28 C
Kolkata
Tuesday, July 2, 2024

Malaika Arora: সৌন্দর্যে থেকে এগিয়ে গেলেন মালাইকা আরোরার হবু বৌমা, রূপে মুগ্ধ হলেন নেটিজেনরা

Must Read

Malaika Arora: সৌন্দর্যে থেকে এগিয়ে গেলেন মালাইকা আরোরার হবু বৌমা, রূপে মুগ্ধ হলেন নেটিজেনরা। 

বর্তমানে সোশ্যাল মিডিয়ায় একটি জিনিস সর্বাধিক ভাইরাল হয়, সেটি হচ্ছে বলিউড অভিনেতা ও অভিনেত্রীদের ভিডিও ও ছবি। বিশেষ করে বলিউডের এই সব তারকাদের পারিবারিক জীবনের ঘটনাবলী ভাইরাল হচ্ছে এক মুহূর্তে।

এখানে শুধু তাই নয়, তাদের দৈনন্দিন কাজ ও ফ্যাশন ফলো করতে বেশ পছন্দ করে থাকেন সোশ্যাল মিডিয়ার ভক্তদের একাংশ। এর ফলে স্বাভাবিকভাবেই নিজের অজান্তে অনেক বলিউড সেলিব্রেটি সংবাদ শিরোনামে আলোচিত হচ্ছেন।

আরও পড়ুন -  Dance Video: পবন সিং নিয়ন্ত্রণ হারিয়ে ফেললেন চাঁদনীর শরীরের উত্তাপে

মালাইকা আরোরা-সর্বাধিক আলোচিত বলিউড সেলিব্রেটিঃ

অন্যান্য অভিনেতা এবং অভিনেত্রীদের চেয়ে যিনি সর্বাপেক্ষা সংবাদ শিরোনামে আলোচিত হয়ে থাকেন তিনি হচ্ছেন বলিউডের জনপ্রিয় আইটেম ডান্সার মালাইকা আরোরা। নিজের প্রথম স্বামী আরবাজ খানের সঙ্গে ডিভোর্স, অর্জুন কাপুরের সঙ্গে ঘনিষ্ঠ হয়ে ওঠার জন্য অনেকবার সংবাদ শিরোনামে আলোচিত হয়েছেন এই অভিনেত্রী। তাঁর ফ্যাশান ও ফিটনেসের জন্য অভিনেত্রী বারবার আলোচিত হয় সংবাদ শিরোনামে।

আরহান খানের প্রেম নিয়ে চর্চাঃ

এবার নিজের ব্যক্তিগত কারণে নয়, তাঁর নিজের ছেলের জন্য সোশ্যাল মিডিয়ায় আলোচিত হচ্ছেন অভিনেত্রী মালাইকা আরোরা। সংবাদ শিরোনামের এক প্রতিবেদনে জানা গেছে, মালাইকা আরোরা ও আরবাজ খানের সুদর্শনপুত্র আরহান খান এখন এক সুন্দরীর প্রেমে হাবুডুবু। কে তিনি? জানা গেছে, ওই তরুণী এতটাই সুন্দরী যে, তাঁর রূপে মুগ্ধ হয়েছেন সোশ্যাল মিডিয়ার ভক্তরা।

আরও পড়ুন -  Video: নাচের সময়ে কুর্তির বোতাম খুলে এই ভঙ্গি দেখালেন মুসকান বেবি, বাচ্চাদের সামনে একে বারে দেখা যাবে না

ভাইরাল ছবি ও সম্ভাব্য সম্পর্কঃ

বেশ কিছুদিন ধরে সোশ্যাল মিডিয়ায় একটি ছবি রীতিমতো ভাইরাল হচ্ছে। সেখানে মালাইকা আরোরার পুত্র আরহান খানকে বলিউডের রূপসী অভিনেত্রী রবিনা ট্যান্ডনের লাস্যময়ী কন্যা রাশা থাদানির সঙ্গে সময় কাটাতে দেখা গিয়েছে।

আরও পড়ুন -  পোশাক খুলে পড়ছে শরীর থেকে, সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন জাহ্নবী !

সেই ছবিটি প্রকাশ্যে আসা মাত্রই অনেকেই মনে করছেন, আরবাজ খানের প্রিয় বান্ধবী রবিনা ট্যান্ডনের রূপবতী কন্যার সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হতে পারেন আরহান খান। আরবাজ খান জানান, তাঁর তার পুত্র বলিউডে নিজের ক্যারিয়ার শুরু করতে চলেছে শীঘ্রই। কিন্তু ভাইরাল ছবিটি এখন সোশ্যাল মিডিয়ার ভক্তদের প্রধান আলোচ্য বিষয় হয়েছে।

 

View this post on Instagram

 

A post shared by Arhaan Khan (@iamarhaankhan)

Latest News

Sapna Chaudhary: দেখুন স্বপ্না চৌধুরীর দুধ সাদা ড্রেসের বোল্ড পারফরমেন্স ভিডিও

Sapna Chaudhary: দেখুন স্বপ্না চৌধুরীর দুধ সাদা ড্রেসের বোল্ড পারফরমেন্স ভিডিও। আগেকার সময়ে বিনোদন দর্শকদের বিনোদনের একটি জায়গা ছিল বলিউডের...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img