Web Series: এই ভাবে পানের দোকানের ভিতরে চলে শরীরের খেলা, এসে গেল গরমের সময়ে এইরকম ওয়েব সিরিজ

Published By: Khabar India Online | Published On:

Web Series: এই ভাবে পানের দোকানের ভিতরে চলে শরীরের খেলা, এসে গেল গরমের সময়ে এইরকম ওয়েব সিরিজ। 

Web Series টি ১৮+উদ্ধের জন্য। ওয়েব সিরিজ! আজকের দিনে এই শব্দটি আমাদের কাছে কতটা পরিচিত, কতটা প্রিয়, তা বলা বাহুল্য। টেলিভিশনের ধারাবাহিকতার বন্ধন ছাড়িয়ে, ইন্টারনেটের মাধ্যমে, ঘরে বসেই যে অফুরন্ত বিনোদন পেয়ে যাচ্ছি, তার নামই ওয়েব সিরিজ।

কি এই ওয়েব সিরিজ?

সহজ ভাষায় বলতে গেলে, একাধিক পর্বের একটি গল্প, যা ইন্টারনেটের মাধ্যমে প্রচারিত হয়, তাকেই ওয়েব সিরিজ বলা হয়। টেলিভিশনের ধারাবাহিকতার মতোই, এখানেও একটি নির্দিষ্ট কাহিনী থাকে, যা একাধিক পর্বে বিভক্ত থাকে।

কোথায় দেখবেন ওয়েব সিরিজ?

বিভিন্ন OTT (Over-The-Top) প্ল্যাটফর্মে ওয়েব সিরিজ দেখার সুযোগ রয়েছে। এরকম অনেক প্ল্যাটফর্মে প্রচুর ওয়েব সিরিজ আপলোড করা থাকে।

কেন ওয়েব সিরিজ এত জনপ্রিয়?

ওয়েব সিরিজে বিভিন্ন ধরনের বিষয়বস্তু দেখা যায়। রোম্যান্স, থ্রিলার, কমেডি, অ্যাকশন, ডকুমেন্টারি – সব ধরনের গল্পই ওয়েব সিরিজে উপভোগ করা যায়।

আরও পড়ুন -  Yash-Nusrat: যেমন কর্ম তেমন ফল, ধর্মের চাকা নিয়ে কাকে খোঁচা দিলেন নিখিল জৈন !

টেলিভিশনের ধারাবাহিকতার মতো সেন্সরশিপের বন্ধন ওয়েব সিরিজে তেমন নেই। ফলে, নির্মাতারা তাদের সৃজনশীলতার পূর্ণ ব্যবহার করতে পারেন।

টেলিভিশনের নির্দিষ্ট সময়সূচীতে আটকে থাকার দরকার নেই। যেকোনো সময়, যেকোনো স্থানে, ইচ্ছামতো ওয়েব সিরিজ দেখার সুযোগ রয়েছে।

ওয়েব সিরিজ – বিনোদনের নতুন নেশাঃ

টেলিভিশনের ধারাবাহিকতার বিকল্প হিসেবে, ওয়েব সিরিজ দিন দিন জনপ্রিয় হয়ে উঠছে। বিষয়বস্তুর বৈচিত্র্য, স্বাধীনতা, এবং বিনোদনের নতুন দিগন্ত উন্মোচন করে ওয়েব সিরিজ জয় করে নিচ্ছে দর্শকদের মন।

আপনিও যদি এখনো ওয়েব সিরিজের জগতে প্রবেশ না করে থাকেন, তাহলে দেরি কেন? আজই শুরু করুন, এবং উপভোগ করুন বিনোদনের নতুন নেশা!

আরও পড়ুন -  উপভোগ করুন ছুটির দিনে ঘরে বসেই, গরমাগরম ওয়েব সিরিজ

বর্তমানে প্রত্যেকেই চোখ রেখেছেন ওটিটি প্লাটফর্মে রিলিজ হওয়া ওয়েব সিরিজের সামনে। বিশেষ করে ডিজিটাল প্লাটফর্মে রিলিজ হওয়া “ইরোটিক” ওয়েব সিরিজগুলি। এখন সোশ্যাল মিডিয়ার ভক্তদের বিনোদনের সেরা জায়গা এই সব মাধ্যমগুলি।

কয়েক বছর আগে কিন্তু বিনোদন বলতে সকলে জানতেন বলিউডের বিনোদন। এখন সেই জায়গা নিয়েছে বা বলতে পারেন ছিনিয়ে নিয়েছে ডিজিটাল প্লাটফর্ম।

এখন রোজ বিনোদন জগতে যুক্ত হচ্ছে একের পর এক ওয়েব সিরিজগুলি।

এই অভ্যাস শুরু হয়েছে করোনা মহামারির পরবর্তী সময় থেকে। সেই সময়ে উল্লু, প্রাইম শর্ট এবং এমএক্স প্লেয়ারের মত হাতেগোনা কিছু ডিজিটাল অ্যাপ্লিকেশন থেকে ওয়েব সিরিজ রিলিজ করা হতো। বর্তমানে চাহিদার কথা চিন্তা করে গজিয়ে উঠেছে নিত্য নতুন ডিজিটাল প্লাটফর্ম। এই সব প্ল্যাটফর্ম থেকে রোজ রিলিজ করা হচ্ছে যৌ*তায় পরিপূর্ণ ওয়েব সিরিজগুলি।

আরও পড়ুন -  জঙ্গলমহলের সারেঙ্গায় এক ব্যাক্তির বস্তাবন্দী মৃতদেহ উদ্ধার হল, মোটর সাইকেল শোরুমের পাশে

এইগুলি সোশ্যাল মিডিয়ার ভক্তরা দারুন ভাবে উপভোগ করছেন।

এই সকল ডিজিটাল প্লাটফর্মগুলির মধ্যে যে ওটিটি প্লাটফর্মটি সব সময়ে চর্চা হয় সেটি হল “জলবা”। গত কয়েক মাসে এই ডিজিটাল প্লাটফর্ম থেকে রিলিজ করা হয়েছিলো।

ডিজিটাল প্লাটফর্মের সবচেয়ে সাহসী ওয়েব সিরিজের গল্প আজকে আলোচনা করতে চলেছি। “জলবা” ওটিটি প্ল্যাটফর্মের এই সাহসী ওয়েব সিরিজটির নাম ‘তাম্বু মে বাম্বু’। ওয়েব সিরিজটির গল্প হচ্ছে একটি পানের দোকানকে কেন্দ্র করে গল্প তৈরি করা হয়েছে।

সেই পানের দোকানটি একজন মহিলা চালান। কোন গ্রাহক যদি স্পেশাল পান কিনতে আসেন, তিনি তাকে শারীরিক সুখ দেন। এখানে বেড সিনে পরিপূর্ণ রয়েছে ওয়েব সিরিজটিতে। একদম সবার সামনে বা পরিবারের সামনে দেখবেন না। চলুন এবার দেখে নিন সেই সিরিজের ট্রেলার।

ট্যাগঃ
সেরা-ওয়েব-সিরিজ, হট ওয়েব সিরিজ, ওয়েব সিরিজ