32 C
Kolkata
Wednesday, June 26, 2024

Dance Video: খেসারি লাল ঘনিষ্ঠ মুহূর্তে ধরা পড়ে গেলেন শালিনীর সঙ্গে, ভিডিও আগে দেখুন

খেসারি লাল অন্যতম ভোজপুরী অভিনেতা।

Must Read

Dance Video: খেসারি লাল ঘনিষ্ঠ মুহূর্তে ধরা পড়ে গেলেন শালিনীর সঙ্গে, ভিডিও আগে দেখুন। 

অন্যতম ভোজপুরী অভিনেতা খেসারি লাল। ইউটিউবে তার গান দেওয়া হলেই পৌঁছে যায় বিশ্বের নানান প্রান্তে। দেশের মধ্যে বিহার, ঝাড়খন্ড, উত্তরপ্রদেশ বা ছত্রিশগড় নয়, সারা দেশে বিদেশে ছড়িয়ে আছে তার ভক্তরা। ভোজপুরী সিনেমার দুনিয়ায় সুপারস্টার খেসারি লাল যাদব এর সিনেমা বা ভিডিও ইউটিউবে আসলে সেই গান বা ভিডিও চলে যায় লক্ষ লক্ষ মানুষের কাছে। এমন জনপ্রিয় এই নায়ক।

আরও পড়ুন -  VIDEO: আঁচল সরিয়ে এই ভাবে নাচ করলেন এই সুন্দরী, ইন্টারনেটে এখন ভাইরাল সেই ভিডিও

এই ভিডিওগুলি জনপ্রিয়তার ঊর্ধ্বমুখী হয় মুহূর্তের মধ্যেই। কেবল নতুন গান এর ভিডিও না, বহু পুরনো গানও সোশ্যাল মিডিয়াতে দারুন জনপ্রিয় হয়। তিনি ভোজপুরী সিনেমার দুনিয়ায় থাকলেই যে কোন গান সুপার-ডুপার হিট।

আরও পড়ুন -  রেলের সমস্ত নন গেজেটেড কর্মচারীদের ২০১৯-২০ অর্থ বর্ষের জন্য ৭৮ দিনের বেতনের সমতূল উৎপাদনশীলতা ভিত্তিক বোনাস দেওয়া হবে

তার প্রত্যেকটি গান ইউটিউবে সুপার-ডুপার হিট হয়।

সম্প্রতি খেসারি লাল এর দারুণ একটি ভিডিও সোশ্যাল মিডিয়ার ভাইরাল হয়েছে। যেখানে দেখতে পাওয়া গেছে, খেসারির সাথে অভিনেত্রী সালিনি দুর্দান্ত ভঙ্গিমায় রোমান্সে মাতামাতি করছেন। এই অসাধারণ রোমান্টিক মুহূর্তের ছবি মানুষ ভীষণ পছন্দ করছেন। সা রে গা মা হাম ভোজপুরি নামক ইউটিউব চ্যানেলের মাধ্যমে ভিডিওটি প্রায় লাখ লাখ মানুষ দেখে নিয়েছেন। খেসারির সাথে দুর্দান্ত ভঙ্গিমায় নাচ করেছেন সকলের প্রিয় অভিনেত্রীর শালিনী। এই গানটি গেয়েছেন খেসারির এবং নেহারাজ।

আরও পড়ুন -  ‘সারা জীবন তোমার কথা মনে পড়বে’, বাপিদাকে স্মরণ ডিস্কো ড্যান্সার মিঠুনের

শুরুতে দেখা গেছে, অভিনেতা এবং অভিনেত্রী দুজনে দাবা খেলছেন। এরপর এই দুজনের মধ্যে রোমান্টিক মুহূর্ত তৈরি হয়। এখন ভিডিওটি পৌঁছে গিয়েছে প্রায় চার কোটি মানুষের সামনে।

Latest News

Sofia Ansari Video: সোফিয়া আনসারী শাড়িতে হিন্দি গানে সাহসী নাচ দেখালেন, ভাইরাল সোশ্যাল মিডিয়াতে

Sofa Ansari Video: সোফিয়া আনসারী শাড়িতে হিন্দি গানে সাহসী নাচ দেখালেন, ভাইরাল সোশ্যাল মিডিয়াতে। বর্তমানে ইনস্টাগ্রাম সেনসেশন সোফিয়া আনসারী আবার...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img