28 C
Kolkata
Sunday, June 23, 2024

Monalisa: নীল দিগন্তে এই পোশাকে সমুদ্র সৈকতে ফটোশুট করলেন মোনালিসা, দেখে নিন একবার

Must Read

Monalisa: নীল দিগন্তে এই পোশাকে সমুদ্র সৈকতে ফটোশুট করলেন মোনালিসা, দেখে নিন একবার। 

সোশ্যাল মিডিয়ায় মানুষ কি দেখতে চায় সেইটা ভালোই জানেন ভোজপুরী অভিনেত্রী মোনালিসা। তাঁর এক একটি ফটোশুট সাধারণ মানুষকে কাত করিয়ে দেন। তিনি একবার ফটোশুট, আবার কখনো ভিডিও আবার কখনো সিনেমার ক্লিপিংস পোস্ট করে ভক্তদের মন খুশী করে দেন।

অভিনেত্রী মোনালিসা ভোজপুরি সিনেমার রানী। তিনি তাঁর ভক্তদের কাছে খুবই জনপ্রিয় একটি নাম। এক একটা ভিডিও লক্ষ লক্ষ মানুষের কাছে পৌঁছে যায় কয়েক মুহূর্তে।

আরও পড়ুন -  কমছেই না পিঠের ব্যথা, কী করবেন ?

ভোজপুরী সিনেমার সাথে আবার তিনি ‘দুপুর ঠাকুরপো’ সিরিজে ঝুমা বৌদির চরিত্রে দারুন জনপ্রিয়তা অর্জন করে নিয়েছেন। তবে দুর্দান্ত অভিনয়ের সাথে তার ব্যক্তিগত জীবনে বিভিন্ন ধরনের ভিডিও অথবা হট ফটোশুট Instagram এ দিতেই সেইটা ভক্তদের কাছে হট হয় যায়।

তিনি ‘দুপুর ঠাকুরপো’ সিরিজে ঝুমা বৌদির চরিত্রে অভিনয় করেছিলেন। এ সিরিজেই আমরা দেখতে পেয়েছিলাম স্বস্তিকা মুখোপাধ্যায় কে উমা বৌদির চরিত্রে। এরপরে ঝুমা বৌদির চরিত্রে দারুন সুন্দর অভিনয় করে সকলের হৃদয় জয় করেছেন। তার লাস্যময়ী চেহারায় দেখে ঠাকুরপোরা কুপোকাত হয়েছিলেন সেই সময়ে।

আরও পড়ুন -  Actress Betty White: মার্কিন অভিনেত্রী বেটি হোয়াইট আর নেই

এবার তিনি সমুদ্রের কাছে দাঁড়িয়ে আবারও খোশ মেজাজে ফটোশুট করেছেন মোনালিসা। পরনে অসাধারণ সুন্দর সাদা এবং নীল রঙের পোশাক দেখে সবার চোখ সার্থক হয়েছে। তিনি কখনো সামনের দিকে ঝুঁকে, আবার কখনো পিছন ফিরে তার সুন্দর পিঠ দেখিয়ে সবাইকে পাগল করে তুলেছেন।

আরও পড়ুন -  অভিনেত্রী ও চলচ্চিত্র প্রযোজক সুমিতা দেবী

এই অসাধারণ ফটোশুটের পিছনে নীল জল আরও একটা মায়াবী পরিবেশ তৈরি করে দিয়েছেন।এই ছবিগুলিতে প্রায় দশ হাজার লাইক পড়েছে। অনেকেই কমেন্ট করে প্রশংসা করেছেন। মাথায় দিয়েছেন টুপি।

 

View this post on Instagram

 

A post shared by MONALISA (@aslimonalisa)


ট্যাগঃ
মোনালিসা, অভিনেত্রী, ফটোশুট

Latest News

মায়ের প্রেম মেয়ের বয়ফ্রেন্ডের সাথে, এই ওয়েব সিরিজ দেখুন-Web Series Updated

মায়ের প্রেম মেয়ের বয়ফ্রেন্ডের সাথে, এই ওয়েব সিরিজ দেখুন- Web Series Updated. ওয়েব সিরিজ টি ১৮+ উর্দ্ধের জন্য। এখন টলিউড...
- Advertisement -spot_img

More Articles Like This

- Advertisement -spot_img