অনেক নতুন সিনেমা এবং ওয়েব সিরিজ (June, 2024) আসছে Amazon Prime Video-তে

Published By: Khabar India Online | Published On:

অনেক নতুন সিনেমা এবং ওয়েব সিরিজ (June, 2024) আসছে Amazon Prime Video-তে। 

ওটিটি প্লাটফর্মে ওয়েব সিরিজ অথবা সিনেমা দেখতে যারা ভক্ত তাঁদের কাছে খুব ভালো খবর রয়েছে। কি খবর? এই জুন মাসে আসছে সুন্দর সুন্দর সিনেমা এবং ওয়েব সিরিজ। জুন মাসেই বিখ্যাত ওটিটি প্লাটফর্ম Amazon Prime Video-তে অনেক সিনেমা ও ওয়েব সিরিজ রিলিজ হতে চলেছে।

The Boys Season 4:

The Boys Season 4 সিরিজ। আগের সিজনগুলো যথেষ্ট জনপ্রিয়তা পাওয়ায় পর চতুর্থ সিজনটি রিলিজ করার সিদ্ধান্ত নিয়েছেন নির্মাতারা। এখানে অভিনয় করেছেন কার্ল আরবান, জ্যাক কায়েদ ও অ্যান্টনি স্টার। এই সিরিজের আগের পার্টগুলি যারা দেখেছেন, তাঁরা নিশ্চয়ই জানেন এই সিরিজটিতে ‘দ্য বয়েজ’ নামে পরিচিত একটি দল দ্য সেভেন ও ভোট এর সম্পর্কে সত্য উদ্ঘাটনের জন্য তাদের মিশন চালায়। আবার সেই রকম তাঁরা একটি নতুন মিশনে নামবে। আগামী ১৩ জুন এটি মুক্তি পেতে চলেছে।

আরও পড়ুন -  Web Series: বৌমা ধরলেন শ্বশুরের কুকীর্তি, রিলিজ হলো এই রকম সাহসী ওয়েব সিরিজ

My Lady Jane:

My Lady Jane সিরিজটি আগামী ২৭ জুন Amazon Prime Video-তে রিলিজ হবে। সিরিজটিতে অভিনয় করেছেন এমিলি বাডার, এডওয়ার্ড ব্লুমেল, জর্ডান পিটার্স, আনা চ্যান্সেলর, রব ব্রাইডন, ডমিনিক কুপার ও জিম ব্রডবেন্ট।

এই গল্পের কাহিনী ষোড়শ শতকে একজন ইংরেজ অভিজাত মহিলাকে কেন্দ্র করে তৈরি করা হয়েছে। তিনি মৃত্যুদণ্ড থেকে অল্পের জন্য রক্ষা পান। রোমান্স এবং দুঃসাহসিকতায় পূর্ণ জীবন শুরু করেন। রয়েছে অনেক কিছু এই গল্পের।

Maidaan:

এইটি সিনেমা হলে দারুন সফলতার পর এবার Maidaan সিনেমাটি Amazon Prime Video-তে রিলিজ করতে চলেছে আগামী ৭ জুন। এই সিনেমাটি দেখার জন্য ওটিটি ভক্তরা অধীর আগ্রহে ছিলেন। ফুটবল কোচ সৈয়দ আব্দুল রহিমের জীবনী অবলম্বনে নির্মিত এই সিনেমাটি। এখানে অভিনয় করেছেন অজয় দেবগন। গুরুত্বপূর্ণ চরিত্রে রয়েছেন প্রিয়মণি, গজরাজ রাও, নিতানশি গোয়েল এবং রুদ্রনীল ঘোষ।

আরও পড়ুন -  ঘনিষ্ঠ দৃশ্যে সীমা অতিক্রম করেছেন কাজল ওয়েব সিরিজের অনেক আগে

Beyond The Veil Season 2:

এই Beyond The Veil Season 2 সিরিজটি আগামী ৭ জুন ওটিটিতে মুক্তি পেতে চলেছে। সিরিজটিতে উত্তর নাইজেরিয়ান মহিলাদের দেখানো হয়েছে। প্রায়শই জর্জরিত বিশ্বে তাদের শক্তি, স্বাধীনতা ও সত্যতার দিকটি তুলে ধরা হয়েছে।

এই সিরিজে অভিনয় করেছেন জেমিমা ওসুন্দে, আমে ইজেজিনা, নোরা ইগো, মরিয়ম বুথ ও হাবিবা জাক-সক।

আরও পড়ুন -  Nysa Devgan: অজয় কন্যা নায়সা, বদলে গেলেন কয়েক মাসেই!

I am Celine Dion:

I am Celine Dion ডকুমেন্টরিটি দেখতে সকলেই অধীর আগ্রহে ছিলেন। এখানে সেলিন ডিওনের জীবন ও কর্মজীবন সম্পর্ক দেখানো হয়েছে। এটি আগামী ২৫ জুন Amazon Prime Video-তে এটি মুক্তি পাবে। এখানে অভিনয় করেছেন সেলিন ডিওন।

Mother’s Instinct:

Mother’s Instinct সিরিজটির ট্রেলার আগেই এসে গেছে। এবার সকলের অপেক্ষার অবসান ঘটতে চলেছে। বেনোইট ডেলহোমে পরিচালিত ‘Mother’s Instinct’ সিরিজটি ৭ জুন Amazon Prime Video-তে মুক্তি পেতে চলেছে। এখানে অভিনয় করেছেন অ্যান হ্যাথওয়ে, জেসিকা চ্যাস্টেইন, অ্যান্ডার্স ড্যানিয়েলসেন লি ও জোশ চার্লস।

জুন মাসে Amazon Prime Video-তে মুক্তি পেতে চলা এই নতুন সিনেমা ও ওয়েব সিরিজগুলি দেখুন মন দিয়ে। অনেক কিছু জানার আছে।