরিজের ট্রেলার। এই ওয়েব সিরিজের গল্পটি খুব সাহসী দৃশ্যে নিয়ে তৈরি করা হয়েছে। এই ওয়েব সিরিজের ট্রেলারে দেখা গিয়েছে, একটি অল্প বয়স্ক বিধবা মহিলা তাঁর ছেলেকে বিয়ে দিয়েছেন। কিন্তু বৌমার সঙ্গে ছেলের ঘনিষ্ট হওয়ার মুহূর্ত দেখে উত্তেজিত হয়ে পড়েন ওই বিধবা মহিলা।

আরও পড়ুন -  Hello Mini: বড়দের সামনে দেখবেন না, এই ওয়েব সিরিজ, নিজেরই লজ্জা লাগবে

তারপর নিজের শরীরের চাহিদা পূরণ করার জন্য হাঁটুর বয়সী ছেলের সঙ্গে শারীরিক খেলায় মাতামাতি করেন। এরপর শুরু হয় একের পর এক বেড সিন। সাহসী এই ওয়েব সিরিজের ট্রেলার আগে দেখে নিন।

Latest News

Sapna Chaudhary: দেখুন স্বপ্না চৌধুরীর দুধ সাদা ড্রেসের বোল্ড পারফরমেন্স ভিডিও

Sapna Chaudhary: দেখুন স্বপ্না চৌধুরীর দুধ সাদা ড্রেসের বোল্ড পারফরমেন্স ভিডিও। আগেকার সময়ে বিনোদন দর্শকদের বিনোদনের একটি জায়গা ছিল বলিউডের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img