DANCE: ‘দাইয়া দাইয়া’ গানে কার্ভি ফিগার দেখিয়ে এই নাচ করলেন যুবতী, ভাইরাল ভিডিও

Published By: Khabar India Online | Published On:

DANCE: ‘দাইয়া দাইয়া’ গানে কার্ভি ফিগার দেখিয়ে এই নাচ করলেন যুবতী, ভাইরাল ভিডিও। 

এখন একটাই প্লাটফর্ম বিনোদনের জন্য তিনি হলেন সোশ্যাল মিডিয়া। এর কারণ বর্তমানে ডিজিটাল জগতে সবার অবাধ প্রবেশ। এখন সকলের কাছেই রয়েছে মোবাইল ফোন। আবার অপরদিকে সকলেই ইন্টারনেট পরিষেবা ব্যবহার করছেন সহজ হওয়ার জন্য।

নানান রকমের ভিডিও অথবা ছবি মাঝে মাঝেই সোশ্যাল মিডিয়ার জগতে ভাইরাল হচ্ছে। এখন অনেকেই সোশ্যাল মিডিয়ার দৌলতে নানান ভাবে অর্থ উপার্জন করছেন। আজ সেই রকম এক নাচের ভাইরাল ভিডিও নিয়ে এলাম দেখলে মুগ্ধ হয়ে দেখতে থাকবেন।

আরও পড়ুন -  VIRAL: উদ্দাম নাচে শরীর দেখালেন যুবতী নিজের বাড়ির ছাদে, সেই রিল ভিডিও ভাইরাল

সোশ্যাল মিডিয়াতে আজকাল নানান রকমের ভিডিও ভাইরাল হচ্ছে। জনপ্রিয়তার বিচার বেশিরভাগ সময় ভাইরাল হচ্ছে নানান রকমের নাচের ভিডিওগুলি। আজ সেই রকম এক ভিডিও নিয়ে এলাম, যেখানে দেখা যাচ্ছে, এক যুবতী দারুণ ভঙ্গিমায় নাচ করেছেন। এই ভিডিও দেখলে লজ্জা পাবেন।

আরও পড়ুন -  Horoscope: আজ ১৩ই অক্টোবর, শুভ মহা অষ্টমী, রাশিফল দেখুন

যুবতীর নাচ- ভাইরাল ভিডিওঃ

এই ভাইরাল ভিডিও দেখে শুধু চেয়ে থাকবেন। এখানে দেখা যাচ্ছে, এক যুবতী দারুণ ভঙ্গিমায় নাচ করছেন। ইন্টারনেট জগতে ভাইরাল হচ্ছে এই যুবতীর নাচের রিল ভিডিও। যুবতীর পরনে রয়েছে কালো রংয়ের ব্রালেট এবং কালো হট প্যান্ট।

তিনি ‘দাইয়া রে‘ গানের তালে নিজের কার্ভি ফিগার দুলিয়ে দুলিয়ে নাচ দেখালেন এই ভিডিওতে। তাঁর চোখে মুখে বোল্ড এক্সপ্রেশন দেখে উত্তেজনা চরমে পৌঁছে গিয়েছে নেটভক্তরা। এই রিল ভিডিও বর্তমানে ইন্টারনেট জগতে খুব জনপ্রিয় হচ্ছে। এখন যদি দেখার ইচ্ছা হয় এই ভাইরাল ভিডিওটি, দেখে নিন।

 

View this post on Instagram

 

A post shared by Namrata Tiwari (@blogft_nimmii)