ভক্তরা বললেন, ‘ফায়ার ব্রিগেডকে ডাকো’, স্নানের সময় এই রকম বোল্ড ভঙ্গিমায় পোজ দিলেন অক্ষরা সিং

Published By: Khabar India Online | Published On:

ভক্তরা বললেন, ‘ফায়ার ব্রিগেডকে ডাকো’, স্নানের সময় এই রকম বোল্ড ভঙ্গিমায় পোজ দিলেন অক্ষরা সিং।

ভোজপুরী সিনেমা: এক ঝলকঃ

ভোজপুরী সিনেমা হল ভারতের বিহার ও পূর্বাঞ্চলের জনপ্রিয় একটি চলচ্চিত্র শিল্প।

ভবিষ্যৎ:

বাজেট বৃদ্ধি
প্রযুক্তির ব্যবহার
আন্তর্জাতিক বাজারে প্রবেশ।

ভোজপুরী সিনেমা:

বিভিন্ন সংস্কৃতির মিশেল
ভারতীয় চলচ্চিত্রের এক গুরুত্বপূর্ণ অংশ
বিনোদন ও সাংস্কৃতিক পরিচয়।

এখন প্রায় প্রতিদিন বলিউডের সাথে চর্চার কেন্দ্রবিন্দুতে উঠে আসছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি। বর্তমানে অনেক উন্নতি হয়েছে ভোজপুরি ছবির। নানান ভোজপুরি সিনেমার গানের ভিডিও অথবা ডায়লগ মাঝে মাঝে সুপারহিট হচ্ছে সোশ্যাল মিডিয়ায়।

আরও পড়ুন -  TamilNadu: ১৩ জনের মৃত্যু বিষাক্ত মদপানে, আটক দুই

বিশেষ করে ইউটিউবের ট্রেন্ডিং তালিকায় দেখা যাচ্ছে, নানান ধরনের ভোজপুরি সিনেমার গান অথবা ভিডিওগুলি। এই ভোজপুরি ইন্ডাস্ট্রিতে বহু অভিনেত্রী তাঁদের দুর্দান্ত পারফর্ম দেখিয়ে রাতের ঘুম উড়িয়ে দিয়েছে নেটিজেনদের। তাঁদের সেই সব কিলার এক্সপ্রেশনের ভক্ত লক্ষ লক্ষ মানুষ। এই তালিকার আছেন ভোজপুরি হট অভিনেত্রী অক্ষরা সিং এর নাম।

ভোজপুরি অভিনেত্রী অক্ষরা সিং যে ব্যাপক সুন্দরী তা বলার অপেক্ষা রাখে না। সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে কিছু ভিডিও এবং ছবি দারুন ভাইরাল হয়েছে। এই ছবিগুলির মধ্যে আছে ভোজপুরি তারকা অক্ষরা সিংয়ের স্নানের সব ছবি।

আরও পড়ুন -  Lakshmi Bhandar Update: সব মহিলারাই পাবেন ১০০০ টাকা, ‘লক্ষ্মীর ভান্ডার’, ঘোষণা মমতা বন্দ্যোপাধ্যায়ের

বিগ বস খ্যাত অভিনেত্রী অক্ষরা সিং সোশ্যাল মিডিয়ায় তুমুল ঝড় তুলেছেন এই ছবি পোস্ট করার মাধ্যমে। তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে কিছু ছবি পোস্ট করেছেন, তাকে শাওয়ারের নিচে স্নান করার সময় ফটোশুট করতে দেখা গেছে।

এই ছবিগুলিতে, অক্ষরা ভেজা চুল ও গায়ে ফোঁটা ফোঁটা জলের বিন্দুর জন্য অসাধারণ সুন্দরী দেখাচ্ছেন। প্রতিটি ছবিতে তাকে বিভিন্ন কায়দায় পোজ দিতে দেখা গেছে। তাঁর এমন মহীয়সি রূপ দেখে সকলে মুগ্ধ।

আরও পড়ুন -  ১৫ কোটি ছুঁই - ছুঁই, বিশ্বে করোনায় আক্রান্তের সংখ্যা

অক্ষরার এই ছবিগুলিতে, অনেক ভক্ত তার সাহসী লুক ও আত্মবিশ্বাসের প্রশংসা করেছেন। অভিনেত্রী এই ছবিতে ক্যাপশন দিয়েছেন, “আমি এই অনুভূতিটি খুব পছন্দ করি।” অপরদিকে ভক্তরা কমেন্ট করে বলেছেন, “আগুন লেগেছে।” কেউ বলেছেন, “ফায়ার ব্রিগেডকে ডাকো।” একবার দেখে নিন ভালো লাগবে।

 

View this post on Instagram

 

A post shared by Akshara Singh (@singhakshara)


ট্যাগঃ
অক্ষরা-সিং, ভোজপুরি অভিনেত্রী