41 C
Kolkata
Sunday, April 28, 2024

লেহ-র জেনারেল হাসপাতালের সুযোগ – সুবিধের বিষয়ে বিস্তারিত জানালো ভারতীয় সেনাবাহিনী

Must Read

খবরইন্ডিয়াঅনলাইন, নয়াদিল্লিঃ
প্রধানমন্ত্রী শ্রী নরেন্দ্র মোদী, তেসরা জুলাই লেহ-র যে জেনারেল হাসপাতালটিতে আহত সৈনিকদের দেখতে গিয়েছিলেন, সেখানকার সুযোগ সুবিধের বিষয়ে কোনো কোনো মহল থেকে দূর্ভাগ্যজনকভাবে কিছু ভিত্তিহীন অভিযোগ করা হয়েছে।

আমাদের সশস্ত্র সেনাবাহিনীর সাহসী সৈন্যদের চিকিৎসার বিষয়ে সংশয় প্রকাশ করা অত্যন্ত দূর্ভাগ্যজনক। সশস্ত্র বাহিনী, তাঁর সদস্যদের চিকিৎসার জন্য সেরা ব্যবস্থা করে থাকে।

আরও পড়ুন -  Gun Attack: বারে বন্দুক হামলায় নিহত ১৫, দক্ষিণ আফ্রিকায়

এবিষয়ে স্পষ্ট করে জানানো ভালো যে, জেনারেল হাসপাতাল চত্বরে বিপর্যয় ব্যবস্থাপনার মোকাবিলা করার জন্য ১০০টি অতিরিক্ত শয্যার ব্যবস্থা করা হয়েছে। ঐ জেনারেল হাসপাতালের কোনো কোনো ওয়ার্ডে কোভিড – ১৯ এর নিয়ম মেনে আইসোলেশনের ব্যবস্থা করা হয়েছে।

আরও পড়ুন -  লেহ্ -এর দিহারে ডিআরডিও-র কোভিড-১৯ নমুনা পরীক্ষা কেন্দ্র স্থাপন

এই হাসপাতালটিকে কোভিড – ১৯ চিকিৎসার হাসপাতাল হিসেবে পরিবর্তন করার পর, এর হলটিকে একটি ওয়ার্ডে রূপান্তরিত করা হয়েছে। অন্য সময়ে এই হলে প্রশিক্ষণের ব্যবস্থা করা হয়। তাই সেখানে অডিও – ভিডিওর ব্যবস্থা রয়েছে।

আরও পড়ুন -  সোদপুরের সাঁই বাবার মন্দির, মন খারাপ না করে ঘুরে আসুন, রইলো বিস্তারিত

গালোয়ান থেকে আমাদের বীর যোদ্ধারা আসার পর তাদের কোভিড-এর জন্য কোয়ারান্টাইনে রাখা হয়েছে। সেনাপ্রধান জেনারেল এমএম নারাভানে এবং সেনাবাহিনীর কমান্ডাররা ঐ একই জায়গায় আমাদের বীর সৈন্যদের সঙ্গে দেখা করেছেন। সূ্ত্র – পিআইবি।

Latest News

ফুসফুসের ক্যান্সারে আক্রান্ত ‘ভূতের ভবিষ্যৎ-এর ‘আত্মারাম’

ফুসফুসের ক্যান্সারে আক্রান্ত ‘ভূতের ভবিষ্যৎ-এর ‘আত্মারাম’।  এক বিহারি রিক্সাওয়ালার ভূত। ‘ভূতের ভবিষ্যৎ’ এর এই চরিত্রটিকে জনপ্রিয় করে তোলার কৃতিত্ব অভিনেতা...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img