VIDEO: খুব চরমে গিয়ে আবেদনময়ী ভঙ্গিতে নাচ যুবতীর চটুল হিন্দি গানে, সোশ্যাল মিডিয়ায় দিতেই ঝড়ের আগেই ভাইরাল হচ্ছে ভিডিও

Published By: Khabar India Online | Published On:

VIDEO: খুব চরমে গিয়ে আবেদনময়ী ভঙ্গিতে নাচ যুবতীর চটুল হিন্দি গানে, সোশ্যাল মিডিয়ায় দিতেই ঝড়ের আগেই ভাইরাল হচ্ছে ভিডিও। 

বর্তমানে সোশ্যাল মিডিয়া হয়েছে আলাদা একটা দুনিয়া। যেখানে মুহূর্তে মুহূর্তে ঘটে চলেছে কিছু না কিছু ঘটনা। সবসময়ই কিছু জিনিস ভাইরাল (Viral Video) হচ্ছে। সোশ্যাল মিডিয়া বর্তমানে বিনোদনের অন্যতম মাধ্যম।

বহু মানুষ সময় সুযোগ পেলেই সোশ্যাল মিডিয়ায় প্রবেশ করেন। বিভিন্ন ধরনের ভিডিও দেখে সময় কাটাতে ভালোবাসেন। দিনেদিনে সোশ্যাল মিডিয়ার প্রতি নির্ভরশীল হয়ে উঠছে।

আরও পড়ুন -  খোলা পিঠে কোমর নাচিয়ে মন কাড়লেন ভক্তদের হৃদয়, দেখে প্রশংসায় পঞ্চমুখ (Viral Video)

এই ভার্চুয়াল দুনিয়ায় নেটিজেনদের এতো বেশি আগ্রহ দেখে প্রায় প্রতিদিন নতুন নতুন প্ল্যাটফর্ম বাড়ছে। এখানে নেটিজেনদের উপস্থিতি চোখে পড়ার মতো। বিশেষ করে প্রতিটি সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মেই ভিডিও এখন কমন বিষয়। ফেসবুক থেকে শুরু করে ইনস্টাগ্রাম এবং ইউটিউব নানান প্ল্যাটফর্মে উপলব্ধ রয়েছে বিভিন্ন রকমের ভিডিও। সেইগুলি শেয়ার করলেই ভাইরাল হয়ে যায় নেটজগতে।

এই নেটদুনিয়ায় যারা খুব ওয়াকিবহাল, তাঁরা কনটেন্ট ক্রিয়েটর এই শব্দদুটির সাথে দারুন ভাবে পরিচিত। সোশ্যাল মিডিয়ায় তারা রীতিমতো জনপ্রিয়। তারা কেউ কেউ কমেডি ভিডিও বানান, আবার কেউ কেউ গানের ভিডিও, কেউ কেউ দারুণ নাচের মাধ্যমে তাক লাগিয়ে দেন নেটদর্শকদের।

আরও পড়ুন -  হরিদ্বারের শ্রী শ্রী ভোলানন্দ আশ্রমের ভিত্তি প্রস্থ স্থাপন ১৪ নম্বর ওয়ার্ডে (শিলিগুড়ি)

আবার কেউ কেউ বোল্ড নাচ গানের ভিডিও শেয়ার করেন। নিষিদ্ধতার হাতছানি বরাবর মানুষকে আকর্ষণ করে থাকে সকলে জানেন। সোশ্যাল মিডিয়ায় এই রকমের ভিডিওগুলি মানুষকে বেশি করে আকর্ষণ করে।

সেই জন্য সব সময়ে এই চাহিদাকে কাজে লাগাচ্ছে আর ভাইরাল হচ্ছে।

সম্প্রতি সেই রকম একটি ভিডিও রাতারাতি চর্চায় এলো। এই ভিডিওতে দেখা যাচ্ছে, ‘টাচ মি ডোন্ট টাচ মি’ গানে দুর্দান্ত নাচ করলেন সুন্দরী এক যুবতী। কমলা রঙের ক্রপ টপের সাথে সাদা হট প্যান্ট পরে খুব চরমে গিয়ে আবেদনময়ী ভঙ্গিতে নাচ দেখিয়েছেন। ইনস্টাগ্রামে ভিডিওটি শেয়ার হতেই ভাইরাল হলো। নেটিদর্শকরা মন দিয়ে দেখছেন সুন্দরী যুবতীর সেই নাচ।


ট্যাগঃ
নাচ-ভিডিও-সোশ্যাল-মিডিয়া, ভিডিও, ভাইরাল ভিডিও

আরও পড়ুন -  বউকে কোলে তুলতে গিয়ে মুখ থুবড়ে পরল বর-কণে !