Cancelled Local Trains: ঘূর্ণিঝড়ের জন্য বাতিল একগুচ্ছ লোকাল ট্রেন

Published By: Khabar India Online | Published On:

Cancelled Local Trains: ঘূর্ণিঝড়ের জন্য বাতিল একগুচ্ছ লোকাল ট্রেন। 

ঘূর্ণিঝড় রিমাল, শক্তি সঞ্চয় করে ঘন্টায় ১২০-১৩০ কিমি বেগে স্থলভাগে ঝাঁপিয়ে পড়বে এই ঘূর্ণিঝড়। রবিবার মধ্যরাতে ল্যান্ডফল করলেও শনিবার থেকেই দক্ষিণবঙ্গের জেলাগুলিতে শুরু হয়েছে ঝড়বৃষ্টি। ঘূর্ণিঝড়ের প্রভাবে রবিবার ও সোমবার ঝড়ের দাপট খুব বাড়বে। সেই জন্য সতর্কতামূলক পদক্ষেপ হিসেবে একগুচ্ছ লোকাল ট্রেন (Cancelled Train) বাতিল করেছে পূর্ব রেল।

ঝড় বৃষ্টির কথা চিন্তা করে শনিবার ও রবিবার মিলিয়ে মোট ৩০ টি লোকাল ট্রেন বাতিল করা হয়েছে পূর্ব রেলের তরফে।

পূর্ব রেলের লোকাল ট্রেন যে অংশে পরিষেবা দেয়, সেই অংশে ঘূর্ণিঝড়ের বড়সড় প্রভাব পড়তে চলেছে, তাই যাত্রী সুরক্ষার কথা চিন্তা করে সতর্কতা অবলম্বন করে বাতিল করা হয়েছে কিছু ট্রেন। হাওড়া ব্যান্ডেল লাইনে যে ট্রেনগুলি বাতিল হয়েছে সেগুলি হল- সন্ধ্যা ৭ টা ৫০ মিনিটের আপ ৩৭২৭৩, রাত ৮ টা ১০ মিনিটের আপ ৩৭২৭৫, রাত ৯ টা ৩০ মিনিটের আপ ৩৭২৮১, রাত ১০ টা ২০ মিনিটের আপ ৩৭২৮৫, রাত ১১ টা ৪৫ মিনিটের আপ ৩৭২৯১।

আরও পড়ুন -  Sanai Mahbub: সানাই বিয়ে করলেন

ব্যান্ডেল হাওড়া লাইনে বাতিল ট্রেনগুলি হল- সন্ধ্যা ৬ টা ২০ মিনিটের ডাউন ৩৭২৭২, সন্ধ্যা ৭ টা ৩০ মিনিটের ডাউন ৩৭২৭৬, রাত ৮ টা ৩৩ মিনিটের ডাউন ৩৭২৮০, রাত ১০ টা ১৮ মিনিটের ডাউন ৩৭২৮৬, রাত ১০ টা ৩০ মিনিটের ডাউন ৩৭২৮৮।

আরও পড়ুন -  হাওড়া-বর্ধমান শাখার একাধিক লোকাল ট্রেন বাতিল, কাজ চলছে

রবিবার হাওড়া ব্যান্ডেল লাইনে যে ট্রেনগুলি বাতিল সেগুলি হল- ভোর ৪ টে ৪৭ মিনিটের আপ ৩৭২১১, ভোর ৫ টা ১৪ মিনিটের আপ ৩৭২১৩, সকাল ৬ টা ২৬ মিনিটের আপ ৩৭২১৫, সকাল ৮ টা ২০ মিনিটের আপ ৩৭২২১, সকাল ৯ টা ৫০ মিনিটের আপ ৩৭২২৯, সকাল ১০ টা ৪৫ মিনিটের আপ ৩৭২৩৫, সকাল ১১ টা ১৫ মিনিটের আপ ৩৭২৩৯, বেলা ১২ টার আপ ৩৭২৪১, দুপুর ১ টা ১৫ মিনিটের আপ ৩৭২৪৭।

রবিবার ব্যান্ডেল হাওড়া লাইনে বাতিল হয়েছে এই ট্রেনগুলি- রাত ৩ টে ৭ মিনিটের ডাউন ৩৭২১২, রাত ৩ টে ৫০ মিনিটের ডাউন ৩৭২১৪, ভোর ৫ টা ১০ মিনিটের ডাউন ৩৭২১৮, সকাল ৬ টা ৩০ মিনিটের ডাউন ৩৭২২২, সকাল ৭ টা ১৫ মিনিটের ডাউন ৩৭২২৬, সকাল ৮ টা ৫ মিনিটের ডাউন ৩৭২২৮, সকাল ৮ টা ৫২ মিনিটের ডাউন ৩৭২৩২, সকাল ৯ টা ৪৬ মিনিটের ডাউন ৩৭২৩৬, সকাল ১০ টা ৪৫ মিনিটের ডাউন ৩৭২৪০।

আরও পড়ুন -  Cyclone Update: তোলপাড় দুই সাগরে, সাইক্লোন কোথায় তৈরি হবে? লেটেস্ট আপডেট

রবিবার হাওড়া সিঙ্গুর লাইনে ভোর ৫ টা ৩২ মিনিটের আপ ৩৭৩০৩ ও সকাল ৮ টা ১২ মিনিটের ডাউন ৩৭৩০৪ ট্রেন দুটি বাতিল করা হয়েছে। সোমবারের অবস্থা দেখে ট্রেন বাতিল হওয়ার সম্ভাবনা থাকতে পারে।

ট্যাগঃ

বাতিল-ট্রেন, সাইক্লোন, হাওড়া ব্যান্ডেল লাইন, লোকাল ট্রেন