Lok Sabha Election-2024: অভিষেক বন্দোপাধ্যায় রেকর্ড করলেন, গোটা দেশে লোকসভা ভোটে জয়ের ব্যবধানে

Published By: Khabar India Online | Published On:

Lok Sabha Election-2024: অভিষেক বন্দোপাধ্যায় রেকর্ড করলেন, গোটা দেশে লোকসভা ভোটে জয়ের ব্যবধানে। 

১৮ তম লোকসভা নির্বাচন ২০২৪ সালে সম্পন্ন হয়েছে। আজকে তার ফলাফল ঘোষণা চলছে। দীর্ঘ সাত দফায় প্রায় দুই মাস ধরে চলা লোকসভা নির্বাচন। ৪ ই জুন ফল ঘোষণা হচ্ছে। বাংলায় প্রত্যাশার থেকে ভালো ফল করছে তৃণমূল কংগ্রেস। জায়গায় জায়গায় তৃণমূল প্রতিনিধি এগিয়ে রয়েছেন। এর মধ্যেই অন্যন্য রেকর্ড করেছেন অভিষেক বন্দোপাধ্যায়।

আরও পড়ুন -  Arijit Singh Concert: অরিজিৎ সিংয়ের শো বাতিল ইকোপার্কে, ‘অনুমতি নেওয়া হয়নি’, কেন?

দেশে লোকসভা নির্বাচনে জয়ের ব্যবধানে সর্বকালীন রেকর্ড করলেন ডায়মন্ডহারবার কেন্দ্রের তৃণমূল কংগ্রেস প্রার্থী অভিষেক বন্দ্যোপাধ্যায়। এখনো পর্যন্ত ৭ লক্ষের বেশি ভোটে ডায়মন্ডহারবার কেন্দ্র থেকে এগিয়ে রয়েছেন অভিষেক। গোটা দেশে আজ পর্যন্ত সমস্ত নির্বাচনে সমস্ত কেন্দ্রে জয়ের ব্যবধানে সর্বোচ্চ।

আরও পড়ুন -  অভিষেকের গাড়ির উদ্দেশ্যে ইট ও লাঠি, ত্রিপুরায় ‘খেলা’ শুরু বিজেপির

২০১৯ সালের লোকসভা নির্বাচনে গুজরাতের নবসারি লোকসভা কেন্দ্র থেকে ৬ লক্ষ ৮৯ হাজার ৬৮৮ ভোটে জিতেছিলেন বিজেপি নেতা সিআই পাতিল। এবার সেই ব্যবধানকেও ছাপিয়ে গিয়ে ডায়মন্ডহারবার থেকে ৭ লক্ষের বেশি ভোটের ব্যবধানে এগিয়ে গিয়েছেন অভিষেক। বিকেল ৪টে নাগাদ ৭ লক্ষের বেশি ব্যবধানে এগিয়ে যান তিনি। ভোটগণনা শুরুর কয়েক ঘণ্টার মধ্যেই কারচুপি এবং হুমকির অভিযোগ তুলে গণনাকেন্দ্র থেকে বেরিয়ে এসেছেন বাম এবং বিজেপি এজেন্টরা।

আরও পড়ুন -  Maa Durga pujo-2023: শতাব্দী প্রাচীন পুজোকে ঘিরে উন্মাদনা তুঙ্গে